মতামত দিন

——মতামত ও অভিযোগ—–

মতামত দিনআপনাদের মতামত আমাদের কাছে অতান্ত্য গুরুত্যপূর্ণ বিষয়। তাই আপনাদের যে কনো মতামত আমাদের সাথে শেয়ার করুন মন খুলে, মনে রাখুন একজন পাঠকের অবদানেই এই ব্লগের জন্ম এবং যারা লিখেন তাদের অবদানে। তাই আপনাদের মতামত অনুসারে সকল সিদ্ধান্ত আমরা গ্রহণ করব।এছাড়াও সবার কাছে অনুরোধ আমাদের ভুল – ত্রুটি গুলো ধরিয়ে দেবার । সাইট সম্পর্কে আপনার মূল্যবান মতামত দিন । আপনাদের মতামত আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ । এছাড়াও কার কনো পোস্টিং বা মন্তব্য নিয়ে আপত্তি থাকলে এখানে আমাদের রিপোর্ট করতে পারেন এছাড়াও আপনাদের কোন ধরণের অভিযোগ থাকলে আমাদের এখানে জানাতে পারেন। ব্লগ নীতির বাইরে কিছু হয়ে থাকলে নির্দ্বিধায় আমাদের জানিয়ে ব্লগের পরিবেশ সুন্দর ও সুষ্ঠ রাখুন। তাহলে আমরা ব্যবস্থা নিব সেই ব্যপারে। আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

“মসৃণ হোক আপনার পথচলা. পাশে থাকুন, ভালো থাকুন ও ভালো রাখুন আপনার পাশের মানুষটিকে”

মতামত দিন

878 মন্তব্য

  1. এটা কেমন হলো। একাউন্ট করার পরে বার বার লগিং করতে বলতেছে। আজব।

  2. বস আমার একাউন্টি কেন ব্লক করা হয়েছে? আমার অপরাধ কি জানতে পারি?

  3. আপনারা টিউঙ্গুলো এপ্রুব করেন না কেনো ? আর না হয় রিজেক্ট করে দেন তবু ও তো ভালো লাগতো যে আমার ভুল ছিলো।

  4. এডমিন ভাইদের দৃষ্টি আকর্ষন করছি আপনাদের ব্লগে পোস্ট করার পর ৪-৫ দিন চলে গেলেও আপনার এপরোভ করেন না পরবর্তী পোস্ট দিতে গেলে আর ভাল লাগে না আগের পোস্ট পাবলিশ না হওয়ার কারনে।দয়া করে যদি এই বিষয়টি একটু খেয়াল করেন তাহলে আমরা অনেক উপকুত হব.

  5. আমার দেখা সবচেয়ে ভাল ব্লগ টিউনারপেজ ৷ আপনারা অনেক দূর এগিয়ে যান আমরা আছি আপনাদের পাশে ৷

  6. আপনাদের রেজিস্ট্রেশন ব্যবস্থা রিভিও করবেন কি? tunerpage এর সকল নীতিমালা মানার পরও রেজিস্ট্রেশন করতে পারছি না কেন? বারবার একই পেজ লোড হচ্ছে, আমার এখন করণীয় কি ?
    সমস্যাটা কোথায় ? আমার বাংলা ফন্টে ,নাকি আপনাদের সাইটে ?

    আমার ইমেইল „ [email protected]

  7. আমার একটা টিউন টেকটিউন থেকে সরাসরি কপি করে এখানে পোস্ট করা হয়েছে। আমি এর প্রতিবাদ করছি। কারণ একটা কপি করা টিউন আপনারা এখানে এলাও করলেন কেন? আমার আসল টিউন লিঙ্কঃ http://www.techtunes.com.bd/biography/tune-id/348275। কপি করে পোস্ট করা লিঙ্কঃ http://tunerpage.com/archives/459735

    আশা করি আপনারা সেই টিউনারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবেন।

  8. আমি একজন টিউনার । আমি একটি নতুন পোষ্ট লিকতা চাচ্ছি কিন্তু কোন ভাবেই ফিচার ইমেজ Add করতে পারছি না । প্লিজ হেল্প
    User Name: PoPanda

  9. Few days ago i want to try remove BIOS password.I know if remove BIOS battery then remove password.But Here no BIOS battery in this mother board.I cant setup my pc.Please advice me how to remove BIOS Password.

    Thanks
    Noman

মন্তব্য দিন আপনার