কম্পিউটার, মোবাইল বা টেকনোলজি সম্পর্কিত সাহায্যটিউনার পেজ এ আপনাকে স্বাগতম। কেমন হবে আপনার হাতের কাছেই যদি একটা কম্পিউটার সার্ভিস সেন্টার থাকে? কম্পিউটার সার্ভিস সেন্টার বা সাহায্য কেন্দ্র। টেকনোলজি বিষয়ক বাংলা ব্লগ টিউনারপেজ পাচ্ছেন সকল প্রকারের তথ্য প্রযুক্তি বিষয়ক সাহায্য। কম্পিউটার নিয়ে যে কোন সমস্যার সমাধান আমরা দেবো আপনাদের। টিউনারপেজের মূল উদ্দেশ্য অবশ্যই বাংলার প্রতিটি ঘরে ঘরে প্রযুক্তিকে ছড়িয়ে দেয়া। পাশাপাশি আমরা যোগ দিয়েছি সমস্যা সমাধানে। টিউনারপেজর একদম স্বেচ্ছাসেবক আপনাকে বাড়িয়ে দেবে সাহায্যের হাত। আপনাদের মুখে হাসি ফুটাতে সারাক্ষন টিউনারপেজের একদল সাহসী টিম কাজ করে। আপনাদের কম্পিউটারের যে-কোন সমস্যা সমাধানে আমরা বদ্ধপরিকর। এই বিভাগে আপনার যে সেবাগুলো পাবেন তা নিচে দেয়া হল।

  • ১.আপনার যে কোন সফটওয়্যার লাগলে আমাদের কাছে জানাতে পারেন। কোন সফটওয়্যার লাগলে আপনার অবশ্যই এর পুরো নামটি লিখবেন। আশা করি, যত তাড়াতাড়ি সম্ভব আপনারা সেটা পেয়ে যাবেন।
  • ২. যে কোন ধরনের টিউটোরিয়াল আশা করলে আমাদের জানান। আমরা সাধ্যমত সেটা দেয়ার চেষ্টা করব।
  • ৩. আপনাদের সাহায্যের জন্য আছে অনলাইন টিম। যারা আপনাদের তাৎক্ষনিক সমাধান দিতে সদা প্রস্তুত থাকবে।
  • ৪. আপনাদের কম্পিউটারের যেকোন সমস্যা সমাধান জানতে আমাদের নিচে কমেন্ট বক্স এ লগিন করে আপনার সমস্যার কথা বিস্তারিত বর্ণনা করে লিখে দিন। আমাদের হেল্প লাইন অ্যাডমিন আপনাকে সাহায্য করবে।
  • ৫. আপনাদের জন্য আরো আছে মোবাইলে সমাধান। আপনারা যেকোন ধরনের পরামর্শের জন্য যোগাযোগ করুন 88-01717 – 480 652 এই নাম্বারে। (আপনার সমস্যাটি প্রথমে উপরের নিয়মে জানান। তারপরও যদি সমাধান না হয় অথবা খুব দরকার হলেই ফোন করুন।)
  • ৬.এই সাইট বিষয়ে যেকোন সমস্যা কিংবা অভিযোগ থাকলে আমাদের এখানে জানান। আপনাদের মন্তব্য আমাদের কাছে গুরুত্বপূর্ণ ।

7839 মন্তব্য

  1. ফেসবুকে ইনবক্সের মেসেজিং এর সময় যে ফটো গুলো সেন্ড করেছি তা ইনবক্স/কনভার্সেশন একবারে মুছে দিলে সবইমুছে যায়। কিন্তু নতুন একটা মেসেজ দিলে মুছে যাওয়া সকল ছবি আবার shared content এ চলে আসে পুনরায়। যা মুছার কোন অপশন নাই। বিঃ দ্রঃ একটা একটা আলাদা করে ফটো মুছলে মুছে যায় যদিও স্থায়ীভাবে। কিন্তু আমিতো কনভার্সেশন মুছে দিয়েছি। তাই একটা একটা করে ছবি মুছতে পারছি না কারন ইনবক্সে না্ আছে শুধু ইনবক্সের shared content এ। কোন সমাধান পাচ্ছিনা। প্লিজ হেল্প…………….

  2. গ্রাভাটার পদ্ধতি অবলম্বন করেও আমার প্রোফাই পিকচার পরিবর্তন কেন হলনা? …. আমার জন্য এটা খুবই বিরক্তিকর !!

  3. আমার একটি পোস্ট ছিল কিন্তু পোস্ট টি পাবলিস্ট হচ্ছে না কেন। আমি কি নিয়ম ভঙ্গ করেছি ?একটু জানাবেন প্লিজ অ্যাডমিন ভাই

  4. আমি আমার নিজের জানা ভাল ভাল পোস্ট শেয়ার করতে চাই ,
    so make me author ………..

  5. আমি জিমেইলে একাউন্ড এর কাজ করতে চাই কিন্ত কিভাবে আমার কাছ টাকা চলে আসবে তাই একটু জানতে চাই।

    • সহজ কোন পদ্ধতি নাই কাজ শিখুন তারপর অনলাইনে আয় করুন
      টিপির অনলাইনে আয় ট্যাগের পোষ্ট গুলো দেখতে পারেন

  6. Amr PC te protected folder install kora r ami password bhule gechi.Onk file okhane but password restore krar option nai ekhane .so ami kivabe eta run korte pari.

    • ভুলে গেলে মনে হয় না সাধারণ ভাবে কিছু করতে পারবেন
      এক্সপার্টদের সহায়তা নিন

  7. Smosto android app devolopar der dristi akorson korchi ami notun app devolopment sikchi ami calculetor ar result another activity te show korte chaichi kivabe korbo pls bole din

  8. হঠাৎ করে আমার ল্যাপটপের ২টা ইউএসবি গার্ড কাজ করছে না । এটা কি কোনো ভাইরাসজনিত সমস্যা ?? এর কোনো রকম সমাধান থাকলে দয়া করে জানাবেন ।

    • মাদারবোর্ড সিডি থাকলে ওখান থেকে ইউএসবি ড্রাইভার পুনরায় ইনষ্টল করে দেখুন
      নতুবা নেট থেকে আপডেড ভার্স ন ডাউনলোড করে দেখুন।
      তারপরও কাজ না হলে উইন্ডোজ ইন্সষ্টল করে দেখুন

      তারপর যদি না হয় সার্ভিস সেন্টারে নিয়ে যান। তাহলে আপনার ইউএসবি পোর্টে সমস্যা আছে।

  9. এডমিন ভাইদের দৃষ্টি আকর্ষন করছি আপনাদের ব্লগে পোস্ট করার পর ৪-৫ দিন চলে গেলেও আপনার এপরোভ করেন না পরবর্তী পোস্ট দিতে গেলে আর ভাল লাগে না আগের পোস্ট পাবলিশ না হওয়ার কারনে।দয়া করে যদি এই বিষয়টি একটু খেয়াল করেন তাহলে আমরা অনেক উপকুত হব.

  10. আমার Website টি Google এ সাবমিট করব কিভাবে…..?
    Plz দয়া করে বলবেন।

  11. amar pc bar bar restart nisse grafix driver instal korle. Ki korte pari? Driver instal na korle to ekhn r game and video cholse na. Plz help

    • র‌্যাম + হার্ডডিক্স ক্যাবল খুলে পরিস্কার করে আবার লাগিয়ে দেখুন

      তারপরও না হলে উইন্ডোজ সেটআপ দিয়ে দেখুন

      তারপরও না হলে কোন কোন হার্ডওয়্যারে সমস্যা আছে

  12. Amar mobile trojan virus dara akranto. Ami kivabe ei virus remove korbo??? Factory reset dileo virus remove hosse na…plz help korben.

    • মোবাইলটি ডাটা ক্যাবলের সাহায্যে পিসির সাথে কানেক্ট করে পিসি থেকে ভালোমানেরে এন্টিভাইরাস দিয়ে চেক করুন

      তারপরও না ঠিক হলে মোবাইলের ও.এস আপডেড/রি-ইন্সষ্টল করুন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × 4 =