iPhone 6 নিয়ে কিছু Rumors

3
912

iPhone-6-Screen-Size-Rumors-Claim-Sapphire-Retina-Display-Specs-665x385 iPhone 6 নিয়ে কিছু Rumors

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

iPhone 6 এর স্ক্রীন সাইজ নিয়ে গুজবের সাথে রটে যাচ্ছে আরও নতুন কিছু কথা। iPhone ব্যবহার করতে যাচ্ছে Sapphire Retina Display Specs. এবারের iPhone এর ভার্সনের স্ক্রীন সাইজ পূর্বের ভার্সনের থেকে শুধুমাত্র বড় হবে না, হবে আরও স্বচ্ছ এবং মজবুত Sapphire Crystal এর মাধ্যমে।

iPhone 6 এর রিলিজের কথা ২০১৪ এর প্রথম দিকে হবার কথা শোনা যায়। কিছু বিশেষজ্ঞরা মনে করেন, এর রিলিজ ডেট কাছে আনা হচ্ছে কারণ বাজারে নতুন হ্যান্ডসেটগুলো iPhone 5S এর মার্কেটে ব্যঘাত ঘটাচ্ছে।

iPhone 6 এর Sapphire Screen এর গুজব সম্পর্কে আরও শোনা যায়, নতুন ডিজাইনের iPhone প্রস্তুতের জন্য যুক্তরাজ্যের মেসা, এরিজোনাতে Apple নতুন ম্যানুফাকচারিং প্ল্যাণ্ট চালু করতে যাচ্ছে। ওয়েব সাইটে Mac এর কিছু ভার্সনের জন্য Sapphire এর ইন্সপেকশান ট্যুলস এবং চেম্বার সিস্টেম ইউনিটের কিছু ফাইল ইম্পোর্ট এবং এক্সপোর্টের রেকর্ড রয়েছে।

এই গুজব সত্য হলে iPhone 6 এর স্ক্রিন Gorilla Glass থেকে বেশি “Scratch Ressistant” হবে। আরও কিছু গুজব রয়েছে iPhone 6 সম্পর্কে। শোনা যাচ্ছে নতুন iPhone 6 এর বডি লিকুইড মেটালের হবে এবং ইউজারদের হাত থেকে হ্যান্ডসেটটি পড়ে যাওয়ার ব্যাপারটি থেকে ভীতিমুক্ত করা হবে। তাদেরকে নতুন iPhone এর জন্য নতুন ডিজাইনের শক্ত কেস কিনতে হবে না। নতুন ডিজাইনের হোম বাটনটিও Sapphire এর থাকবে যা হ্যান্ডসেটটিকে “scratch proof” রাখবে। iPhone 6 এর স্ক্রিন সাইজ নিয়ে আরও শোনা যাচ্ছে, স্ক্রিন সাইজটি ফ্যাব্লেট সাইজের অর্থাৎ ৬ ইঞ্চি হতে পারে।

Apple থেকে কেউ এই গুজবগুলোর ব্যাপারে সন্মতি জানাননি এখনও। Apple এর সি ই ও টিম কুক বলেন নতুন iPhone সম্পর্কে এখন কিছু জানাতে চান না, তবে নতুন অনেক কিছু আনা হচ্ছে এই ভার্সনে। ডিসপ্লের অনেকগুলো নতুন ফিচার্স থাকবে কারণ সফ্টওয়্যার ব্যবহার করার একমাত্র মাধ্যম হচ্ছে ডিসপ্লে স্ক্রিন।

Apple এর সি ই ও আরও জানান – “We want to give our customers what’s right in all respects – not just the size, but in the resolution, in the clarity, in the contrast, in reliability.”

এমনও হতে পারে iPhone 6 এর স্ক্রিন সাইজ হাতের মুঠোয় থাকার মত 4 ইঞ্চি হবে। Apple নতুন নামে আরও একটি হ্যান্ডসেট গ্রাহকদের জন্য আনতে পারে যার ডিসপ্লে হতে পারে 4.7 ইঞ্চি এবং 5.7 ইঞ্চি এবং স্ক্রিন রেসোলুশান হবে 1080. iPhone 6 এর Retina ডিসপ্লের কথা গুজব রয়ে যেতে পারে। নতুন Gossip যাচ্ছে, Apple এই স্মার্টফোনটি iPhone Air নামে রিলিজ করতে পারে।

এই গুজবের মাঝে একটি সত্য, এই সব কিছুই iPhone 6 রিলিজ হওয়া পর্যন্ত অভিপ্রায় মাত্র।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × 1 =