এক্সক্লুসিভ ব্ল্যাক হ্যাট ট্রিকস (alexa rank কমিয়ে নিন আপনার সাইটের)

6
535

সালাম সবাইকে আসা করি ভালো আছেন সবাই। আজকে আমি নিয়ে এসেছি একটি এক্সক্লুসিভ ব্ল্যাক হ্যাট ট্রিকস যা দিয়ে alexa rank কমিয়ে নিন আপনার সাইটের খুব সহজে। এটি ১০০% কাজ করে। অবশ্যই আপনার সাইটের ভিজিটর বেড়ে যাবে এটি ব্যবহার করলে আর একটি সাইটের ভিজিটর বেড়ে গেলেই আপনার সাইটের alexa rank ভালো হবেই।

alexa hitup এক্সক্লুসিভ ব্ল্যাক হ্যাট ট্রিকস (alexa rank কমিয়ে নিন আপনার সাইটের)

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

কিভাবে ব্যবহার করবেন?


১। প্রথমে এখনে ক্লিক করে রেজিস্টার করুণ।  (খুব সহজ শুধু একটি ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিলেই হয়ে যাচ্ছে)

ক) Alexa Plugin/toolbar টি ইন্সটল করুণ।

২। ড্যাশবোর্ড থেকে নিজের সাইটের লিংক দিয়ে সেভ দিন।

alexa hit এক্সক্লুসিভ ব্ল্যাক হ্যাট ট্রিকস (alexa rank কমিয়ে নিন আপনার সাইটের)

৩। এবার Launch Autosurf দিলেই কাজ শুরু হয়ে যাবে। এটি দিয়ে আপনার কম্পিউটার অন রেখে ঘুমিয়ে পরুন। সকালে উঠে দেখবেন অনেক পয়েন্ট পেয়ে গেছেন। আপনি অন্যদের সাইট ভিজিট করলে নিজের সাইটে একটি ফিরতি ভিজিট পাচ্ছেন। সব কিছু অটো হয়ে যাবে আপনাকে কিছু করতে হবেনা শুধু এটি অন করে রাখলেই বাকি কাজ নিজে নিজে হতে থাকবে।

alexa boost এক্সক্লুসিভ ব্ল্যাক হ্যাট ট্রিকস (alexa rank কমিয়ে নিন আপনার সাইটের)

কিভাবে এটি কাজ করে:


1. একটি ফায়ারফক্স ব্রাউজার আপ এবং বিনামূল্যে জন্য আলেক্সা প্লাগইন / টুলবার লক্ষণ সঙ্গে ব্যবহারকারী।

2. আপনি 100 প্রারম্ভিক বিনামূল্যে সার্ফিং পয়েন্ট পাবেন এবং এর আলেক্সা রান্কিং অনুমোদন পাবেন সাথে সাথে আপনার ওয়েবসাইট সাবমিট করলেই। অন্যান্য ওয়েবসাইটের অটো সার্ফিং চালু করে রাখলেই আপনার সাইটে ভিজিটর অটো আসতে থাকবে।

3. পয়েন্ট সার্ফিং এর জন্য সার্ফ পাবেন আপনার ওয়েবসাইটে প্রতিটি পয়েন্ট = 1 জন আলেক্সা টুলবার / প্লাগইন ব্যবহারকারীদের কাছ থেকে হিট পাবেন।

4. আপনার ওয়েবসাইট হিট আলেক্সা টুলবার surfers থেকে অতএব এবং আপনার Alexa Rank মান বৃদ্ধি প্লাস আপনার ওয়েবসাইটের দর্শক বিনামূল্যে পায় পায় এটির মাধ্যমে।

5. সার্ফিং হয় ঝগড়া মুক্ত এবং 100% স্বনির্দেশকারী.

ব্যবহার করে সংক্ষেপে, আপনার Alexa Rank মান বৃদ্ধি  করা সম্ভব | AlexaBoostup.com আপনি আপনার উন্নত আলেক্সা রান্কিং পেতে, বিনামূল্যে ওয়েবসাইট জন্য উন্মুক্ত নতুন দর্শক এবং উন্নত তৃতীয় পক্ষের পরিসংখ্যান যাও.

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

6 মন্তব্য

  1. ভবিষ্যতে বাঁশ খাবার গন্ধ পাইলাম :P এই রকম হাজারো সাইট আছে যেখান থেকে ফেক হিটে এলেক্সা Rank কমানো যায় যার ফলাফল সাময়িক :D গুগল মামা এখন অত বোকা নাই :D গুগল পান্ডার এক কিক খাইলে Rank যেটাই থাকুক না কেন সার্চ ইন্জিনে সাইট চোখে স্বর্শেফুল দেখবে ! গুগল ব্ল্যাক হাট উপায়ে rank কমনো সাইট সার্চ ইন্জিনে রাখবে না আজ হোক কাল হোক পান্ডার কিক খাবেনই ! তারচেয়ে হোয়াইট হ্যাট SEO করেন সময় লাগুগ ফলাফল সুদুরপ্রসারি :D

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − twenty =