টুইটারে ছবি শেয়ারিং সুবিধা চালু

5
829

টুইটারে ছবি শেয়ারিং সুবিধা চালুসাধারণ ব্যবহারকারীর জন্য ছবি শেয়ারিং সুবিধা আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করল সামাজিক যোগাযোগের সাইট টুইটার। গত জুনে সীমিত আকারে ও পরীক্ষামূলকভাবে এ সেবা চালু হলেও সাধারণ ব্যবহারকারীরা এত দিন এ সুবিধা পেতেন না। বৃহস্পতিবার এক আনুষ্ঠানিক ঘোষণায় টুইটার কর্তৃপক্ষ জানিয়েছে, ‘আমাদের কয়েক কোটি ব্যবহারকারী এখন থেকে তথ্য প্রকাশের পাশাপাশি ছবিও প্রকাশ করতে পারবেন। এ বিষয়ে আমাদের দীর্ঘদিনের চেষ্টা সফল হলো।’
টুইটারে আপডেট প্রকাশ করার জন্য যে ‘হোয়াটস হ্যাপেনিং?’ বঙ্ ব্যবহার করা হয়, তার নিচেই ছবি প্রকাশের জন্য নতুন একটি ‘আইকন’ যুক্ত করা হয়েছে। ক্যামেরা চিহ্নিত আইকনটিতে ক্লিক করলে ছবি যুক্ত করার অপশন পাওয়া যাবে। কম্পিউটার ড্রাইভ থেকে ব্যবহারকারীরা এ ছবি আপলোড করতে পারবেন।
ফটোশেয়ারিং সুবিধা চালুর জন্য ফটোশেয়ারিং সাইট ফটোবাকেটের কারিগরি সহায়তা নিয়েছে টুইটার, এমনকি টুইটারে আপলোড করা ছবিগুলো ফটোবাকেটেই হোস্ট হবে। টুইটার জানিয়েছে, প্রতিবার সর্বোচ্চ তিন মেগাবাইটের ছবি আপলোড করা যাবে। ছবির সঙ্গে ১৪০ অক্ষরের বার্তাও যুক্ত করা যাবে। টুইটারের নিজস্ব ছবি শেয়ারিং সুবিধা চালু হওয়ায় একই ধরনের সেবাদাতা প্রতিষ্ঠান ‘টুইটপিক’ অনেকটা হুমকির মুখে পড়ল।

সূত্র : ইন্টারনেট

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
ফ্রী ডাউনলোডের জন্ন লগিন করুন www.freedownloadplus.com
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. এইবার তাহলে টুইটার জনপ্রিয় হবে আগের থেকে অনেক বেশি !

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 + 20 =