হাজার হাজার রেডিমেট HTML টেম্পলেট Code জলদি করে ডাউনলোড করে নিন!!!!

11
521

হাজার হাজার রেডিমেট HTML টেম্পলেট Code জলদি করে ডাউনলোড করে নিন!!!!আসসালামু আলাইকুম! কেমন আছেন বন্ধুরা? আশা করি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ইনশাল্লাহ ভালো আছি। বন্ধুরা আমরা অনেকেই নিজেরা ব্লগ সাইট খুলে ব্লগে লিখা লিখি করি আর লিখা গুলো নিজের কাছে ভালই লাগে আবার অন্যের কাছেও ভালো লাগে। এই ভালো লাগা থেকে অনেক ভিসিটর নিয়মিত ব্লগে আসে আর এভাবে যদি নিয়মিত ভিসিটর বারতে থাকে তাহলে নিজেকে ব্লগার ভাবতে ভালই লাগে আর ব্লগে নতুন করে কিছু লিখতে উৎসাহ পাওয়া যায়। কিন্তু ব্লগের Template যদি সুন্দর না হয় তাহলে নিজের কাছেই নিজের ব্লগ সাইটটিকে পরিপূর্ণ মনে হয় না। বন্ধুরা জানেন কি! খুব সহজেই HTML Code দিয়ে আপনি আপনার ব্লগের Template নিজের মতো করে নিতে পারবেন। কিন্তু বন্ধুরা এখানে একটা সমস্যা আছে, আমি অনেক ব্লগ সাইট ভিসিট করেছি আর ব্লগারদের সাথে কথাও বলেছি ঠিক এভাবে “আপনার ব্লগেতো অনেক ভিসিটর আসে আর অনেক সুন্দর সুন্দর লিখা পোস্টও করেন কিন্তু আপনার ব্লগের Template পরিবরতন করে সুন্দর করেন না কেন? উত্তরে ওই ব্লগার বলেছে ভাই কিভাবে পরিবর্তন করবো, Template Option-এ যতো গুলো Template আছে তার ভিতর এটাই বেশি সুন্দর। আমি বললাম তাহলে HTML Code দিয়ে পরিবর্তন করে নিন। উত্তরে ব্লগার বললেন , জানি এটা করা নাকি অনেক সহজ কিন্তু আমারতো মাথায় ওই গুলো (HTML Code) কাজ করে না ” । বন্ধুরা এটা কিন্তু সত্যি কথা HTML Code-এর কাজ আমরা অনেকেই বুঝি না, আমরা যারা বুঝি না অথবা সময় ব্যায় করে আমরা যারা HTML Code দিয়ে Template করতে চাই না তাদের জন্য আজকে আমি অনেক গুলো রেডিমেট HTML Code-এর কিছু Template দিব। বন্ধুরা রেডিমেট HTML Template  ডাউনলোড লিংক : ১   এবং  ডাউনলোড লিংক : ২

হাজার হাজার রেডিমেট HTML টেম্পলেট Code জলদি করে ডাউনলোড করে নিন!!!!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বন্ধুরা মনে রাখবেন যদি HTML- এর কাজ সিখতে পারেন তাহলেতো কোন কথাই নেই! নিজের মতো করে করতে পারবেন HTML-এর সব কাজ। আপনারা কেউ যদি HTML-এর কাজ সিখতে চান, তাহলে টিউনার পেজে কাকতাড়ুয়া ভাইয়ের HTML বিষয়ে লিখা পোস্ট দেখুন এখানে উপকৃত হলে জানাবেন। ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

11 মন্তব্য

  1. আমার একটু হেল্প দরকার, java/html কোড গুলো ভিবিন্ন সাইটে/সাইট থেকে কপি হয় কিন্তু এমন কি কোন উপায় আছে যে, copy scape pass করা যাবে।

    • রাজিব ভাই আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ Thanks For Your Comments

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 3 =