ট্রেনের টিকিটের জন্য আর নয় ঘণ্টার পর ঘণ্টা লাইন ধরে থাকা। এবার টিকিট নিয়ে নিন অনলাইনে ঘরে বসেই। সহজ এবং কার্যকর।

0
135

যারা ট্রেনে ভ্রমণ করেন তারা জানেন ট্রেনে ভ্রমণ যতটা সুবিধাজনক এবং সুরক্ষিত ট্রেনের টিকেটের জন্য ঘণ্টার পর ঘণ্টা লাইন ধরে দাঁড়িয়ে থাকা ঠিক ততখানি বিরক্তিকর। ঘণ্টার পর ঘণ্টা লাইনে ধরেও যে টিকিট পাওয়া যাবে তার কোনো নিশ্চয়তা কেউ দিতে পারে না। দেখা গেল ২ ঘন্টা অপেক্ষা করে পরে শোনা গেল টিকিট শেষ। এইসব ঘটনা নিত্য দিনের।

Advertisement

তবে যারা এইভাবে ঘণ্টা পর ঘণ্টা দাড়িয়ে থেকে টিকেট নিতে অভ্যস্ত তারা অনেকেই হয়ত জানেন-ই না যে বাংলাদেশ সরকার অনলাইনে টিকেট বুক করার সুযোগ করে দিয়েছে। তবে এই জন্য অনেকাংশে দায়ী পর্যাপ্ত প্রচারের অভাব। পর্যাপ্ত প্রচারের অভাবে অনেকেই এই বিষয়ে এখনও অবগত নন। আবার অনেকে জেনেও রিস্ক নিতে চান না। কিন্তু আসল সত্যি এই যে আসলেই অনলাইনে টিকেট বুক করার সুযোগ আছে এবং এই পদ্ধতি সম্পূর্ণ কার্যকর। যদি আপনি নির্ধারিত দিনে সকাল ৮ টার কিছু আগে থেকে আপনার মোবাইল কিংবা কম্পিউটার নিয়ে টিকেট বুক করার চেষ্টা করেন তবে আপনার সফল হওয়ার ৯০% সুযোগ আছে।

তাই যারা অনলাইনে টিকেট বুক করার পদ্ধতি জানেন না তাদের জন্য আজকের এই টিউন। ভিডিও টি দেখে সহজেই আপনারা অনলাইনে টিকেট বুক করার পদ্ধতি শিখে নিতে পারবেন।

ট্রেনের টিকিটের জন্য আর নয় ঘণ্টার পর ঘণ্টা লাইন ধরে থাকা। এবার টিকিট নিয়ে নিন অনলাইনে ঘরে বসেই। সহজ এবং কার্যকর।

একটি উত্তর ত্যাগ