অনলাইনে গ্রাফিক ডিজাইন শিখুন – টি শার্ট মকাপ ডিজাইন উইথ রেয়ালস্তিক এফেক্ট কি ভাবে অ্যাপ্লাই করবেন।

0
137

অনলাইনে গ্রাফিক ডিজাইন শিখুন – টি শার্ট মকাপ ডিজাইন উইথ রেয়ালস্তিক এফেক্ট কি ভাবে অ্যাপ্লাই করবেন।আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন সবাই?

গ্রাফিচ ডিজাইনের সব থেকে গুরুত্ব পুরনো পারত হল মকাপ ডিজাইন করা। এবং আপনার ডিজাইন জেনো সুন্দর আর আকর্ষণীয় হোই। আমরা মকাপ ডিজাইন বানাতে চাই কিন্তু ফরম্যাট বানাতে পারিনা। এটি খুব সজা কিছু সহজ টিপস ব্যবহার করে খুব অল্প সময়ের মধেই ডিজাইন করা জাই। তো আসুন আজকে আমরা শিখি কি ভাবে টি শার্ট মকাপ ডিজাইন বানান সম্ভব। আজ আমি জে বিশয় টা এনেছি সেতি হল টি শার্ট মকাপ ডিজাইন। হল মকাপ ডিজাইনের জন্য একটি আদর্শ সফটওয়্যার। এতে আপনি যেকোনো মকাপ ডিজাইন তইরি করতে পারেন। যেমন টিশার্ট মকাপ ডিজাইন, প্রোডাক্ট মকাপ ডিজাইন, বিজনেস কার্ড মকাপ ডিজাইন আর অনেক। আমি আপনাদের আমার এই মকাপ ডিজাইন সিরিসে এক এক করে সব রকুম মকাপ ডিজাইন তইরি করে দেখাব। অনলইন মারকেতে মকাপ ডিজাইনের ভাল দাম আছে। র অনলিনে মকাপ ডিজাইনের প্রচুর কাজ পাওয়াজাই। আর ভাল মানের ডিজাইন করতে পারলে ভাল পইশা উপার্জন করা জাই। মকাপ ডিজাইন শিখলে আপনাকে সুধু অনলাইনের  কাজের অপকে নিরভর করে থাকতে হবে না, আপনি লোকাল কমপানির থেকেও কাজ পেতে পারেন।

আজ কে আমি জে ভিডিও টি এনেছি সেই ভিডিওতে আমি বোঝানোর চেষ্টা করেছি জে কি ভাবে আপনি একটি টি শার্টকে মকাপ ডিজাইন করে খুব সুন্দর ভাবে প্রেজেন্ট করবেন ক্লাইন্ট কে, এবং কিছু সিমপেল আর সহজ টিপস বলেছি।

আমার ভিডিও যদি আপনাদের ভালো লাগে তাহলে আমার ইউটিউব চ্যানেলে দয়া করে সাবস্ক্রাইব করুন। আর যদি কোন হেলফ লাগে ডিজাইন সম্বন্ধে তাহলে টিউমেন্ট করুন আমার ইউটিউব টিউমেন্ট বক্সে। আমাকে ইমেইল করে জানাতে পারেন আমি জথাশাদ্দ চেষ্টা করব হেলফ করার জন্য,

আমার ইমেইল এখেনে ক্লিক করুন

আমার ফেসবুক গ্রুপে যোগ দেতে পারেন এখানে ক্লিক করুন

আমার ফেসবুক পেজে যোগ দেতে পারেন এখানে ক্লিক করুন

আমার গুগল প্লাসে যোগ দিতে এখানে ক্লিক করুন

আজ এখেনেই শেষ করলাম, আবার নতুন ডিজাইন নীয়ে আপনাদের কাছে আমি হাজির হবো ভালো থেকবেন সবাই আমি আল্লাহর কাছে দোয়া করছি।

আমি আশা করছি যে আপনাদের ভালো লাগবে।

আমার একটি বন্ধু এই কমেডি গান টি বানেয়েছে। কফি হউসে ছেরে যদি অনলাইনে আড্ডা হত তাহলে গান টা কেমন হত? বাংলা কমেডি গান হাসতে হাঁসতে পেটে খিল লেগে যাবে। না দেখলেই মিস করবেন। যদি ভাল লাগে তাহলে শেয়ার করুন বন্ধুদের সাথে।

ভিডিও টি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন.

https://youtu.be/TkgkHsmVGyQ

Save

একটি উত্তর ত্যাগ