What Is Max

0
77
What Is Max
What Is Max

Latest posts by Nazrul Islam (see all)

আগে আপনি কোনও যান, আমি আমার নামকরণ কনভেনশন ব্যাখ্যা করা উচিত নয়। এই রিলিজের পণ্যের সরকারী নাম 3ds MAX 2011, কিন্তু আমি কেবল ম্যাক্স যেমন পড়ুন। এই রেফারেন্স একটি ডাকনাম সফ্টওয়্যার এক টুকরা যে পরিবার পোষা চেয়ে আমার আরো পরিচিত হয়ে উঠেছে দেওয়া আছে (যাদের নাম ঝাপসা হয়, Snickers এবং Pooky)।নোট: আমি আসতে যখন আমি কল অথবা কমান্ড বসতে প্রশিক্ষণ সর্বাধিক সফল হয়েছে না, কিন্তু এটা অনুষ্ঠানে মৃত পালন করবে।

ওয়ান ওয়ে আমরা মানুষেরা আমাদের ব্যক্তিত্ব বিকাশ আমাদের চারপাশে থেকে কাঙ্ক্ষিত ব্যক্তিত্বের বৈশিষ্ট নিগমবদ্ধ হয়। ম্যাক্স এর ব্যক্তিত্ব পাশাপাশি উন্নয়নশীল হয়: প্রতিটি নতুন রিলিজ কাম্য নতুন বৈশিষ্ট্য আধিক্য অন্তর্ভূক্ত হয়েছে।এই বৈশিষ্ট্যগুলি অনেক অতিরিক্ত প্ল্যাগ-ইনগুলি থেকে আসা অনেক ম্যাক্স উন্নত বিকশিত হচ্ছে। প্রতিটি নতুন রিলিজে, ম্যাক্স অনেক বৈশিষ্ট্য যে আগের রিলিজের জন্য প্লাগ-ইনগুলি হিসাবে উপলব্ধ ছিল গ্রহণ করেছে। বেশ কিছু নতুন বৈশিষ্ট্য জাদুর যেমন ক্যারেক্টার স্টুডিও এবং চুল ও পশম সিস্টেম হিসাবে, মূল পণ্য মধ্যে সম্পৃক্ত করা হয়েছে।এই সংযোজন ম্যাক্সের ব্যক্তিত্বকে আরও বেশি আকর্ষণীয় করে তোলে, যেমন একটি হিউমার অনুভূতি তৈরি করে মানুষের।

অন্যান্য ব্যক্তিত্বের বৈশিষ্ট নতুন নির্দেশাবলী মধ্যে stretching দ্বারা গ্রহণ করা হয়েছে। ম্যাক্স এবং তার ডেভেলপারদের এই কৃতিত্ব পাশাপাশি accom-plished হয়েছে। নতুন বৈশিষ্ট্য অনেক সম্পূর্ণ নতুন, না শুধুমাত্র ম্যাক্স, কিন্তু করছে শিল্প। সর্বাধিক বৃদ্ধি আপ, এটা নতুন বৈশিষ্ট্য গ্রহণ এবং অন্যদের উদ্ভাবন দ্বারা পরিপক্ক অব্যাহত থাকবে।আমি শুধু আশা ম্যাক্স পরবর্তী সংস্করণ একটি midlife সঙ্কট অনুভব করে না।

গৃহীত বৈশিষ্ট্য এবং নতুন উন্নয়ন সাথে অটোডেস্ক এ উন্নয়ন দল চাওয়া হয়েছে সর্বাধিক ব্যবহারকারীদের কাছ থেকে প্রতিক্রিয়া।এই প্রতিক্রিয়া প্যাকেজ যে সক্রিয় করতে অনেক ছোট সমন্বয় ফলাফল রূপে এসেছে লোকচক্ষুর আরো দ্রুত এবং সহজে তৈরি করা। কিছু অতিরিক্ত কারণের ম্যাক্স বাড়িতে অবশ্যই সর্বোচ্চ উন্নয়ন প্রভাবিত যে আবির্ভাব ঘটেছে। প্রথম সর্বাধিক দত্তক ভাই, মায়া চেহারা।সেখানে অটোডেস্ক পরিবারের অন্যান্য ভাইবোন হয় (Motion Builder এবং অটোক্যাড সহ), কিন্তু মায়া সর্বোচ্চ বয়স নিকটতম, এবং তার ব্যক্তিত্ব সম্ভবত বিভিন্ন উপায়ে বন্ধ ঘষা হবে।

দ্বিতীয় বড় ফ্যাক্টর যে ম্যাক্স একটি আত্মস্বরূপ এটি একটি সুপারহিরো হয় imagines উন্নত করেছে। 3ds MAX উভয় 32 বিট এবং 64-বিট সংস্করণের সাথে ইনস্টলেশন ডিস্ক জাহাজ।64-বিট সংস্করণ 2GB হার্ড গুদাম সীমাবদ্ধতা overcomes এবং ব্যবহারকারীদের বিশাল ডেটাসেট সঙ্গে কাজ করতে দেয়। এই স্কেল মধ্যে বিপুল লিপ ফরোয়ার্ড প্রতিনিধিত্ব করে মডেল যে আপনার সাথে কাজ করতে পারেন। সময়, আমি সর্বোচ্চ এই সুপারহিরো চরিত্র স্থায়ীভাবে অভিমানী দেখুন।

সর্বাধিক এছাড়াও দুটি ভিন্ন সংস্করণের সাথে একটি বিভক্ত ব্যক্তিত্ব আছে।মান 3ds MAX 2011 জন্য দেয়ার উদ্দেশ্যে করা বিনোদন বাজারের, এবং নতুন 3ds MAX 2011 ডিজাইন প্যাকেজ ঠাহর জন্য দেয়ার উদ্দেশ্যে করা হচ্ছে এবং স্থাপত্য ব্যবহারকারীদের। এই দুটি সংস্করণের মধ্যে পার্থক্য সূক্ষ্ম, কিন্তু আমি যে রিপোর্ট খুশি উভয় সংস্করণই আচ্ছাদিত করা হয়।

একটি উত্তর ত্যাগ