ডিজিটাল লাইফ প্রিয়জনকে কাছে এনেছে (প্রবাস থেকেও প্রিয়জনের সাথে)

0
71

এক সময় আমাদের মোবাইলও ছিল না। চিঠিই ছিল ভরসা। একটা চিঠি পাঠানো হতো। তা যেতে অনেক সময় লাগত। আসতে আরো অনেক সময়। এরপর আসল মোবাইল। কত সহজেই দূরে থেকেও প্রিয় মানুষের সাথে কথা বলার সুযোগ হলো। এরপর এখন তো ইন্টারনেটের কল্যানে প্রিয়জনের সাথে প্রবাসে থেকেও সারাক্ষণ দেখা যায়, কথা বলা যায়। মনে হয় এই তো, পাশের রুমেই রয়েছে। বা মনে হয় স্ক্রিনের অপর পাশে।

ডিজিটাল লাইফ প্রিয়জনকে কাছে এনেছে (প্রবাস থেকেও প্রিয়জনের সাথে)

এখন কত শত দিবস, ভালোবাসা দিবস, ফাল্গুন, বৈশাখ, ঈদ, পূজা, মা দিবস, বাবা দিবস সহ আরো কত কিছু। এই বিশেষ দিবস গুলোতে প্রিয়জনকে গিফট দিলে তারা অনেক খুশি হয়। আপনি দূরে আছেন বলে কি গিফট দেওয়া যাবে না? অবশ্যই যাবে। অনলাইন শপ গুলোর কল্যানে আপনি প্রবাসে থেকেও আপনার প্রিয় মানুষটাকে গিফট পাঠিয়ে চমকে দিতে পারেন।

 

অনলাইনে শপিং করা এখন অনেক সহজ। আপনি পৃথিবীর কোথায় রয়েছে, তা কোন ব্যপার না। যে কোন কিছু পছন্দ করলেন। পেমেন্ট করলেন। তারপর কোথায় পাঠাতে হবে, তা সিলেক্ট করলেই অনলাইন শপিং থেকে তারা পাঠিয়ে দিবে আপনার হয়ে। আপনি যদি বলে দেন সুন্দর কোন রেপিং পেপার দিয়ে গিফট পাঠাতে হবে, তাহলে তাও করে দিবে আপনার হয়ে।

 

যে কোন কিছু উপহার দিলেই তো হলো না।  উপহার দেয়ার ক্ষেত্রে প্রয়োজনীয়তার কথাও মাথায় রাখতে হয়। এমন কিছু উপহার দেয়া ঠিক নয় যা কখনোই তার কাজে আসে না। বরং এমন কিছু দেয়া উচিৎ যা কাজে লাগে। আবার আপনার প্রিয় মানুষ কি পছন্দ করে, তাও মাথায় রাখতে পারেন। প্রিয়জনকে দূরে থেকেও গিফট পাঠানোর জন্য প্রিয়শপ থেকে পছন্দ করতে পারেন যে কোন কিছু। এদের রয়েছে দারুণ সব কালেকশন।

 

গিফট নির্ভর করে দুইজনের রুচির উপর। ছেলেদের উপহারের মধ্যে খুব জনপ্রিয় একটি আইটেম হল সুগন্ধি। আরেকটি হচ্ছে সেভিং কিট। এছাড়া ভালোবাসা দিবেসে ছেলে বন্ধুদের উপহার দেয়ার জন্য ভাবতে পারেন ওয়ালেট, ঘড়ি, শো-পিস, অ্যাশট্রে, টি-শার্ট, কার্ড, টাই পিন, মগ, ফটোফ্রেমের কথা। মেয়েবন্ধুদের জন্য পছন্দ করতে পারেন বিভিন্ন শোপিজ, কানের দূল, গলার মালা, ঘড়ি, চশমা বা সান গ্লাস, নুপূর সহ আরো কত কিছু। এ ছাড়া এখন অনেক সুন্দর সুন্দর ইলেক্ট্রনিক্স গ্যাজেটও পাওয়া যায়। অনলাইনে প্রিয়শপ ভিজিট করে আপনি নিজেই পছন্দ করে নিতে পারেন। আপনার পছন্দের মানুষটিকে দূরে থেকেও কাছে রাখতে। ছোট খাটো গিফট পাঠিয়ে চমকে দিতে পারেন।

 

 

একটি উত্তর ত্যাগ