কিভাবে ফেসবুকের সকল ফ্রেন্ডকে এক ক্লিকে ফেসবুকে গ্রুপে অ্যাড করাতে হয়

0
459
কিভাবে ফেসবুকের সকল ফ্রেন্ডকে এক ক্লিকে ফেসবুকে গ্রুপে অ্যাড করাতে হয়

Istiyak Amin

আমার সম্পর্কে বলার মতো ভালো কোন কিছু নেই । ছোটবেলা থেকে খুবই দুষ্ট ছিলাম । পড়াশুনায় ততোটা ভাল ছিলাম না তবে গনিত এবং বিজ্ঞানের প্রতি ছিল আমার অন্যরকম একটা জোঁক । ছোটবেলা থেকে কেমন জানি প্রযুক্তির প্রতি আমার একটা নেশা ছিল । খুব কম দিনই গিয়েছে যে বাবার হাতের মার খায়নি । চোখের সামনে যাই দেখতাম মনের আঙ্গিনায় চিন্তা করা শুরু করতাম এটা কি দিয়ে বানানো হয়েছে, কেন বানানো হয়েছে, কিভাবে বানানো হয়েছে আরো কতো কি । আমার কাছে কোনদিন ক্যালকুলেটর টিকে নি । বাবা যেদিনই কিনে দিত ঠিক তার ২-১ দিনের ভিতরেই সেটা খুলে তারহৃতপিন্ড দেখা হয়ে যেত। আর বাবার হাতের উত্তম মাধ্যম খেতাম । একদিন তো মনস্থির করেই ফেললাম যে বাসার টিভি খুলবই, সেইদিন বাবার হাতের যেই মারটা খেয়েছি আমার আজীবন মনে থাকবে সেই কথা । শেষ পর্যন্ত মনস্থির করেই ফেললাম প্রযুক্তি নিয়েই কিছু করার । তাইতো আজ আমি আপনাদের সামনে ।

এতোক্ষন আমার ইতিহাস বলছিলাম, এখন বলবো বাস্তবতা । আমার নাম ইসতিয়াক আমিন শান্ত । আমি চট্টগ্রাম পলিটেকনিক এ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ইলেক্ট্রোনিক্স ডিপার্ট্মেন্টে পড়ছি ।
কিভাবে ফেসবুকের সকল ফ্রেন্ডকে এক ক্লিকে ফেসবুকে গ্রুপে অ্যাড করাতে হয়

আসসালামুয়ালাইকুম, সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন ।আজকে আমি ফেসবুকের একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । আপনারা অনেকে আছেন যারা ফেসবুক ছাড়া কিছু বোঝেন না । রাতে ফেসবুকের সাথে ঘুমাতে যান এবং সকালে ঘুম থেকে উঠেও ফেসবুকের নোটিফিকেশন চেক করেন । আমরা সকলেই কম-বেশি ফেসবুক গ্রুপের সাথে জয়েন আছি । আপনি এমন কোন গ্রুপে জয়েন আছেন যেখানে আপনার সকল ফেসবুক ফ্রেন্ডকে জয়েন করার দরকার হতে পারে ।

তার জন্য আপনাকে একজন একজন করে জয়েন করাতে হবে যা অনেক কষ্টকর বিষয় ।আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনার সকল ফ্রেন্ডকে যেকোন ফেসবুক গ্রুপে জয়েন করাতে পারেন।

Advertisement

সর্বপ্রথম আপনি এই লিংকে যান

সেখান থেকে ১-৮৭ নম্বর পর্যন্ত লাইন কপি করুন

তারপর আপনি যেই গ্রুপে জয়েন করাবেন সেই গ্রুপে জান । যেখান থেকে মাউসের রাইট ক্লিক করে inspect এ ক্লিক করুন অথবা কী- বোর্ডে (ctrl + shift + i) চাপুন কিভাবে ফেসবুকের সকল ফ্রেন্ডকে এক ক্লিকে ফেসবুকে গ্রুপে অ্যাড করাতে হয়তারপর একটি উইন্ডো আসবে সেইখান থেকে console এ ক্লিক করবেন

কিভাবে ফেসবুকের সকল ফ্রেন্ডকে এক ক্লিকে ফেসবুকে গ্রুপে অ্যাড করাতে হয়তারপর আপনার কপি করা কোডটুকে পেস্ট করে দিন ।তারপর এন্টার চাপুন ।

 

হয়ে গেছে আপনার কাজ এইবার আপনি দেখবেন আপনার সকল ফ্রেন্ড অই গ্রুপে জয়েন হয়ে গেছেকিভাবে ফেসবুকের সকল ফ্রেন্ডকে এক ক্লিকে ফেসবুকে গ্রুপে অ্যাড করাতে হয়

এছাড়াও যদি আপনাদের বুঝতে কোথায় অসুবিধা হয় তাহলে এই ভিডিওটি দেখে আসতে পারেন

তারপরো যদি বুঝতে না পারেন তাহলে আমাকে নক করুন ।

ধন্যবাদ সবাইকে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 − 19 =