রবি ঈদ ডিলাইট ও ফ্রী ফেসবুক!

0
617

সামনে আসছে ঈদ। সব টেলিকম কোম্পানী নিয়ে আসছে ঈদ এর জন্য বিশেষ অফার। বাংলাদেশের অন্যতম গ্রাহক কেন্দ্রিক কোম্পানী রবি আজিয়াটা লিমিটেড নিয়ে আসল অনন্য দুটি অফার । প্রথমটি রবি ঈদ ডিলাইট এবং দ্বিতীয়টি ফ্রী ফেসবুক। সেলফিতে ঈদের মুহূর্ত… এর মাঝে হঠাৎ ইন্টারনেট ড্যাটা যাতে শেষ না হয়ে যায়, এই ধরনের সমস্যা যাতে না হয়, সেজন্যই অফার দুইটি নিয়ে আসল রবি।

রবি ঈদ ডিলাইট অফার নিলে হঠাৎ করে ঈদের সময় ইন্টারনেট এমবি শেষ হবার ভয় নেই। প্যাকটি কিনলে পাচ্ছেন ১৫এমবি + ৮৫ এমবি ড্যাটা বোনাস, মোট ১০০এমবি মাত্র ১৫টাকায়! এর উপর ১৫% ভ্যাট প্রযোজ্য। ইন্টারনেট ড্যাটা এমবি ২জি/৩জি’তে ব্যবহারযোগ্য এবং প্যাকটি প্রিপেইড ও পোস্টপেইড উভয় সাবস্ক্রাইবারই নিতে পারবে।

রবির দ্বিতীয় অফারটি হল ফেসবুক একদম ফ্রী! রবি ফেসবুক ফ্রী দেয়ার মাধ্যমে সোশ্যাল নেটওয়ার্কিং করে দিল আরো সহজ। আপনি যেকোন ব্রাউজার দিয়ে রবি থেকে ফ্রী ফেসবুক ব্যবহার করতে পারছেন! ডায়াল করতে হবে *৮৪৪৪*০০# ডায়াল করলে আপনি পেয়ে যাবেন ১০০ এমবি ড্যাটা  যা শুধুমাত্র ফেসবুকের জন্য ব্যবহারযোগ্য । এর মেয়াদ একদিন। এই প্যাকতিও উপরের প্যাকেজ এর মতন ২জি/৩জি’তে ব্যবহার করা যাবে। এবং রবির সকল প্রিপ্রেইড এবং পোস্টপেইড গ্রাহক এই প্যাকেজটি উপভোগ করতে পারবেন সহজেই।

উপরক্ত প্যাকেজগুলোর মাধ্যমে রবি প্রমাণ করে দিল রবির কাস্টমারদের প্রতি রবির কতটা অঙ্গীকারবদ্ধ। তাই চলুন আমরা জ্বলে উঠি ঈদ এর খুশিতে, রবির সাথে!

 

LEAVE A REPLY

ten + 11 =