ভিন গ্রহে ভ্রমন সত্যিই সম্ভব পৃথিবীর energy grid ও portal ব্যবহার করে কি করবেন নাকি ভ্রমন

0
502

Google এ সার্চ করতে করতে হঠাত পেয়ে গেলাম এক অজানা ইনফরমেশন । ভিন গ্রহে ভ্রমন বা এলিয়েন আগমন এর কথা শুনেছেন অনেকেই, এ নিয়ে অনেক বিতর্ক ও আছে । কিন্তু কখনো কি ভেবেছেন ভিন গ্রহে ভ্রমন কি বিজ্ঞান সম্মত ? যদি এলিয়েন পৃথিবীতে এসে থাকে তাহলে কিভাবে আসলো ? ওরা কি সুধু ফ্লাইং sauchar ব্যবহার করেই এসেছে ? নাকি এর পেছনেও আছে অজানা রাস্তা । এমনি এক অজানা রাস্তার সন্ধান পেয়েছি । এই রাস্তা গুলো ব্যবহার করেই মহা মানবেরা এক গ্রহ থেকে আরেক গ্রহে ভ্রমন করত ।

পৃথিবী হচ্ছে একটা ম্যাগনেটিক মেশিন । এতে আছে চুম্বক grid লাইন আর যেখানে দুটি লাইন ক্রস করে টাকে বলা হয় vortex বা portal । এই portal গুলিতে ক্রমাগত গ্রাভিটি ও আন্টি গ্রাভিটি উত্পন্ন হয় । যখনি আন্টি গ্রাভিটি উত্পন্ন হয় তখন ওই জায়গার ওপর বসলে আপনিও আন্টি গ্রাভিটি ফীল করবেন এবং এই portal গুলো ই হচ্ছে ভিন গ্রহে ভ্রমন এর gate ।

বিস্তারিত পাবেন এখানে

http://www.in5d.com/earths-grids-and-portals.html

এই portal গুলোতে আবার দেখা যায় বেশির ভাগ অধ্ধাতিক স্থাপনা রয়েছে । অনেক স্থাপনার মধ্যে আছে মন্দির, এলিট দের বাড়ি, পাহাড়, ইত্যাদি । এই portal গুলোকে আবার বিভিন্ন energy পাহারা দিয়ে থাকে যাতে মানুষ সেখানে যেতে না পারে । এই ভাবে এই পোর্টাল গুলোকে লুকিয়ে রাখা হযেছে ।

এই portal গুলোর অশেপাশের লোকজন এখানে ভিন গ্রহ থেকে লোকজন আসা যাওয়া করতে ও শোনা যায় । তাহলে ভাবুন আমরা কত বড় ইনফরমেশন থেকে অজানার মধ্যে পড়ে আছি । ভালো লাগলে কমেন্ট করে জানাবেন ।

 

আমার আগের পোস্ট পড়তে পারেন এখানে

একটি অসাধারণ বই (The Biggest Secret-by David Icke) জেনে নিন এই পৃথিবীর হাজার বছরের অজানা ইতিহাস

একটি উত্তর ত্যাগ