ফ্রী তে ১২০ ডলার মূল্যমানের অ্যাকাউন্ট নিয়ে নিন, ফুরিয়ে যাওয়ার আগেই নিয়ে নিন।

22
984

আসসালামু-আলাইকুম, পরম করুনাময় আল্লাহ’র নামে শুরু করছি।

টিউনারপেজ এ এটিই আমার প্রথম লেখা। জানি না আপনারা বা টিউনারপেজ  লেখাটি কি ভাবে গ্রহন করবেন। এই লেখাটি আগে কেউ  প্রকাশ করেছে কিনা জানি না, করে থাকলে আমার লেখটিকে ক্ষমার দৃষ্টি তে দেখবেন। কথা না বাড়িয়ে কাজের কথায় আসি ,আপনারা হয়ত অনেকেই অনলাইনে বিভিন্ন কাজ করে থাকেন। মোটামুটি সবাই কমবেশি পিটিসি সম্পর্কে জানেন বা করেনও।

এসব পিটিসি সাইট গুলোর মধ্যে অন্যতম হল নিউবাক্স, ক্লিকজিয়া, ক্লিকসেন্স ইত্যাদি আর অনেক সাইট । সত্যি কথা বলতে পিটিসি আয় অনেক কম হয়।তাঁর পরও আমি একবার পেমেনট পেয়েছি ।যাই হোক আজকে আপনাদের যে সাইট তা দিব সেটিও একটি পিটিসি সাইট কিন্তু পার্থক্য হল অন্যান্য পিটিসি সাইট গুলোতে ভাল ইনকাম করতে হলে আপনাকে অ্যাকাউন্ট  আপগ্রেড করতে হয় যা আপনাকে পেজা / পেপাল এর মাধ্যমে পরিশোধ করতে হয়।

কিন্তু এই সাইট কি আপনি পাবেন সম্পূর্ণ আপগ্রেড করা এবং ফ্রী । কি বুঝলেন না? তাহলে বুঝিয়ে বলি কেননা যত তাড়াতাড়ি পোস্ট তা আমি করবো ততই আপনাদের জন্য ভাল। সাইট টি আপনি এখন পাবেন আল্টিমেট অ্যাকাউন্ট এ আপগ্রেড করা, যার মূল্য $120.00 যার মেয়াদ ১ বছর । আর কিছু দিন পর সাইন আপ করলে পাবেন স্ট্যান্ডার্ড অ্যাকাউন্ট যা থেকে আল্টিমেট অ্যাকাউন্ট এ আপগ্রেড করতে আপনার নিজের পকেট থেকে $120.00  দিতে হবে ।কি বিশ্বাস হচ্ছে না ?বিশ্বাস না হলে সাইট টি তে সাইন আপ করেই দেখেন।সাইট টি তে সাইনআপ করতে নিচের লিঙ্কে জান, সাইনআপ লিঙ্ক

ফ্রী তে ১২০ ডলার মূল্যমানের অ্যাকাউন্ট নিয়ে নিন, ফুরিয়ে যাওয়ার আগেই নিয়ে নিন।

 

 

এখানে আপনি প্রতিদিন ২১ টার উপরে অ্যাড পাবেন যার মাধ্যমে ৭-১০ সেন্ট পাবেন।মিনিমাম পে আউট ১ ডলার ।যা করতে বড়জোর ১০ মিনিট লাগবে আপনার ,আর পে আউট করতে পারবেন পেজা(PAYZA) দিয়ে। আমার এই পোস্ট টি এত সর্ট করার কারন হলও এই পোস্ট টি শুধু তাদের জন্য যারা বিভিন্ন এলিট পিটিসি নিয়ে কাজ করেন।কারন তারাই আমার মত নতুন সাইট নিয়ে কাজ করতে আগ্রহী এবং কাজ টা কে বুঝে। ধরলাম আপনি আমার দেয়া এই সাইট টি তে কাজ করবেন না ।ভাল কথা না করেন তাতে আমার কোন সমস্যা নেই।কিন্তু একটি কথা আমরা যখন নেটে কোন নতুন গানের এলবাম পাই সেটি তো খুব আগ্রহ দিয়ে ডাউনলোড দিয়ে নিজের করে নেই, তাহলে কেনই বা আপনি অন্তত সাইট টি তে সাইন আপ করে রাখবেন না? যে খানে সম্পূর্ণ ফ্রী তে আপনি অ্যাকাউন্ট টির ওউনার হচ্ছেন। আর গরম খবর হলও এই $120.00 এর আল্টিমেট অ্যাকাউন্ট আর মাত্র ৭০০ টির মত আছে ।

ফ্রী তে ১২০ ডলার মূল্যমানের অ্যাকাউন্ট নিয়ে নিন, ফুরিয়ে যাওয়ার আগেই নিয়ে নিন।

ভাবছেন অনেক অ্যাকাউন্ট তো পরে আসে??? আসলে আজ সকালেও আমি যখন সাইন আপ করি তখন ছিল ৯৫০ টির বেশি আর যখন এই পোস্ট টি আপনাদের জন্য আমি লিখছি তখন দেখলাম ৭৫০ টির মত।তাই আপনাদের উদ্দেশে বলছি অন্তত এই $120.00 এর আল্টিমেট অ্যাকাউন্ট এর মালিক হতে তো দোষ নেই, পরে কোন সময় হইত কাজেও দিতে পারে আপনার।আর সাইট টি তে সাইন আপ করতে গেলে কার না কার রেফার অবশ্যই লাগবে, এবং ইনকাম সিস্টেমও অনন্যা এলিট পি টিসি সাইট এর মত । ও আর একটি কথা সেটা আপনাদের উদ্দেশে নয়  টিউনারপেজ এর উদ্দেশে আপনারা যারা আমার এই পোস্ট টি দেখবেন হয়ত ভাববেন যে পোস্ট টি ডিলেট করে দিবেন। যদি আপনাদের নীতি মালার মধ্যে না পরে তা হলে আমি বলব হ্যাঁ করেন । কিন্তু আমার একটি আবেদন আপনাদের কাছে অন্তত এই প্রথম ১০০০ টি আল্টিমেট অ্যাকাউন্ট অন্তত আমাদের হয়ে থাকুক। এই সুযোগ টি থেকে অন্তত টিউনারপেজ এর পাঠক দের বঞ্চিত করবেন না???????

ফ্রী তে ১২০ ডলার মূল্যমানের অ্যাকাউন্ট নিয়ে নিন, ফুরিয়ে যাওয়ার আগেই নিয়ে নিন।

পে আউট এর জন্য পেজা তে অ্যাকাউন্ট করতে, এখানে যান………

সবশেষে একটি কথা বলব আমি টিউনারপেজ এর একজন অন্ধ পাঠক । ল্যাপটপ এর সামনে বসলে ব্রাউজার ওপেন করলে সবার আগে টিউনারপেজ না পড়লে শান্তি আসে না। তাই আমার প্রথম পোস্ট এ যদি কোন ভুল থাকে তবে তা আমাকে ধরিয়ে দিবেন। তবে এমন কিছু করবেন না যাতে করে আমি টিউনারপেজ এর উপর থেকে আস্থা হারাই ।আমি মনে করি টিউনারপেজ আমাদেরই জন্য । আমরা একে অপরের সাথে আমাদের জানা জিনিস গুলো ভাগাভাগি করতে পারি এই টিউনারপেজ এর মাধ্যমে।আমার পরবর্তী পোস্ট এ আপনাদের সামনে কিছু মজার মাইক্রো জব সাইট নিয়ে হাজির হবও ।

টিউনারপেজ এর জন্য শুভ কামনা রইল।

22 মন্তব্য

    • ইমেইল থেকে active করে নিন, আপনার ইমেইল এ একটা active লিঙ্ক দেওয়া আছে, আপনি ওইটা, ক্লিক করুন তাহলে অ্যাক্টিভ হয়ে যাবে, তার পর লগ ইন করতে পারবেন ধন্যবাদ

  1. আরে ভাই আমি তো এই সাইট এর কথা বলি নি আমি বলসি যে আমি ” এসব পিটিসি সাইট গুলোর মধ্যে অন্যতম হল নিউবাক্স, ক্লিকজিয়া, ক্লিকসেন্স ইত্যাদি আর অনেক সাইট । সত্যি কথা বলতে পিটিসি আয় অনেক কম হয়।তাঁর পরও আমি একবার পেমেনট পেয়েছি ” হ্যাঁ পেয়েছি তবে ক্লিকসেন্স থেকে , এটি একটি এলিট সাইট ……http://08f87650.linkbucks.com
    এটা আপনার বোঝার ভুল , আর হ্যাঁ http://www.axebux.com/?ref=onlinemoneyearn এই সাইট এ আমার ৩ ডলার জমেছে , আমি পে আউট রিকুয়েস্ট পাঠিয়েছি । তারা আমাকে রিপলাই ম্যাসেজ এ ৫ দিনের মধ্যে রিকুয়েস্ট কমপ্লিট করবে বলে জানিয়েছে। আমি পে-জা তে রিকুয়েস্ট করেছি বলে একটু টাইম নিচ্ছে , পেপাল হলে ইনস্ট্যান্ট পে আউট। পারলে পে-পাল এ ভেরিফাই অ্যাকাউন্ট কিভাবে করে জানালে আমার খুব উপকার হবে।

একটি উত্তর ত্যাগ