১০০ ভাগ নিরাপদে বিশ্বস্ত Alertpay থেকে অনলাইনে উপার্জন করুন

7
563

কম্পিউটার প্রেমী ভাই ভাই-বোনদের সামনে আবারো হাজির হলাম নতুন এক আয়ের উৎস সম্পর্কে জানাতে। মূলত অনেক আগে জানালে ভাল হত কিন্তু সময়ের অভাবে জানাতে পারিনি। যারা যারা আমার পিটিসি সম্পর্কে লেখাটি পড়েছেন এবং কাজ করছেন তাদের জন্য ব্যাপারটি অত্যন্ত সহজ একটি আয়ের পথ হতে পারে এটি। তবে এটির মাধ্যমে আয় করতেই পারবেন এমনটা বলছি না কারন এক্ষেত্রে আপনার ভাগ্যও থাকতে হবে।

alertpayopportunity2 ১০০ ভাগ নিরাপদে বিশ্বস্ত Alertpay থেকে অনলাইনে উপার্জন করুন ১০০ ভাগ নিরাপদে বিশ্বস্ত Alertpay থেকে অনলাইনে উপার্জন করুন

পিটিসিতে কাজ করলে আপনি নিশ্চয়ই Alertpay তে একটি একাউন্ট খুলেছেন আর না খুলে থাকলে এক্ষুনি খুলে নিন। সেখানে আয়ের একটি পন্থা উল্লেখ করা হয়েছে আমি মূলত সেটিই ব্যাখ্যা করছি।

 Alertpay.com খুলে লগইন করে যদি আপনি Earn money বাটনটিতে ক্লিক করেন তবেই আপনি দেখবেন যে,

Earn money with AlertPay! Each time you refer someone to AlertPay, you could earn up to $10 USD. The more people you bring to AlertPay, the more we will reward you.

অর্থাৎ এখানে বলা হচ্ছে যে Alertpay থেকেও আপনি টাকা আয় করতে পারেন। সেটি সম্ভব যদি আপনি কাউকে রেফার করেন এই সাইটে। যার ফলে আপনি আয় করতে পারেন ১০ ডলার এবং এভাবে যত লোককে আপনি রেফার করবেন ততই আপনার আয় বাড়বে। উপরের ইংরেজী লেখাটির নিচেই রেফার করার তিনটি সিস্টেম দেয়া আছে। তবে যাদের কোন ব্যক্তিগত ওয়েব সাইট নেই তারা প্রথম লিঙ্কটি ব্যবহার করবেন।

1. Referrals

2. Banner Code

3. Link Code

যেহেতু আমি সকলের উদ্দেশ্যে বলছি তাই রেফারেলস অর্থাৎ ১ম টি ব্যবহারের পরামর্শ দেব। বাকি দুটির একটি হচ্ছে লিঙ্ক আরেকটি ব্যানার কেউ ব্যবহার করেলে করতে পারেন কোন সমস্যা নেই।

এবারে দেখব কিভাবে এই রেফারেল ব্যবহার করা যায়ঃ
ধরুন আপনি কাউকে একটি ইমেইল পাঠিয়েছেন সাথে দিয়ে দিলেন আপনার লিঙ্কটি। এতে করে কেউ যদি আপনার লিঙ্কে ক্লিক করে Alertpay সাইটে একটি একাউন্টখোলে তবে আপনি পেতে পারেন ১০ ডলার। তবে এখানে একাউন্ট খুললেই যে আপনি ডলার পাবেন তা কিন্তু নয় কারন Alertpay কোম্পানি এখানে একটি কন্ডিশনও দিয়েছে। যেটি আমরা নিচের লেখা থেকে বুঝতে পারব।

Referrals must open an AlertPay Personal Pro or Business account.

Referrals must transact $250.00 (sending and/or receiving).

After your 10th referral, we will pay you $10.00 a referral.

Self-referrals, or referrals from the same IP address, will not be paid out.

এখানে বলা হচ্ছে যে,

১.রেফারকে অবশ্যই একটি Alertpay একাউন্ট খুলতে হবে

২.ঐ রেফার আইডি থেকে ২৫০ ডলারের ট্রান্সফার হতে হবে

৩.১০টি রেফারের পরে আপনাকে ১০ ডলার প্রত্যেকটি রেফারের জন্য

৪.এক আইপি থেকে একটি মাত্র রেফারই গননা হবে

কি ব্যাপার সকলে এখন মনে হয় একটু ঘাবরে গেছেন তাই না। এতকিছুর পরেও বলছি ঘাবড়ানোর কিছু নেই আমরা বাংলাদেশীরা ব্যাপারটাকে জটিল ভাবলেও অসম্ভব নয়। মাত্র একটু কষ্ট করলেই সম্ভব। ধরুন আপনি কোন বিদেশীকে যেকোন কারনে মেইল করছেন বা ফেসবুকে চ্যাট করছেন আপনি কি পারেন না মাত্র একটি লাইন তাদের ঊদ্দেশ্যে দিতে । বিদেশে এসব সাইটের ব্যাবহার একেবারে সহজলভ্য। আমি বলব আপনার একটি লাইনই এজন্য যথেষ্ট। আপনার পাঁচটি রেফার  ২৫০ ডলার ট্রান্জেকশন করে আপনিও পাবেন ৫০ ডলার। তাছাড়া অনলাইনে আয় করতে গেলেতো আপনাকে Alertpay এর সাথে থাকতেই হচ্ছে। একই সাথে দুটি চেষ্টা থাকলে ক্ষতি কি ?

আশা করি সকলে বুঝতে পেরেছেন। তো আর দেরি না করে সংগ্রহ করুন আপনার রেফার (Login > Earn money > Referrals বাটনে ক্লিক করলেই পাবেন)

নিচে দেখুন আমার কিছু রেফার যাদেরকে শুধুমাত্র একটি লিঙ্ক ব্যবহার করতে দিয়েছিলাম :

alertrefer ১০০ ভাগ নিরাপদে বিশ্বস্ত Alertpay থেকে অনলাইনে উপার্জন করুন ১০০ ভাগ নিরাপদে বিশ্বস্ত Alertpay থেকে অনলাইনে উপার্জন করুন

 

 

7 মন্তব্য

একটি উত্তর ত্যাগ