হুর হুর হুররে এখন থেকে ঘরে বসে এয়ার টিকেট ক্রয় করতে পারেন

15
2644

হুর হুর হুররে এখন থেকে ঘরে বসে এয়ার টিকেট ক্রয় করতে পারেনআসসালামু আলাইকুম। বুন্ধুরা কেমন আছেন ? আশা করি ভাল। নিজে ভাল থাকোন এবং পাশের মানুষটি কে ভাল রাখুন এই কামনায় আজকের পোষ্ট শুরু করছি- যখন আপনি বা আপনার পরিবারের কোন সদস্য অথবা আপনার বন্ধু বিদেশ ভ্রমন করেন তখন অবশ্যই এয়ারে যান । এয়ারে/ বিমানে যাবার জন্য অবশ্যই এয়ার/বিমান টিকেট প্রয়োজন হয় । টিকেটের জন্য প্রহাতে হয় নানা ভুগান্তি , যেমন টিকেট কাটতে আসছেন টিকেট এর দাম সমপরিমান টাকা নিয়ে আসেন নাই অথবা যে দিন আপনি ট্রাভেল করতে চাচ্ছেন ঐদিন সিট নাই ইত্যাদি । আর এই জামেলা ছাড়া যদি ঘরে বসে এই সকল তথ্য পেয়ে যান বা টিকেট সংগ্রহ করতে পারেন তাহলে কেমন হয় ? নিশ্চয় ভাল হয়। হাঁ আমি আজ কে আপনাদের সাথে শেয়ার করব কি ভাবে আপনি ঘরে বসে এয়ার টিকেট সংক্রান্ত সকল তথ্য পাবেন এবং টিকেট সংগ্রহ করবেন।এই সেবাটি চালো করেছে এস ট্রাভেলস এন্ড ট্যুরস অফিস ঠিকানা বাড়ি ৪/এ , রোড ১, গুলশান ১, ঢাকা

আসোন এবার দেখি কি ভাবে পাবেন টিকেট এর দাম এবং অন্যান্য তথ্য –

প্রথমে www.stravels.net  যান

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Quick Navigation এর

হুর হুর হুররে এখন থেকে ঘরে বসে এয়ার টিকেট ক্রয় করতে পারেন
আপনি ৩০ মিনিট থেকে ১ ঘণ্টার মধ্যে আপনার ইমেইল এ টিকেটের দাম সহ সকল তথ্য পেয়ে যাবেন । আপনার বেশী আর্জেন্ট হলে রিজার্বেশনে ফোন দিয়ে কথা বলতে পারেন। ফোন নাম্বারের জন্য Contract Us ক্লিক করুন।
এ ভাবে আপনি হোটেল সহ অন্যান্য সকল সেবা পেতে পারেন।

এ বার সিট বুকিং কি ভাবে করবেন-হুর হুর হুররে এখন থেকে ঘরে বসে এয়ার টিকেট ক্রয় করতে পারেন

সিট বুকিং করার জন্য আপনা কে উপরের ফরমটি ফিলাপ করে Sumit করতে হবে ।

আপনি আপনার ইমেইল এ ফিরতি ইনফর্মেশন পেয়ে টিকেট করতে চাইলে ফোন করে অপারেটর কে বললে আপনাকে সিট বুকিং করে PNR Number সহ আপনার ইমেইল এ পাঠাবে । অবশ্যই এই জন্য আপনাকে আপনার পাসপোর্ট এবং ভিসা এর কপি ইমেইল করতে হবে।

 

টিকেট কি ভাবে ক্রয় করবেন এবার তা দেখাব-

সিট বুকিং PNR পাবার পর আপনি টিকেট এর দাম এস ট্রাভেলস এন্ড ট্যুরস এর একাউন্টে / এস এ পরিবহন /Western Union  টাকা পাঠাবেন ।

অথবা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে দিতে পারেন। টাকা পাঠানোর পর আপনি টিকেট আপনার ইমেইল এ পেয়ে যাবেন।

 

অথবা আপনি আপনার কন প্রতিনিদ পাঠিয়ে টিকেট সংগ্রহ করতে পারেন ।হুর হুর হুররে এখন থেকে ঘরে বসে এয়ার টিকেট ক্রয় করতে পারেন

 

 

 

 

আজ এই পর্যন্ত আবার কথা হবে অন্য কোন বিষয় নিয়ে সবাই ভাল থাকন এই কামনায় আল্লাহ হাফেজ

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

15 মন্তব্য

  1. দারুন সুবিধা !!!!!!!! টিকেট এর দাম এস ট্রাভেলস এন্ড ট্যুরস এর একাউন্টে / এস এ পরিবহন /Western Union টাকা পাঠাবেন ।

    অথবা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে দিতে পারেন।

    • বাংলাদেশে তো হিজড়া নেট ব্যঙ্কিং রয়েছে । একটি ব্যাংক এ একাউন্ট থাকলে ঘরে বসে যে কোন ব্যাংক এ টাকা পাঠানো জাবেনা । আপনার যদি ট্রাক ব্যাংক এ আকাউন্ট থাকে আপনি ঘরে বসে ট্রাক ব্যাঙ্কেই পাঠাতে পারবেন । বাস ব্যঙ্ককে নয় ।

      • আরাফাত ভাই একাউন্ট থেকে অনলাইন ট্রানাস্ফারের কথা বলেছি । যেমন Brac Bank to Brac Bank AC, Standard Chartered to Standard Chartered AC @ Thanx for your Comm

      • আমি বুঝেই বলেছি বাংলাদেশে সব হিজড়া ব্যাংক , বাস ব্যঙ্কের অনলাইন একাউন্ট থ্বেকে ট্রাক ব্যাংককে টাকা পাঠানো যায়না । ( কোন ব্যঙ্ক এর সাথে কোন বযঙ্ক এর মিল নেই । ) আপনাদের উদ্যোগ কে স্বাগতম জানায় । বিমান এর টিকেট বিক্রির কমিশন টুকু বাংলাদেশ পাক । শুভকামনা ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × three =