বিনিয়োগ ছাড়া আয় করুন ফরেক্স থেকে ২

31
712

আসালামুয়ালাইকুম, টুনার পেজ ফ্যামিলির সদস্য গণ কেমন আচেন সবাই, নিশ্চয়ই ভাল? প্রথমেই ক্ষমা চেয়ে নিশ্চি আমার প্রথম পোস্ট এর জন্য, প্রথম পোস্ট এর পরে অনেকেই ফোন দিয়ে বলেছেন যে বুজতে পারেন নাই বা অ্যাকাউন্ট একটিভেট করতে সমস্যা হচ্ছে। তাই আজ আবার একই পোস্ট বিস্তারিত ভাবে লিকলাম। এই পোস্ট এর মাধ্যমে ফরেক্সএ কিভাবে অ্যাকাউন্ট করলে ১৫ ডলার বোনাস পাওয়া যায় এবং তা দিয়ে আয় করা যায় সেটা বিস্তারিত জানানোর চেষ্টা করব। ধরে নিচ্চি আপনারা ফরেক্স সম্পর্কে কম বেশি জানেন কারন টুনার পেজ এর দাদারা এই সম্পর্কে পোস্ট লিকেচেন। সুরুতে চলে যান www.roboforex.com
open a live accountএ ক্লিক করুন তারপর রেজিস্ট্রেশান এর যে ফরম টি আসবে তা পুরন করুন ঠিক এভাবে – ইমেইলএ আপনার ইমেইল আইডি দিন। nameএ- আপনার জাতীয় পরিচয় পত্রে অথবা পাসপোর্ট অথবা ডেরাইভিং লাইচেঞ্চে আপনার যে নাম আছে সেটি দিন। country- দিন বাংলাদেশ, Trading Platform-দিন Meta Trader 4, Currency- USD দিন, Account Type- MT4 Pro-cent দিন, Leverage-1:500 দিন, Affiliate Code- lkh দিন এটা না দিলে বোনাস পাওয়া যাবে না। Subscribe to News- টিক দিন, Get your welcome bonus টিক দিন । agree তে টিক দিয়ে কেপচা বসিয়ে confirm করুন।

বিনিয়োগ ছাড়া আয় করুন ফরেক্স থেকে ২

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নতুন পেজ ওপেন হলে আপনার কাছে কোড চাবে যা আপনাকে ইমেইল করে দেয়া হয়েছে । ইমেইল থেকে আপনার কোড টা কপি করে ফাঁকা ঘরে পেস্ট করে confirm করুন। আপনার রেজিস্ট্রেশান কমপ্লিট এখন verify করার পালা। আপনার প্রোফাইল অপশনএ গিয়ে SMS Verification এ গিয়ে আপনার ফোন নাম্বার দিন, আপনার ফোন নাম্বারে একটি এসএমএস আসবে তাতে একটি কোড থাকবে কোড টি ফাঁকা ঘরে বসিয়ে confirm করুন। তারপর আবার প্রোফাইল এ যান Verification ক্লিক করুন যে ফরম টি আসবে তা এভাবে পুরন করুন – Name- আপনার নাম দিন
Number of your National ID card or Passport – আপনার আইডি কার্ড এর নাম্বার দিন।
Issued by- Government of Bangladesh দিন।
Date Issued- আইডি কার্ড পাবার ডেট দিন, আইডি কার্ড এর পেছনে দেখুন।
Scan of the document- আপনার আইডি কার্ড এর scan কপি দিন, সাতে অন্য কোন ডকুমেন্ট যেমন নেট বিল এর কপি অথবা ব্যাংক ডকুমেন্ট এর কপি আপলোড করে দিতে পারেন, তাতে Verification তারাতারি হয়। তারপর submit করুন। ১-২ দিনের মধ্যে ভেরিফাই হয়ে যাবে, এবং ইমেইল এর মাধ্যমে বোনাস একটিভেসন কোড পাঠাবে । তারপর রবোফরেক্স এর সাইট থেকে MT4 Pro-Cent সফটওয়্যারটি ডাউনলোড করে ইন্সটল করুন। ইন্সটল করার পর সফটওয়্যারে আপনার লাইভ অ্যাকাউন্টএ লগইন করুন। এখন navigator barএ গিয়ে scriptএ ক্লিক করুন তারপর verify_client এ গিয়ে ডাবল ক্লিক করুন একটি ফাঁকা ঘর আসবে সেখানে আপনার বোনাস একটিভেসন কোড বসিয়ে activate করুন। আপনার অ্যাকাউন্টএ বোনাস যোগ হবে, এখন আপনি এই বোনাস দিয়ে ট্রেডিং করে আয় করুন।
বিনিয়োগ ছাড়া আয় করুন ফরেক্স থেকে ২

আর একটি সুখবর হচ্ছে রবফরেক্স এ আপনি শুধু মাত্র ডেমো করে প্রতিজগিতা জিতে ডলার আয় করতে পারেন। আর কিছু জানার থাকলে কমেন্ট করুন অথবা skype তে অ্যাড করুন f_rabbii সবাইকে ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

31 মন্তব্য

  1. ভাই এই ১৫ $ কি cash করা যাবে ………………………থাঙ্কস জানানোর জন্য …………………….

  2. এ ভাই, ম্যালা কতা আছে আপনার সাথে।ক্যামনে কমু কতা ? আপনার কোন আইডি দেন দেখি।

  3. আমি একাউনট খুলেছি ১৫ ডলার ও পেয়েছি। টেরেড করতে হবে কি করে?Market Watch বার টা খুজে পাইনি এটা কোথায় পাবও।

  4. রাজন ভাই কি অ্যাড পোস্ট করার জায়গা পান না? ভাই সাইট এ ইউজার বাড়ানোর অনেক পদ্ধতি আছে সেগুলো ব্যবহার করেন।

  5. শামিম ভাই আপনাকেও অনেক ধন্যবাদ , আর সুমন ভাই আপনার প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন অর্থাৎ trade করার সময় আপনার volume কম করে দিন।

  6. রাব্বি ভাই আপনাকে অনেক ধন্যবাদ এই ধরনের বাপার share করার জন্য. আমি আপনার আগের পোস্ট থেকেই dollar পেয়েসী. কিন্তু ভাই সমসসা হস্সে trade করতে পারসিনা. trade করতে গেলে বলসে not enough balance . ভাই একটু হেল্প করেন না! please !!!!

    • trade করার সময় apnar volume তা চেক করুন volume 0.10 দিয়ে try করুন. আমিও $15 পেয়েসী

  7. আপনি ফরেক্স নিয়ে নিয়মিত পোস্ট করুন ! ধন্যবাদ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × three =