ইন্টারনেটের মাসিক খরচ উঠান তাও আবার ইন্টারনেট খরচ না করেই!

12
361

সকল টিজে দের আসসালামুয়ালাইকুম। আমি এই সাইট টি তে একেবারেই নতুন। কোন ভুল হলে ক্ষমা করবেন। আমি আগে টিটি’তে ছিলাম। কিন্তু সেখানের অবস্থা একেবারেই খারাপ। তারা পিটিসি নিয়ে টিউন নিষিদ্ধ করল, বেশ ভাল কথা। কিন্তু তারা একবার দেখল না কত ভিসিটর এই পিটিসি মূলক টিউনে ভিসিট করে। আপনি সেখানে একটা ভাল পিটিসি নিয়ে টিউন করুন দেখবেন আপনার টিউনের ভিউ অন্যান্য টিউনের চাইতে কত বেশী। অথচ তারা নিষিদ্ধ করল কতিপয় টিউনারের জন্য। তারা বোঝে না টিউনাররা কত কস্ট করে টিউন লেখে। এই আরনিং টিউনের জন্যি তাদের ভিসিটর বেড়েছিল তাই এখন অনেক কমে যাচ্ছে। তবে এক্ষেত্রে টিউনার রা বেশি বাড়াবাড়ি করে ফেলেছিল তারা টিউন করে শুধুই রেফারেল লিঙ্ক দিয়ে রাখত। আমার মনে হয় টিউনার পেজ কোন কারণ দর্শান ছাড়া আমদের টিউন ডিলিট করবেনা। আশা করি দিয়ে এখানে কেউ বিশেষ কিছু ছাড়া কোন ছোট এবং অপ্রাসঙ্গিক টিউন করবে না।

যাই হোক এবার কাজের কথায় আসি। আমি আজকে যে টুল টি শেয়ার করব তা দিয়ে একটি ১০০% লেজিট সাইটে ইন্টারনেট ও সময় না খরচ করেই অ্যাড দেখা যাই। এটি গুগল ক্রোম ব্যাবহারকারিদের এড অন টি (ডাউনলোড) ইন্সটল করতে হবে। আর ফায়ারফক্স ব্যাবহারকারীদের গ্রিসমাংকি (ডাউনলোড) ইন্সটল করে তারপর এই স্ক্রিপ্ট টি (ডাউনলোড) ইন্সটল করতে হবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

পিটিসি সাইট টিতে রেজিষ্ট্রেশন করতে এখানে যান। তারপর সাইন আপ করে ইমেইল কনফার্ম করুন।

তারপরে একাউন্টে লগিন করে ছবির মত সার্ফ অ্যাড ক্লিক করুন।
account ইন্টারনেটের মাসিক খরচ উঠান তাও আবার ইন্টারনেট খরচ না করেই!

পরবর্তি পেজে ক্লিক অল অ্যাডস ক্লিক করুন এবং তিন চার মিনিট অপেক্ষা করুন। এসময় আপনি অন্য কাজ চালিয়ে যেতে পারেন কারণ এ প্রোসেস ৯৯% কম ইন্টারনেট খরচ করে।
click ইন্টারনেটের মাসিক খরচ উঠান তাও আবার ইন্টারনেট খরচ না করেই!
finished ইন্টারনেটের মাসিক খরচ উঠান তাও আবার ইন্টারনেট খরচ না করেই!
ব্যাস আপনার কাজ শেষ। এভাবে আপনি প্রতিদিন কোন ইন্টারনেট খরচ এবং কস্ট করে ক্লিক করা ছাড়াই উঠিয়ে ফেলতে পারেন আপনার মাসিক ইন্টারনেট খরচ। আগামিকাল একটি জনপ্রিয় সফটঅয়ার নিয়ে হাজির হব ধন্যবাদ।

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

12 মন্তব্য

  1. বন্ধু, আপনি আমাকে অবাক করে দিলেন…… ঠিক আছে… চেষ্টা করে দেখি রোজগার হয় যদি……….. ধন্নবাদ…

  2. একটু বিস্তারিত লিখলে ভাল হতো। তবুও আপনাকে অনেক ধন্যবাদ। ভাল থাকবেন।

  3. ব্যাপারটা আমি পুরোপুরি ভাল ভাবে বুঝতে পারলাম না।

  4. vy ami alertpay te account kulaci kintu ami ata somporke bujte parcina, doya kore alertpay ar account ta kivabe fillup korte hoy aktu janale upokrito hotam.

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 3 =