নতুনরূপে মোবাইল কমিউনিটি সাইট বন্ধুআড্ডা.কম

1
308

বর্তমানে অনেক আগের তুলনায় সামাজিক হত্তয়া সহজ ইন্টারনেটের মাধ্যমে এবং মানুষ বেশি তাদের যোগাযোগ মিডিয়া হিসাবে ইন্টারনেট এই দিন ব্যবহার সম্ভবত. সামাজিক নেটওয়ার্ক অথবা অনলাইন সম্প্রদায় তাদের বন্ধু এবং পরিবারের সাথে যোগাযোগ সাহায্য করে. এই পদ্ধতিতে আপনি নতুন মানুষ দেখা, বন্ধুদের, আপনার চিন্তা ও শেয়ার করুন, এবং আপনার বন্ধুদের থেকে আপডেট পেতে, নির্বিশেষে রাজনৈতিক, অর্থনৈতিক, বা ভৌগলিক সীমানা. মোবাইল সম্প্রদায় এই সিস্টেমে সাম্প্রতিক ছাড়াও. একটি মোবাইল কমিউনিটি সাইট সঙ্গে আপনি আপনার বন্ধুদের সাথে সংযোগ এমনকি যদি আপনি চলতি পথেই করতে হবে.
বিশ্বের অন্যান্য অংশের মত, বাংলাদেশ থেকে মানুষ হয় মোবাইল কমিউনিটি সাইট তাদের বন্ধুদের সাথে সংযুক্ত হওয়ার জন্য ব্যবহার প্রবণ. এর শুরু থেকে একটি মোবাইল কমিউনিটি সাইট ভাল সংখ্যা সময়ের রুঢ় আছে. তাদের মধ্যে, BondhuAdda.com হল নেতৃস্থানীয় মোবাইল বাংলাদেশ কমিউনিটির সাইটের একটি. আমাদের অভিষেক, 2008 থেকে, আমরা অনেক আপগুলি এবং উন্মুক্ত বিস্তৃত উচ্চভূমি সম্মুখীন হন কিন্তু আমরা এখনও আমাদের শীর্ষ অবস্থানে রাখা. এই সফর থেকে আমাদের শ্রেষ্ঠত্ব আমাদের বন্ধুত্বপূর্ণ পরিবেশ, ব্যবহারকারী বান্ধব ইন্টারফেস এবং আমাদের অঙ্গীকার থেকে আপনি এবং আপনার বন্ধুদের মধ্যে বন্ড নিশ্চিত করা এই ব্যবস্থার সবচেয়ে গুরত্বপূর্ণ. আপনার সম্পর্ক শক্তিশালি করা আমরা একটি সমন্বিত আপনার বন্ধুদের বিষয়, হাজার হাজার সাথে যোগাযোগ করার জন্য আপনার চিন্তা শেয়ার পেতে চ্যাটিং সিস্টেমে গ্রাফিকাল ইমোটিকন শত শত স্বচ্ছন্দে সঙ্গে নিজেকে, প্রকাশ ছোট ব্লগ লিখুন একটি বিকল্প আপনার ধারনা অন্যদের উপলব্ধ করা , এবং আরো অনেক কিছু বৈশিষ্ট্য সঙ্গে শিহরিত হবে অনেকটা. আমরা আমাদের মৌলিক বৈশিষ্ট্য নীচে একটি চেহারা আছে আপনি কল্পনা করা.
কোন বিষয় নিয়ে আলোচনা
ফোরাম বিভাগে আপনি আপনার বন্ধুদের সঙ্গে আপনার প্রিয় বিষয়ের থেকে ধারণা পেতে আলোচনা করতে পারেন. কিভাবে? শুধু ফোরামে আপনার চিন্তা সঙ্গে একটি বিষয় পোস্ট করুন বিষয় এবং কিভাবে আপনার বন্ধুদের তাদের মতামত শেয়ার দেখুন. টপিক আলোচনা হল সবচেয়ে সহজ পদ্ধিতি হল উপায় আপনার ধারণা ও শেয়ার থেকে কি আপনার বন্ধু চিন্তা করেন তা জানার এক.
চ্যাট মুহূর্তমধ্যে
আপনি ইতিমধ্যে জানতে পারে যে চ্যাটিং ভাল পদ্ধতি থেকে সঙ্গে সঙ্গে যোগাযোগ. আমরা একটি সমন্বিত চ্যাটিং বিশেষত জন্য আপনি আপনার বন্ধুদের থেকে আপনার বার্তা তত্ক্ষণাৎ বহন করা সিস্টেম ডিজাইন.
মেসেজিং আর কত খরচ হবে না
বার্তা পাঠাবার আর আপনি কত খরচ হবে না. আমাদের সমন্বিত মেসেজিং সিস্টেমের (PM তে হিসেবে জনপ্রিয়) আপনার বন্ধুদের থেকে বার্তা পাঠানোর কোনো অতিরিক্ত খরচ ছাড়াই অধিক সংখ্যায় স্বাধীনতা দিতে হবে. এই বৈশিষ্ট্যের সাথে রাখুন আপনার বন্ধুদের সঙ্গে যোগাযোগ আরও সহজে.
সংক্ষিপ্ত ব্লগ লিখুন
আপনি ফোরামে সবাই আপনার লেখার গ্রন্থিবদ্ধ সংক্ষিপ্ত ব্লগ লিখে রাখতে পারেন. যদিও এটি ছোট, কিন্তু অন্তত, আপনি নিজেকে প্রকাশ একটি অপশন আছে, তাই নয় কি?
গ্রাফিকাল ইমোটিকনের
গ্রাফিক আপনার মত প্রকাশ করতে শত গুণ ভালো কোন টেক্সট করতে পারেন. আপনি BondhuAdda.com মধ্যে গ্রাফিকাল ইমোটিকন যোগ করার জন্য আপনার বার্তা বাস করা ব্যবহার করার সুযোগ থাকবে. আমরা আমাদের সেরা হয়েছেন ইমোটিকনের যে শ্রেষ্ঠ suits আপনার মেজাজ যোগ করার চেষ্টা করে.

আপনার বন্ধুর আ উপর লেখা দ্বারা আপনার অনুভূতিগুলিকে প্রকাশ কর. এটা কি আপনি তাদের জন্য মনে সম্পর্কে জানতে আপনার বন্ধুর সাহায্য করবে.
গিফট শপ / উপহারের দোকান
এখন আপনি আপনার ভালোবাসার মতো এক plusses বিনিময়ে কমনীয় ভার্চুয়াল উপহার পাঠাতে সমর্থ হতে হবে. আপনার বন্ধুদের থেকে আপনি উপহার পান এবং ভালবাসেন আপনি কিছু পাঠান ফিরে করতে পারবে.
কোথাও থেকে ব্রাউজ করুন
আমাদের XHTML সংস্করণ (জন্য পিসি ব্রাউজার) উত্ক্ষেপনের পর, এখন আপনি আপনার বন্ধুদের কোথাও করতে পারেন. নির্বিশেষে আপনি বাড়িতে অথবা বাইরে হয়. কিভাবে? Bondhuadda বর্তমানে উভয় মোবাইল এবং পিসি ব্রাউজার সমর্থন করে.
এগুলি আমাদের বৈশিষ্ট্য ছিঁচকে শিখর. আপনি অনেক চমকের আবিষ্কার যখন ব্রাউজ BondhuAdda.com হবে. এটা আপনি যে আমাদের ফোরাম জীবিত করতে পারেন. আমরা খুব বেশি উত্তেজিত এবং keenly অপেক্ষা জন্য আপনি আমাদের সঙ্গে যোগদান করার.

সাইট লিংক: BondhuAdda.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eighteen − three =