সাইবার যুদ্ধঃ অপারেশান মায়ানমার স্থগিত

15
443
Bangladesh cyber army সাইবার যুদ্ধঃ অপারেশান মায়ানমার স্থগিত
Bangladesh cyber army

বাংলাদেশ সাইবার আর্মির পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা। কিছু দিন আগে আমরা আপনাদের জানিয়েছিলাম যে বাংলাদেশ সাইবার আর্মি মায়ানমার হ্যাকারদের সাথে সাইবার যুদ্ধ ঘোষণা করেছে।

আজ অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে মায়ানমার হ্যাকার ও বাংলাদেশি হ্যাকারদের মধ্যে একটি শান্তি চুক্তি হয়েছে এবং তাতে মায়ানমার হ্যাকাররা তাদের কৃত কর্মের জন্য দুঃখ প্রকাশ করে এবং বাংলাদেশি সাইট আর হ্যাক করবে না বলে জানায়।এতে বাংলাদেশ সাইবার আর্মি ও তাদের যুদ্ধ বন্ধের ঘোষণা দেয়।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বাংলাদেশ সাইবার আর্মি তাদের মেসেজ-এ জানায়, মায়ানমার যদি এর পরে কোন কারনে বাংলাদেশি সাইট হ্যাক করে তবে তাদের সাইবার জগতে মুহুরমুহ হামলা চালান হবে।

Greetings to the people of Myanmar and Bangladesh!

We are Bangladesh Cyber Army, the first and largest hacking group of the country.

Recently, we found news that a hacking group of Myanmar declared war against Bangladesh and hacked a number of Bangladeshi websites. Seeing their attack, we decided to strike back. And we released a message with a warning for the hackers of Myanmar. We told about going for a massive attack. Even a hosting site of Myanmar fell victim to our immediate payback.
But now it seems like Burmese hackers have stopped. They sent a message where they said about stopping the war. Previously, they came up with issues related to sea borders between the two countries but that was actually settled in international courts. They also mentioned that they wanted peace.
In this situation, we find it meaningless to attack them any further. But however, we will attack at a massive rate if Burmese hackers engage in anymore attacks against Bangladeshi cyber space. We believe that our attacks against India already proved our capabilities. Besides the cyber space of Myanmar is very small compared to ours containing just a few hundred sites. Adding to that, the websites that are present have severe vulnerabilities and even the Burmese hackers have confessed that fact. So, if we strike, the results will be severe.
For now, we are stopping all attacks. But we will start again if we face any threat. Peace is what we all want.

United as a Single ONE,
Divided by ZERO.
Our work is for our country,
Our fight is for humanity.
We want justice.

We are,
Bangladesh Cyber Army

বাংলাদেশ সাইবার আর্মির পক্ষ থেকে দেওয়া মেসেজ টি সরাসরি তুলে দিলাম।

মুল পোস্ট এখানেঃhttps://www.facebook.com/photo.php?fbid=380620215311464&set=a.338906949482791.84416.188199284553559&type=1

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

15 মন্তব্য

  1. Bangladesh Grey Hat Hackers রা পুরাই lamer. তাদের কোনো কাজ নাই. তাদের group এ ঢুকলেই তা বোঝা যায়. সারাদিন 3xp1r3 দের নামে উল্টা পাল্টা পোস্ট করে. আর 3xp1r3 এর member দের নামে খারাপ কথা লিখে. তাদের কাসে prove চাইলে prove দিতে পারে না আর prove চাইলে উল্টা পাল্টা গালি দেয়. তারা LAMER সারা আর কিসুই না.

  2. @ BCA ন বদ গ্রে বলদস !! 3CA তো ঠিক ই বলসে !! bd কি খালি আপনাদের ?? Bd এর সিদ্ধান্ত আপনারা কোন অধিকারে nisen ?? havij চালানো কি খুব বেশি শিখে গেসেন ??? lolZaaAAA

  3. @বাংলাদেশ সাইবার আর্মি/পোষ্ট দাতা

    “বাংলাদেশ সাইবার আর্মি মায়ানমার হ্যাকারদের সাথে সাইবার যুদ্ধ ঘোষণা করেছে।”
    — ঠিক আছে বাংলাদেশ সাইবার আর্মি মায়ানমার হ্যাকার দের সাথে সাইবার যুদ্ধ ঘোষণা করেছে । ভালোই ।

    “আজ অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে মায়ানমার হ্যাকার ও বাংলাদেশি হ্যাকারদের মধ্যে একটি শান্তি চুক্তি হয়েছে”
    — বাংলাদেশি হ্যাকারদের বলতে আপনারা কি বুঝাতে ছেয়েছেন বুঝালাম না । এই বাংলাদেশী হ্যাকার শব্দটার ভিতরে কে কে আছে সরাসরি উত্তর দেন ।

    “বাংলাদেশ সাইবার আর্মি ও তাদের যুদ্ধ বন্ধের ঘোষণা দেয়।”
    — বাংলাদেশ সাইবার আর্মি যুদ্ধ ঘোষণা করে আবার বন্ধ করার ও সিধান্ত নেয় । ভালোই ।

    শুরু শেষে আপনারা আছেন কিন্তু শান্তি চুক্তির ভিতরে পুরা বাংলাদেশি হ্যাকারদের নাম বিক্রি কইরা ফেলেছেন কেন ঠিক বুঝালাম না । রাজনীতি শুরু করেছেন মনে হচ্ছে । আবার শান্তি চুক্তি ও করে ফেলেছেন রীতিমত । এখন কষ্ট করে নিচের প্রশ্ন গুলোর উত্তর দেন ।

    ১। “বাংলাদেশি হ্যাকারদের” — এই শব্দ দুটির মাঝে বাংলাদেশের কোন কোন হ্যাকিং টিম আছে ?
    ২। বাংলাদেশের পক্ষে শান্তি চুক্তি করার অধিকার আপনাদের কে দিয়েছে ?

    • জানা মতে যারা বাংলাদেশে থাকে তাদেরকে বাংলাদেশী বলা হয়, নিউ ইউর্কে থাকা কাউকে নয়. যাই হোক, বাকরণ গত ভুল ক্ষমা করবেন, বাংলা দ্বিতীয় পত্রে খুব একটা সুবিধা করতে পারতাম না :P

      • বাংলাদেশ সাইবার আর্মি আপনাদের কাছে এক্সপিয়ারের লিনাক্স নিয়ে কিছু স্ক্রিন সর্ট আছে সেটা ওদের দেখান। আর এ পোষ্ট সব করছে নিউফাইট ফর লাইফ নামের ভাড়া করা ব্লগার। কারন ওদের এডমিনরা ব-কলম। আপনারা দেশের জন্য কাজ করে যান আর ওরা আসে ঝগড়া লাগাতে। ্েটোকেই প্রমান হিসেবে দিলাম।

      • @বাংলাদেশ সাইবার আর্মি/পোস্ট দাতা
        “বাংলাদেশ সাইবার আর্মি মায়ানমার হ্যাকারদের —–> সাথে সাইবার যুদ্ধ ঘোষণা করেছে।”
        “মায়ানমার হ্যাকার ও বাংলাদেশি হ্যাকারদের —–> মধ্যে একটি শান্তি চুক্তি হয়েছে”
        “বাংলাদেশ সাইবার আর্মি —–> ও তাদের যুদ্ধ বন্ধের ঘোষণা দেয়।”

        উপরের ধারাবাহিকতার পরিবর্তে নিচের ধারাবাহিকতা হবার কথা ছিল,

        “বাংলাদেশ সাইবার আর্মি মায়ানমার হ্যাকারদের —–> সাথে সাইবার যুদ্ধ ঘোষণা করেছে।”
        “মায়ানমার হ্যাকার ও বাংলাদেশ সাইবার আর্মি —–> মধ্যে একটি শান্তি চুক্তি হয়েছে”
        “বাংলাদেশ সাইবার আর্মি —–> ও তাদের যুদ্ধ বন্ধের ঘোষণা দেয়।”

        কেন যে মাঝে ধারাবাহিকতা ভুল হয়ে আবার শেষে ঠিক হল তা না হয় নাই জানলাম । কিন্তু আগের মন্তব্যের ২য় প্রস্ন (“২। বাংলাদেশের পক্ষে শান্তি চুক্তি করার অধিকার আপনাদের কে দিয়েছে ?”) এর জবাব না পেয়ে কিঞ্চিত পরিমাণে হতাশ হলাম ।

        আর হ্যা, একজন বাংলাদেশীর কাছ থেকে বাংলাদেশীর সংজ্ঞা পেয়ে আমি অবাক না হয়ে পারলাম না । আপনার জানার সুবিধার্থে বলছি, শুধু নিউইউর্ক নয় পৃথিবীর যে কোন স্থানে অবস্থান রত( থাকা ) ব্যক্তি ও বাংলাদেশী হতে পারে । বাংলাদেশী বলতে সকল বাংলাদেশীকে (এক সাথে বা পৃথকভাবে) বুঝায় । কিন্তু যখন বাংলাদেশ / বাংলাদেশী শব্দ ব্যবহার কোন চুক্তি করা হয় তখন তা একসাথে সকল বাংলাদেশীর প্রতিনিধিত্ব করে । তাই যে কোন বাংলাদেশী ইচ্ছে করলেই বাংলাদেশ / বাংলাদেশী শব্দের আড়ালে সকল বাংলাদেশীর প্রতিনিধিত্ব করে কোন চুক্তি করতে পারে না ।

    • দুনিয়ার কোন ভালো কাজে সমার্থন দিছেন??? আমারতো মনে হয় না। সব খানে ভেজাল লাগানো ছাড়া আর কোন কাজ আপাদের নাই। একটু পজিটিভ ভাবে ভাবুন।

      • আপনার মনে না হলে আর কি করা ? সব খানে ভাজাল মানে কি ? দাদা । জানা মতে, (ভুল ও হতে পারে) আপনি টিপির দায়িত্বশীল মডারেটর । কথা বলার সময় একটু ভেবে চিন্তে বলবেন ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen + eleven =