ডোমেইন রেজিষ্ট্রেশন করুন ফ্রী

7
392

সালাম সবাইকে, আসা করি সবাই ভালো আছেন। ৩/৪দিন ব্লগ বন্ধ থাকার কারনে , মন অনেক খারাপ ছিল এখন টিউনারপেজ ফিরে এসেছে সকালে ঘুম থেকে উঠেই দেখলাম। টাইটেল দেখে কি আপনি চমকে গেছেন? আমি জানি সবাই অবাক হয়ে গেছেন। অবাক হওয়া টাই সাচাবিক ব্যপার। আসলে এগুলো ডোমেইন নয়ে গুল হল সাব ডোমেইন। যারা নতুন তাদের জন্য এই পোস্ট। এপনি খুব সহজে নিজের একটি সাইটের ডোমেইন খুলতে পারেন নিচের এই সাইট গুলো থেকে একদম ফ্রী ফ্রী ফ্রী।
free-domain ডোমেইন রেজিষ্ট্রেশন করুন ফ্রী

 

  • www.co.cc এদের প্রায় দশ লক্ষেরও বেশি ক্লায়েন্টস আছে। এখানে আপনার ডোমেইন হবে YourName.co.cc। সাটটিতে রেজিষ্ট্রেশন করে ফ্রি এসুবিধাটি লুফে কিতে পারেন। এরা আপনার সাইটে কোন বিজ্ঞাপন দিবে না। শুধু তাই নয় এদের DNS ও সাপোর্ট করে।
  • www.dot.tk। এখানে রেজিষ্ট্রেশন করলে আপনি একটি পরিপূর্ন ডোমেইন পাবেন। এখানে আপনার ডোমেইন হবে YourName.tk। তবে এরা আপনার ওয়েবসাইটের প্রতিটি পেইজের উপরে বিজ্ঞাপন দিবে।
  • www.freedomain.co.nr এখানে রেজিষ্ট্রেশন করলে আপনার ডোমেইন হবে YourName.co.nr। তবে এদের একটি শর্ত হচ্ছে তাদের ওয়েবসাইটর একটি লিংক আপনার হোমপেজের যে কোন এক জায়গায় দিতে হবে। এ লিংকটি আপনার পছন্দমত আপনি যে কোন জায়গায় দিতে পারেন। লিংটি দেওয়ার পরই কেবল আপনার আ্যপ্লিকেশন গ্রহন করা হবে।
  • www.dom.ir এ সাইটে রেজিষ্ট্রেশন করলে আপনার ডোমেইন হবে YourName.dom.ir।(কোন বিজ্ঞাপন থাকবেনা)
  • http://i.am এখানে রেজিষ্ট্রেশন করলে আপনার ডোমেইন হবে yourName.i.am অথবা www.i.am/yourName। এখানে রেজিষ্ট্রেশন করে সরাসরি আপনার URL Redirection করে দিত পারেন। সাইটটিত রেজিষ্ট্রেশন করলে আরেকটি সুবিধা পাওয়া যাবে তা হল সার্চ ইন্জিন সাপোর্ট। আপনার সাইটটি যেখানে থাক না কেন Goole, Yahoo কিংবা Msn তা খুঁজে বের করবে।(কোন বিজ্ঞাপন থাকবেনা)
  • www.biz.ly এ সাইটে রেজিষ্ট্রেশন করলে আপনার ডোমেইন হবে YourName.biz.ly। এছাড়া ওয়েব সাইট তৈরি করার জন্য আপনি 50 মেগাবাইট ফ্রি স্পেসও পাবেন এখানে। (কোন বিজ্ঞাপন থাকবেনা)
  • www.741.com এ সাইটে রেজিষ্ট্রেশন করলে আপনার ডোমেইন হবে www.YourName.741.com আর এই সাইটিতে এরা এদের নিজেদের লোগো এবং ব্যানার ব্যবহার করবে।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

7 মন্তব্য

    • ধন্যবাদ পিঁপিঁ ভাইয়ের একটা পোস্ট আছে ৫০টি ফ্রী হোস্টিং এর ঠিকানা নিয়ে। পারলে একটু দেখুন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine + twenty =