এবার আনলিমিটেড ফ্রি এস.এম.এস করুন নিজের মোবাইল নম্বর থেকেই !!

4
511
এবার আনলিমিটেড ফ্রি এস.এম.এস করুন নিজের মোবাইল নম্বর থেকেই !!

পাগল রাজপুত্র

বিজ্ঞান ও প্রজুক্তি বিষয়ে অনেক আগ্রহ তাই এক ওয়েবসাইট থেকে অন্য ওয়েবসাইটে উড়ে বেরাই প্রজুক্তি পিপাসু পাখি হয়ে । আমাকে ফেইসবুকে এ পেতে চাইলে www.facebook.com/Crazyboyprince
এবার আনলিমিটেড ফ্রি এস.এম.এস করুন নিজের মোবাইল নম্বর থেকেই !!

বিসমিল্লাহির রাহমানির রাহিম ।

ইন্টারনেট থেকে ফ্রি এস এম এস করার সাইট এর অভাব নেই কিন্তু তারা এস.এম.এস ফ্রি দেলেও তাদের সাইট থেকে এস, এম, এস করতে ইচ্ছা করেনা  । কারন ওরা এস. এম. এস এর সাথে ওদের সাইট এর এডভারটাইজ এর লিঙ্ক যুক্ত করে দিয়ে থাকে যার ফলে এস. এম .এস এর প্রাপক সহজেই বুঝতে পারে যে এস. এম. এস টি ইন্টারনেট থেকে ফ্রি পাঠানো হয়েছে । আর এসব সাইটে বার বার ঢুকে এস এম এস করতেও ভাল লাগেনা আবার বেশিরভাগ সাইট থেকে মুবাইল দিয়ে এস এম এস করা যায়না। আর এসব সাইট থেকে এস এম এস করলে প্রাপক সহজে বুঝতেও পারেনা যে আপনি তাকে এস এম এস করেছেন কারন আপনার নম্বর তার কাছে দেখাবেনা ।  কিন্ত এখন থেকে আর ফ্রি এস এম এস করতে ফ্রি এস এম এস সাইটে দওরা দওরি করতে হবেনা  , কম্পিউটার থেকেও এস এম এস করতে হবেনা  ।। মুবাইল দিয়ে ই করবেন তাও আবার কোন সাইটে প্রবেশ না করেই একটা ইন্সটেন্ট এস এম এস মেসেঞ্জার দিয়ে প্রতিদিন ১০ টি করে একটি ID দিয়ে এবং এখন থেকে আপনার প্রিয় নম্বরটিই সেন্ডার নম্বর হিসেবে প্রাপক এর কাছে যাবে । সফটওয়ারটির নাম বিনু এস এম এস সেন্ডার । এটি ডাওনলোড এবং ইন্সটল করার প্রক্রিয়া অনেক সহজ তাই ওসব নিয়ে আর কিছু হবেনা একটু ভাল করে লক্ষ  করলেই হবে  ইন্সটল এর নির্দেশনা ।

তাহলে মনে হয় এখন আপনার মনে প্রশ্ন হল ১০ টি করে প্রতিদিন হলে আনলিমিটেড কিভাবে ? হা আনলিমিটেড ই । আপনি আপনার মুবাইল নম্বর দিয়ে একবার একাওন্ট করে করে ১০ টি  এস এম এস পাটাতে পারবেন আর নিশ্চই আপনার সিম একটি নয় যদি আপনি বাংলাদেশের নাগরীক হন । তাইনা ?  :p

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তাহলে আর দেরি করে কি লাভ ?  সুরু করে দিন নিজের নম্বর থেকে ফ্রি এস এম এস করা

সরাসরি  মুবাইল দিয়ে এখানে ক্লিক করে ইন্সটল করুন । অথবা এখানে অথবা এখানে গিয়ে আপনার মোবাইলের জন্য উপযোগী সফটওয়ারটি ডাওনলোড করুন। ডাওনলোড করে ইউজার নেম দিন আর আপনার মুবাইল ভেরিফাইড করুন মুবাইলে প্রদত্ত পিন কোড নম্বর দিয়ে ।

 

আশা করি আপনাদের ভাল লাগবে । আর এটি অনেকেই হয়ত আগে থেকে জানেন । যারা না জানেন এখনো তাদের উপকার হবে মনে করে টিউনটি করলাম । ভুল ত্রুটি হয়ে থাকলে ক্ষমার চোখে দেখবেন ।  ভাল থাকবেন ।

বোনাস !!

বোনাস হিসেবে আরেকটি তথ্য শেয়ার করছি । যারা অনলাইলে টাকা কামানোর চেস্টায় আছেন বা কামাচ্ছেন তারা হয়ত বেশির ভাগই নিজেদের কস্ট করে আয় করা ডলারকে এখনো নিজের চোখে দেখতে পারেনি বা হাত দিয়ে স্পর্স করতে পারেনি । কিন্ত আপনি আপনার প্রতিদিনের অবসর সময় টুকুতে যদি খুব সহজ ও মজার ৪ টি কুইজ এর সঠিক উত্তর দিয়ে মুবাইলে ফ্লেকজি লোড পান তাহলে কেমন হবে বেপার টা ? হয়ত মন্দ হবেনা  । তাহলে এখনই রেজিস্ট্রেশন করে কুইজে অংশ নিতে এখানে যান ।

আর আরও ভাল  ভাবে জানতে ওদের ফেইজবুক ফেন পেইজে জয়েন করতে পারেন এখানে

 

খোদা হাফেজ ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

4 মন্তব্য

    • বানানে এত ভুল থাকলে পড়তে সমস্যা হয় ভাই। দয়া করে Avro spell checker ডাউনলোড করে নিবেন। ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

six + 13 =