অফ পেজ এস ই ও এবং ব্ল্যাক হ্যাট এস ই ও

1
468

অফ পেজ এস ই ও এবং ব্ল্যাক হ্যাট এস ই ও গ্রুপে আপনাদের সুস্বাগতম। আপনারা এই গ্রুপ এ নিজেদের জ্ঞান ছড়িয়ে দিন। এই গ্রুপএ যারা জয়েন করবেন তারা অবশ্যই  অন্যকে সাহায্য করার মানসিকতা নিয়ে জয়েন করবেন।কারন শিক্ষা দানই শিক্ষাকে বাড়িয়ে দেয়। আসুন আমরা জা জানি যতটুকু জানি তাই দিয়ে অপরকে সাহায্য করি ও নিজের জ্ঞান বাড়াই।
আশা করি আপনারা আপনাদের নিজেদের প্রতিভা সবার সাথে শেয়ার করবেন। আর আপনার জ্ঞানের পরিধিকে আরেক ধাপ এগিয়ে নিতে এবং আপনার অর্জিত জ্ঞান সবার মাঝে ছড়িয়ে দিতে সঙ্গে থাকুন এই গ্রুপের সাথে।

আসুন এক নজরে গ্রুপের নীতিমালা গুলো দেখে নেইঃ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

১।সকল অফ টপিক ও ব্যক্তিগত স্ট্যাটাস অগ্রহনযযোগ্য। (তবে বিশেষ ক্ষণ বা বিশেষ দিনের জন্য নীতিমালা হালকা করা হবে যা এডমিন পক্ষ থেকে ব্যক্তিগত স্ট্যাটাস দেয়ার ব্যাপারে যেমন ঈদ, পুজা, জাতীয় দিবস ইত্যাদি উপলক্ষে আলাদাভাবে নোটিশ দেয়া হবে)
২।এই গ্রুপের মাধ্যমে নিজের ওয়েবসাইটকে প্রোমট করার চিন্তা করে থাকলে ১০০ হাত দুরে থাকুন। তবে সামাজিক উদ্দেশ্যে গুলো নিয়ে করা বা জনহীতকর স্ট্যাটাস এখানে প্রাধান্য পাবে তবে টা হবে সাময়িক ভাবে (সেমিনার বা কর্মশালা হলে অবশ্যই এস ই ও বিষয়ক ফ্রি হতে হবে)
৩।যদি কোন কিছু জানার থাকে তাহলে তা বিস্তারিত আকারে প্রকাশ করুন।এক্ষেত্রে আপনার মূল সমস্যাটিকে প্রাধান্য দিন।
৪।জেনে শুনেও অযাচিত মন্তব্য করলে সদস্য পদ হারাতে পারেন স্থায়ীভাবে।
কমেন্ট বা পোষ্টে কোন ধরনের এফিলিয়েট লিংক শেয়ার করা যাবে না। যদি করা হয় তবে সাথে সাথে তাকে ব্যান করা হবে।
৫।এডমিন গন নীতি বহিভূত কোন প্রকার পোস্ট/ইমেজ/কোমেন্ট যে কারো অনুমতি ব্যতিরেকে ডিলিট করার অধিকার বহন করে। সেজন্য সেই এডমিন সহযোগি এডমিন ছাড়া অন্য কারো কাছে কোন কৈফিয়ত দিতে বাধ্যনয়। আর হ্যাঁ কোন এডমিন যদি কোন পোস্ট বা স্ট্যাটাস ডিলিট করে তবে আগে উক্ত ব্যক্তিকে মেসেজ দিয়া জানাবে।
৬।যেকোন ধরনের স্প্যামিং এবং নীতিমালা ভংগের জন্য এর জন্য প্রথমবার সতর্ক করে দেয়া হবে। এবং ২য় বার কোন প্রকারের নোটিশ ছাড়াই তাকে আজীবনের মত ব্যান করা হবে।
৭।যেহেতু এটি অফ পেজ এস ই ও বিষয়ক গ্রুপ তাই এখানে  অফ পেজ এস ই ও  বিষয় আলোচনাই মুখ্য, তবে এস ই ও বিষয়ক সমস্যা গুলোও আলোচনায় আনার পাশাপাশি অফ পেজ এস ই ও বিষয়ক নতুন টেকনোলজি এবং আপনাদের উদ্ভাবিত নতুন নতুন প্রজেক্ট নিয়েও আলোচনা করা যাবে।
– কর্তৃপক্ষ
অফ পেজ এস ই ও এবং ব্ল্যাক হ্যাট এস ই ও
(লাস্ট আপডেটঃ  ৮ই এপ্রিল ২০১২)

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four + five =