আইটি এর সব মানুষ চলুন এক সাথে হই

8
275

আমাদের প্রথম মিটাপের উদ্দেশ্য সবাই একি ছাদের নিচে দাঁড়ানো এবং একে অপরকে চেনা । প্রফেশনালরা যখন একে অপরকে চিনবে তখন তাঁরা সবাই আলোচনার মাদ্ধমে আরও ভালো কিছু করা সম্ভব । আমাদের এখন আইটি এর জন্য একটা এ্যাসোসিয়েশন দরকার যেমনটি ডাক্তারদের (বিএমএ) ও ইঞ্জিনিয়ারদের (আইইবি) আছে । এখনপর্যন্ত আমাদের দেশে এই ধরনের কিছু নাই । আমাদের আমরা অনেক সময় দেখি যারা অনলাইনে ফ্রিলান্সিং করে তাঁরা বিভিন্ন সময় বিভিন্ন সমস্যার সম্মুখীন হই । অনেকেই ভবিষ্যতে কি করবে সেটা ঠিক করতে পারে না। বড় দের কাছ থেকে তাঁদের দিকনির্দেশনা দরকার । আমাদের এমন একটা প্লাটফর্ম দরকার, যেখানে বড় ভাই রা ছোট ভাইদের গাইড করবে, উপদেশ ও দিকনির্দেশনা দিবেন । বড় ভাইদের ও আন্তর্জাতিক অঙ্গন থেকে সাহায্য ও দিকনির্দেশনা দরকার হবে । প্লাটফর্মটি হলে আমরা আন্তর্জাতিক ভাবে সেমিনার করব, আমাদের কিছু দিকে অসুবিধা আছে, যেমন বই, ভাল এবং কার্যকর ট্রেনিং, ভালমানের সেমিনার- – এই জিনিষ গুলি নিশ্চিত করতে পারব ।

ফ্রিলেন্সার হয়ে শুধু কম দামের কাজ করাটাই কিন্তু শেষ না । আমাদের আইটি ইন্ড্রাস্টির সর্ব চুরায় পৌঁছানোর সুযোগ আছে , এটা শুধু লোকাল ভাবে না, আন্তর্জাতিক ভাবে । ইনশাআল্লাহ্‌ আমরা আইটি প্রফেশনে বাংলাদেশ কে একটি ব্র্যান্ড হিসেবে গড়ে তুলতে পারব । এটা শুধু কল্পনা না, এটা খুব সম্ভব যদি আমরা সবাই একটা কেন্দ্রে থাকি ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমাদের ধারণা আপনাদের মনেও এই ধরনের চিন্তা আছে । সেটা আমরা শুধু ফেসবুক বা শুধু অনলাইনের মাদ্ধমে সীমাবদ্ধ রাখতে চাই না । তাই, আমাদের সবার একত্রিত হওয়া প্রয়োজন, যেই জায়গা থেকে আমরা যাত্রা শুরু করব, আমাদের সেই লক্ষের দিকে এগিয়ে যাব ।

 

আমাদের এই মিটাপের উদ্যোগটা নিয়েছেন আবুল কাশেম ভাই । তিনি বাংলাদেশের সার্থক অনলাইন মারকেটার দের ভেতর অন্যতম। তিনি আমাদের সবাই কে নিয়ে একটা গ্রুপ খুলেছেন, যেখানে আমরা এই মিটাপ নিয়ে কথা বলি । আপনারাও জয়েন করেন । গ্রুপের লিঙ্কঃhttps://www.facebook.com/groups/iitprobd/

 

আপনাদের কে অগ্রিম স্বাগতম আমাদের সবার গ্রুপ এ :)

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. ভাই,গুগল+ হলে ভাল হত।
    ফেসবুক এর পেজ আর ভাল লাগে না।

    • ধন্যবাদ ভাইয়া :) প্লিজ জয়েন করেন আমাদের সবার সাথে :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty − 1 =