পৃথিবীর যে কোন জায়গা থেকে আপনার মোবাইলের সাহায্যে কম্পিউটারকে নিয়ন্ত্রণ

23
544

আপনি পৃথিবীর যে কোন জায়গা থেকে আপনার মোবাইলের সাহায্যে কম্পিউটারকে নিয়ন্ত্রণ করতে পারবেন। এমন কি টিম ভিউয়ারের মত আপনার কম্পিউটারের স্ক্রীন আপনার মোবাইলে দেখতে পারবেন এবং যাবতীয় কাজ করতে পারবেন। এর জন্য আপনার যা লাগবে তা হল-

১। কম্পিউটারে ইন্টারনেট সংযোগ
২। জাভাস্ক্রীপ্ট সাপোর্ট করে এমন একটি মোবাইল ও এতে ইন্টারনেট সংযোগ এখন আপনি http://www.mediafire.com/?lgfxm3mji5m এখানথেকে ছোট ফাইলটি নামিয়ে নিন এবং এটি এক্সট্রাক্ট করুন তাহলে এর মধ্যে 3 টি ফাইল দেখতে পাবেন .exe ফাইলটি আপনার কম্পিউটারে ইন্সটল করুন। ইন্সটল করার সময় আপনার নাম এবং ইমেইল চাইবে যে কোন একটি দিয়ে দিন এবং মনে রাখুন ও ওকে চাপুন এবার আপনার একাউন্ট নেম, এবং পাসওয়ার্ড চাইবে এখানে ও যা মনে হয় দিন ও মনে রাখুন। এবার ওকে করলে আপনার ইন্সটলেশন ও রেজিস্ট্রেশন শেষ হবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এবার এই ফোল্ডারের ভিতর থেকে জার ফাইলটি আপনার মোবাইলে ইন্সটল করুন। মোবাইলে ইন্সটল শেষ হলে সফটওয়ার টি ওপেন করুন এবং সেখানে দেখতে পাবেন পূর্বে থেকে একটা একাউন্ট সেভ করা আছে সেটিতে কানেক্ট করুন তাহলে একটা কম্পিউটারের স্ক্রীন দেখতে পাবেন, এবার ডিসকানেক্ট করুন এবং নতুন করে একটি এড্রেস তৈরী করুন এবং সেখানে আপনার কম্পিউটারের নাম্বার প্রবেশ করান এই নাম্বার পেতে আপনার সিস্টেম ট্রেতে দেখবেন একটি RDM+ নামের একটি আইকন দেখাচ্ছে সেটিতে রাইট ক্লিক করুন তাহলে আপনি আপনার কম্পিউটারের নাম্বার পাবেন।
এবার আপনার কম্পিউটারে ব্যবহৃত একাউন্ট নেম ও পাসওয়ার্ড দিয়ে সেটিকে সেভ করে কানেক্ট করুন। এখন আপনি আপনার মোবাইলে কম্পিউটার এর স্ক্রীন দেখতে পাবেন এবং এখান থেকেই সব কিছু নিয়ন্ত্রণ করতে পারবেন। কেমন লাগল জানাতে ভুলবেন না। মনে রাখবেন আপনার কম্পিউটার ও মোবাইল উভয়ই ইন্টারনেট কানেকশনে থাকতে হবে। এবং সমস্ত প্রক্রিয়াটি ইন্টারনেট কানেকশনে থাকা অবস্থায় করতে হবে।

http://www.rockmelt.com/p/mediafire.html

পৃথিবীর যে কোন জায়গা থেকে আপনার মোবাইলের সাহায্যে কম্পিউটারকে নিয়ন্ত্রণ

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

23 মন্তব্য

  1. অসাধারন টিউন , খুবিই কাজের , ধন্যবাদ।

  2. দারুন জিনিস… আরেকটু খুলে লিখলে ভালো হত :)
    ধন্যবাদ ফর সেয়ারইং :)

  3. ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। আপনাদের অনুপেরণায় আমার এই লেখা।আপনারা পাশে থাকলে আগামীতে হয়তো আরো ভালো লেখা ঊপহার দিতে পারবো। আশা করি আজও পাশে আছেন আগামীতেও পাশে থাকবেন।

  4. ভাই কাম হইসে মাগার অনেক time লাগে..আমার তো সিম্বিয়ান সেট .উইন্ডোস ৭ এর থিম basic hoia যায়

    • চিন্তা নাই, প্রায় সব ধরনের এপ্লিকেশনের ফুল ভার্সন নামাইতে পারি ফ্রি তে…… জাস্ট খালি মার্কেট থেইকা 4shared app টা নামাইয়া নেন…… তারপর অইখানে যে কোন app এর ফুল ভার্সনের জন্য সার্চ দিলে অনেক পাওয়া যায় (4shared সাইট থেকেও নামান যায়, কিন্তু এপ থেকে ভাল হয়)……… থ্যাংকস…… এখন কলেজ থেইকা বাসায় পিসি কন্ট্রোল!!!!!!!!!!!!! আহহহহহ

  5. ভাই পোস্টটা ত জটিল, কিন্তু আমার ত জাভা সাপোর্টেড মোবাইল নাই, এন্ড্রয়েডের জন্য দেন প্লিজ………। ধন্যবাদ শেয়ার করার জন্য………।।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two + eleven =