কি আজব ব্যাংক একউন্ট থেকে মোবাইলে রিচাজ করা যায় !!!!!!!!!!!!!!

12
772

“বিসমিল্লাহির রাহমানির রাহিম” । কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন ।“ব্লগিং কম্পিটিশন” উপলক্ষে এটা আমার দ্বিতীয় পোস্ট ।আপনি এখন আপনার Visa card, Master card, Brac Bank , DBBL Nexus card এবং ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং এর একাউন্ট দিয়ে Banglalink, Robi, Cetycell & Airtel এ রিচাজ করতে পারবেন ।

পদ্ধতি ১- Banglalink, Robi, Cetycell & Airtel এ রিচাজ করার জন্য প্রথমে এই  সাইটে আপনার Visa card, Master card, Brac Bank , DBBL Nexus card দিয়ে registration করে username এবং password দিয়ে লগ ইন করে রিচাজ করুন ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

পদ্ধতি ২-আপনি নিজে নিজেই আপনার Airtel নাম্বারে Recharge করতে পারবেন যদি আপনার একটি DBBL(Dutch Bangla Bank Ltd.) মোবাইল ব্যাংকিং একাউন্ট থাকে । প্রথমে আপনি আপনার Airtel নাম্বার ব্যবহার করে DBBL মোবাইল ব্যাংকিং এর একটি একাউন্ট ওপেন করে নিন । একাউন্ট ওপেন করতে 100 টাকা লাগবে । 5 টাকা ফি হিসেবে কাটা যাবে 95 টাকা আপনার মোবাইল ব্যাংকিং এর একাউন্টে জমা হবে । 95 টাকা ব্যাংকে বা এজেন্ট পয়েন্টে উত্তোলন করতে পারবেন অথবা Airtel নাম্বারে Recharge করতে পারবেন । DBBL মোবাইল ব্যাংকিং এর একাউন্ট ওপেন করার পর আপনার মোবাইলে *322#send বাটনগুলো চাপুন তবেই পেয়ে যাবেন ব্যালেন্স Recharge করার অপশনটি এবং নির্দেশনা অনুসরন করে Recharge করুন ।

ভাল লাগলে Comment করুন ।আল্লাহ হাফেজ  ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

12 মন্তব্য

  1. খেক খেক খেক……….খুব এ কাজ এর জিনিস দিয়েছেন :) ধন্যবাদ

  2. টিউনটির জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।
    আমি অনেকদিন আগে থেকে amarbill.com থেকে টাকা লোড করি। সাইটটি খুব ভাল এবং বিশ্বাসযোগ্য। আপনারা চেষ্টা করে দেখতে পারেন। খুব সোজা।

  3. পরবর্তী টিউন এর অপেক্ষাই রইলাম,…………

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 + twelve =