Best Bangla বইয়ের সাইট নিয়ে রিভিউ যেখানে সরাসরি বই পড়তে এবং ডাউনলোড করতে পারবেন

8
1603

আপনি বই পড়তে ভালবাসেন? আমি বিশ্বাস করি খুব কম মানুষই আছে যারা বই পড়তে ভালবাসেন না । বই আমাদের জীবনের সব জায়গায় জড়িয়ে আছে । ছোটবেলাই কার্টুন এর বই দিয়ে শূরু হয় আমাদের জীবন, এরপর কঠিন কঠিন সব বই পড়ার পর আমরা জ্ঞানী মানব হিসেবে গড়ে উঠি । আমি যে সাইটের রিভিউ লিখতে বসেছি এখানে সিলেবাসের কোন রকম বই পাবেন না, তবে যে বইগুলো পাবেন এগুলো পড়তে আমার মনে হয়না কখনো বিরক্তি লাগবে ।

Ebook.allursolve.com

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

২০১১ সালে এই সাইটের যাত্রা শূরু সামান্য কিছু বইয়ের মাধ্যমে, স্বল্প সময়ে ৫০০+ বই ইতিমধ্যেই সাইটে আছে আর সব বই বাংলাভাষায় । আমাদের দেশে বই নিয়ে অনেক সাইট আছে, তবে এই সাইটের সাথে যেটা সবচেয়ে স্হুল পার্থক্য তা হচ্ছে এখানে আপনি ইচ্ছা করলেই সরাসরি বই পড়তে পারবেন মানে অনলাইন লাইভ রিডিং । হয়তো ভাবছেন তার মানে আমরা ডাউনলোড করতে পারবো না? মোটেও সেরকম না, প্রতিটা বইয়ের সাথে ডাউরেক্ট ডাউনলোড লিংক দেয়া আছে, কোন বইয়ের ২/৪ পেজ পড়ে আপনার হয়তো খুব ভাল লাগলো তখন কিন্তু আপনি ইচ্ছে করলেই সে বইটা আপনার কম্পিউটারের হার্ডডিস্কে জমা রাখতে পারেন । আমার কথার সারমর্ম হচ্ছে এই সাইটে আপনি ইচ্ছামতো অনলাইনে বই পড়তে এবং ডাউনলোড করতে পারবেন । নতুন নতুন বই যোগ করা হচ্ছে আর ইচ্ছা করলে আপনাদের কাঙ্খিত বইয়ের জন্য Admin কে রিকোয়েস্ট পাঠাতে পারেন । সবোর্চ্চ চেষ্টা করা হবে আপনার বইটা সাইটে আপলোড করে দেয়ার ।

 

কোন ধরনের বই  ebook.allursolve.com এ আছে?

আমাদের সবার পছন্দের মধ্যে অনেক পার্থক্য আছে । কেউ হয়তো হুমায়ন আহমেদের বই নিয়ে পাগল আবার কেউ সেবা প্রকাশনীর বই পেলে খাওয়া-দা্‌ওয়া বাদ । সবার চাহিদার সমন্বয় ebook.allursolve.com এ ঘটানো হয়েছে । ক্যাটাগরি আমি নিচে উল্লেখ করে দিলাম –

  • সাইন্স ফিকশন
  • রোমান্টিক
  • ফ্যামিলি
  • ছোট গল্প
  • কবিতা
  • হিমু এবং মিসির আলি
  • ওয়েস্টার্ন সিরিজ
  • ডিটেকটিভ উপন্যাস
  • এবং ইসলামি বই

বাংলাদেশী এবং কলকাতার জনপ্রীয় প্রায় সব লেখকের বই আপনি সাইটটাতে পাবেন । এটা বেড়ে উঠছে, এখন যে অবস্হানে সাইটটা আছে আগামি ২/১ বছরের মধ্যে অনেক ভাল একটা পজিশনে ইনশাইল্লাহ ebook.allursolve.com যাবে এত কোন সন্দেহ নাই ।

 

সাইটটার ডিজাইন কেমন?

সবচেয়ে বড় কথা আপনাকে কখনো এ্যাডের ভিড়ে বই খুজতে হবে না, এমনকি হোম পেজে কোন প্রকারের বিজ্ঞাপন রাখা হয় নি । আমার ধারণা হোমপেজ দেখেই আপনার সাইটটা ভালো লাগবে । নীচের ছবিটা দেখে কিছু ধারণা করে নিতে পারবেন, বুকসেলফে বই সাজানো আছে, আর প্রতিটা বইয়ের উপরে মাউস রাখলে ফ্ল্যাস ইফেক্টের মাধ্যমে বইয়ের কভার উল্টে যাবে আর আপনি ভিতরের পাতা দেখতে পাবেন ।sample এবং professional design ।অনেক বইয়ে ৩/৪ টা ইমেজ ব্যবহারের মাধ্যমে সে বইয়ের ভিতরের কিছু অংশ তুলে ধরা হয়েছে, এর মাধ্যমে ভিজিটর সহজেই বইটা সম্পর্কে জানতে পারবেন । এটা বেশ ভাল একটা পজিটিভ বিষয় । সময়ের সাথে সাথে এটা আরও ভাল হবে তা আমরা আ্শা করতেই পারি । সবশেষে বলতে চাই বাংলা বইয়ের জন্য আদর্শ একটা স্হান ebook.allursolve.com

ওয়েবসাইট-টা ভিজিট করতে এখানে ক্লিক করুন – www.ebook.allursolve.com 

Best Bangla বইয়ের সাইট নিয়ে রিভিউ যেখানে সরাসরি বই পড়তে এবং ডাউনলোড করতে পারবেন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

6 + six =