খুব সহজেই ফেসবুকের টাইমলাইনকে বিদায় করুন (১০০% কার্যকরী)

15
555

টাইমলাইনকে পছন্দ করে এমন কোন মানুষ আছে বলে আমার মনে হয়না। তাই টাইমলাইনকে বিদায় করার জন্য আগেও কিছু টিউন হয়েছে। কিছুদিন আগে এ বিষয়ে একটি টিউন আমি পড়েছিলাম যা দিয়ে ও টাইমলাইন রিমুভ হয়, কিন্তু প্রোফাইলে বিরাট একটি খালি জায়গা তৈরি হয়। তাই এবার আমি নিয়ে এসেছি খুবই সহজ এবং ভিন্ন একটি ট্রিকস; যার মাধ্যমে আপনি কোন ঝামেলা ছাড়াই আপনার টাইমলাইনটিকে বন্ধ করতে পারবেন। তার জন্য আপনার দরকার হবে  ‘Timeline Remove‘ নামের একটি এড-অনস যা মজিলা ফায়ারফক্স, গুগল ক্রম ও ইন্টারনেট এক্সপ্লোরারের নতুন ভার্শনগুলোতে সাপোর্ট করছে। (আমি বর্তমানে মজিলা ফায়ারফক্স ১১.০ এবং গুগল ক্রম 17.0.963.79 ব্যবহার করছি এবং এড-অনসটি আমার ব্রাউজারগুলোতে খুব ভালই কাজ দিচ্ছে। মনে হচ্ছে যেন আবার সেই এক বছর আগে ফিরে গিয়েছি।) এড-অনসটির আরেকটি মজার বিষয় হচ্ছে, এটি ইনস্টল করার পর আপনি অন্য কারো টাইমলাইনও দেখতে পাবেন না।

এডঅনসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। সেখানে আপনি মজিলা ফায়ারফক্স, গুগল ক্রম ও ইন্টারনেট এক্সপ্লোরারের জন্য আলাদা আলাদা ডাউনলোড অপশন খুঁজে পাবেন। আপনার ব্রাউজার অনুযায়ী এড-অনসটি ইনস্টল করুন। তারপর ব্রাউজারটিকে রিস্টার্ট দিয়ে দেখুন আপনার টাইমলাইন উধাও হয়ে গেছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

15 মন্তব্য

  1. Bro,Browsr অন হইলে সাথে shathei extension টা আসেনা.তাই timeline remove hoina .কি করি?

  2. আচ্ছা টাইম লাইন রিমুভ করার পর কি আবার টইম লাইন সেট করা যাবে?

    • অবশ্যই, কারণ আপনার টাইমলাইনটি তো শুধু আপনারই ব্রাউজার থেকেই রিমুভ হয়েছে। আপনার ফেইসবুক প্রোফাইল থেকে নয়। তাই, আপনি এড-অনসটি আনইনস্টল করলেই পুনরায় আপনার টাইমলাইন দেখতে পাবেন।

  3. আচ্ছা কথা কিন্তু সেটা না। টাইম লাইন কি শুধু আমার কাছে রিমুভ হবে নাকি পুরা পুরি সবার কাছে। রিপ্লে দিবেন প্লিজ

  4. আমার টাইমলাইন ভালো লাগে!!

    যাই হোক, ধন্যবাদ, অনেকেরই উপকার হবে।। :D

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 − nine =