TunerPage ব্রেকিং নিউজ (সেন্স অব ফান+)

29
425

এখানে যেই তথ্য জানানো হছে, দয়া করে গোপন রাখুন। টপ সিক্রেট প্রায়োরিটি!!!

গোপন সূত্রের ভিত্তিতে গতকাল সকাল সকাল জানা যায় যে, TunerPage এর কয়েকজন উচ্চ-পদস্থ এবং বিখ্যাত(!) ব্লগার ১৪ই মার্চ বিকালে গুলশান-২ এ একত্রে হওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং তাদের উদ্দেশ্য কোনো একটি গোপন বিষয়ে মতামত বিনিময়। আমাদের বিশেষ প্রতিনিধি দেশ ও জাতির কল্যাণের স্বার্থে তাদের দুরভিসন্ধি জানতে তাদের পিছনে স্পাইং করার প্রস্তুতি নেয়। 

এদের দলের এক দুর্ধর্ষ জলদস্যু, যার বেপারে শুনা যায় সে নাকি ‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’ মুভিতে কাপটেইন জ্যাক স্পারোর চরিত্রে অভিনয় এর প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল (পুরাই ফাপর মারছে), Pirate_King ঠিক দুপুর ৩.৩০ মিনিটে গুলশান ডিসিসি মার্কেটের সামনে সাথে আরেকজন অচেনা ‘দেশী_ভূত’ টাইপের ছেলেকে নিয়ে দাঁড়িয়ে সন্দেহজনক ভাবে ক্রমাগত সেলফোন থেকে ফোন কাউকে দিয়ে যাচ্ছে। আমাদের প্রতিনিধির এক পর্যায়ে সন্দেহ হতে থাকে আদৌ সেই সেলফোনে ব্যাটারি বা সিমকার্ড নামক কোনো বস্তু আছে কিনা, নাকি গুলশানের রাস্তায় চলাচল করতে থাকে রমণীদের সামনে ভাব নেওয়ার চেস্টা করছে। অবশেষে সন্দেহের অবসান ঘটিয়ে বিকাল ৪ ঘটিকার দিকে সমালোচিত ব্লগার, যার পিছনে অনেক সুন্দরী রমণীর গুরুতর অভিযোগ আছে যে তিনি তার ব্লগের মাধ্যমে তাদের কোমল হৃদয়ে ঘন্টা বাজিয়ে দেন, সেই ‘মহা প্লাবন’ এসে উপস্থিত হন। তারা একত্রে হওয়ার পরপরই একসাথে আরো দুজন কুখ্যাত ব্লগার, “টেকি Hybrid” এবং “Bomber তাল পাতার সিপাহী” এসে উপস্থিত হন। আমাদের প্রতিনিধির দেওয়া তথ্য অনুযায়ী, এরপর তারা কিছুটা সামনে গিয়ে একটি দোকানের সামনে গিয়ে কিছু একটা খাওয়ার ভান করতে করতে কোনো একটি ষড়যন্ত্রের আলোচনার শুরু করেন এবং এর মাঝেই pirate_king এর সেলফোনে রিং বেজে ওঠে। (অইটা তাইলে অরজিনালই সেলফোন :S) ফোন আসার সাথে সাথেই pirate_king এবং Hybrid একিসাথে বাকি ৩জনকে রেখে সামনে চলে আসে এবং আমাদের প্রতিনিধি বিস্ময়ের সাথে নিজ চোখে দেখে যে, আরেকজন ফেরারি ব্লগার, যার নাম শাওন বলে জানা যায়।

শাওন আসার পরই এরা আর অপেক্ষা করেনা, ৬জন একসাথে কোনো একটি নির্দিষ্ট গন্তব্যের দিকে রওনা হয়। আমাদের নিষ্ঠাবান প্রতিনিধি তার কর্তবের স্বার্থে তাদের পিছু পিছু যেতে থাকে। (আহ, এমন নীতিবান মানুষের এই দেশে বড়ই অভাব)

যদিও আমাদের প্রতিনিধি অনেক গোপনীয়তা অবলম্বন করছিলো অনুসরণ করার সময়, তারপরও মনে হয় এই কুখ্যাত ব্লগারগুলো তাকে চিনে ফেলে। এরপর তারা উদ্দেশ্যহীন ভাবে এক রাস্তা থেকে আরেক রাস্তা, এক চিপা থেকে আরেক চিপা, গুলশান থেকে বনানী, আসে-পাশের যত হাটার মতো রাস্তা আছে, সবগুলোতে চক্কর মারা শুরু করে। কিন্তু আমাদের প্রতিনিধিও কম নন, তিনিও হাল ছাড়েননি। সমানভাবে তাল মিলিয়ে তিনিও হাটছিলেন পিছনে পিছনে। 

TunerPage ব্রেকিং নিউজ (সেন্স অব ফান+)

অবশেষে এই ৬ ব্লগার বনানী লেকের পাড়ে এসে বসে, এবং সুযোগ পেয়ে আমাদের ক্যামেরাম্যান তাদেরকে ক্যামেরাবন্দি করেন। তবে দুঃখের বিষয়, অচেনা ছেলেটা তখন একটু আলাদা দাঁড়িয়েছিল।

প্রায় ৩ ঘন্টা ধরে চলে আড্ডার মুখোশে ৬ব্লগারের গোপন সলা-পরামর্শ :S কিন্তু আসে-পাশে কেউ তেমন ভীড় না থাকার কারনে এদের কথা শোনার মত কাছাকাছি দুরত্তে আমাদের প্রতিনিধি যেতে পারেননি। একসময়, সন্ধ্যা সাড়ে ৭টার সময় সমাপ্তি হয় এই গোপন মিটিং এর।

আমরা প্রাণপণে চেষ্টা চালাচ্ছি এ সম্পরকে আরো খোজ-খবর বের করার জন্য। পরবর্তী খবর আপডেট পর্যন্ত অপেক্ষা করুন। 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

29 মন্তব্য

  1. মহা প্লবন , তালপাতার সিপাহি, হাইব্রিট তানভির, শাওন এই চার জন থেকে চিনি কিন্তু বামপাশের প্রথম ব্যক্তিকে চিনতে পারলাম না, তাদের বিরুদ্ধে দুইশেন নেয়া হক(একশেন এর বড় ভাই) খুব মজা হইবো-০ তবে ধরে লেকের পানিতে চুবালে আরো মজা হতো- হা হা হা হা হা হা হা হা হা হা হা

    • :O ভাই রে, কেন জান-মাল বউ-বাচ্চা গুলারে মারার বুদ্ধি দিতাছেন…? ফাইরেট_খিং রে মারুম তাও ফানিত নিয়া…? ফাগুল নি কুনো…?!

  2. :O :O :O আমি আগেই সন্দেহ করেছিলাম যে আমার পেছনে স্পাই লেগেছে :( পাপারাজ্জি দের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেলাম :(

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =