নিয়ে নিন Seo এর একটি মারাত্মক সফটওয়্যার

14
500

প্রথমেই আমার সালাম নিবেন।আশা করি সবাই ভালো আছেন।আজ আমি আপনাদের Seo এর একটি best সফটওয়্যার এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব।তাহলে শুরু করা যাক।

Seo এর পূর্ণরূপ হচ্ছে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন। Seo এর মাধ্যমে আপনি আপনার pagerank এ অনেক উন্নতি করতে পারবেন।এখন Seo এর সফটওয়্যারের খানিকটা বর্ণনা দেয়া যাক। Seo এর সফটওয়্যারের নাম হচ্ছে Seo Powersuite.এটি খুব সহজে ফ্রীতে পাওয়া যায় না।এর মূল্য প্রায় ৫৯৯ ডলার।এ সফটওয়্যার আসলে ৪ টি সফটওয়্যারের সংগ্রহ।৪ টি সফটওয়্যার হল Rank tracer,Website auditor,Link-assistant,Seo spyglass।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Rank tracer-এটি একটি গুরুত্বপূর্ণ ও কার্যকর তুল।এটি দিয়ে আপনি আপনার pagerank এ অনেক এগিয়ে যেতে হবে।এ সফটওয়্যার দিয়ে আপনি যে কোন সার্চ ইঞ্জিন এ আপনার রাঙ্কিং বের করতে পারবেন।এছাড়া এটি দিয়ে আপনি অসংখ্য Key-word খুজে বের করতে পারবেন।

Website auditor-এটি মূলত ওয়েবসাইট Structure ঠিক করতে ব্যবহার করা হয়।এটি মূলত ওয়েবসাইট কন্টেন্ট এ উন্নতি করতে,site-map তৈরি করতে,HTML কোড Valid করতে প্রভৃতি কাজে ব্যবহার করা হয়।

Link-assistant-এটি Web-master দের দ্বারা বহুল ব্যবহৄত এবং সবচেয়ে পছন্দের টুল। টুলটি দ্বারা আপনি আপনার সাইট-এর ব্যাকলিংক তৈরি করতে পারবেন।এটি দিয়ে আপনি আপনার লিংক-পার্টনার দের সাথে যোগাযোগ করতে পারবেন।যে কোন ওয়েবসাইট এর anchor-text এবং description জানতে পারবেন এ সফটওয়্যারের মাধ্যমে।

Seo-spyglass-এ সফটওয়্যার দিয়ে আপনি আপনার প্রতিদ্বন্দ্বী ওয়েবসাইট এর সব গোপন বিস্তারিত তথ্য জানতে পারবেন।এটি দিয়ে আপনি আপনার প্রতিদ্বন্দ্বী ওয়েবসাইট এর ব্যাকলিংক এর বিস্তারিত তথ্য জানতে পারবেন।এটি দিয়ে আপনি আপনার প্রতিদ্বন্দ্বী ওয়েবসাইট এর আইপি অ্যাড্রেস,সার্চ ইঞ্জিন রাঙ্কিং,ডোমেইন পেজ rank,alexa ranking প্রভৃতি তথ্য জানতে পারবেন।

এখন আসুন কিভাবে ক্র্যাক করবেন তার বর্ণনা দেই।

১.প্রথমে সফটওয়্যার-টি ডাউনলোড করুন এই লিঙ্ক থেকে-

http://www.link-assistant.com/download/windows/seopowersuite-jre.zip

২.ডাউনলোড করার পর ইন্সটল করুন কিন্তু সফটওয়্যার চালু ওপেন করবেন না।চালু করার আগে আপনার host ফাইল-এ যান ।আপনার host ফাইল পাবেন এখানে- C:windows\system32\drivers\etc\hosts। ফাইল-টি নোটপ্যাড দিয়ে ওপেন করুন এবং  নিচের লেখাটি সবার নিচে কপি করে পেস্ট করুন

127.0.0.1 link-assistant.com

127.0.0.1 www.link-assistant.com

৩.এরপর সফটওয়্যার ওপেন করুন এবং নিচের সিরিয়াল নাম্বার বসান।

Rank Tracker

Registered By: Wolf Howl

Registration Key: RT-2aRMtgFc67YaaD66

 

Website Auditor

Registered By: Wolf Howl

Registration Key: WA-2aXr5CI1Fkgcv600

 

SEO Spyglass

Registered By: Wolf Howl

Registration Key: SSG-2aQdD1Ci5Zk2Bge6

 

Link Assistant

Registered By: Wolf Howl

Registration Key: LA-2aSV0u2fwvMwlQ59

৪.বসানের পর দেখবেন সফটওয়্যার রেজিস্টার হয়ে গিয়েছে।আর যদি না হয় তাহলে নিচের লিঙ্কে গিয়ে revo uninstaller ডাউনলোড(সাইজ-৭.৪৪ মেগাবাইট) করুন এবং এটি দিয়ে সফটওয়্যার uninstall করুন।

লিঙ্ক-http://www.mediafire.com/?ts4e3i5hwddktm6

বি.দ্রঃ Revo Uninstaller  ডাউনলোড করা জরুরি না।যদি সফটওয়্যার কাজ না করে সেই ক্ষেত্রে ডাউনলোড করুন।কারন এটি রেজিস্ট্রি ডিলিট করে।ফলে সফটওয়্যার ক্র্যাক করতে সুবিধা হয়।

Seo সম্পর্কে বিস্তারিত জানতে আলসে দুপুর ভাইয়ের টিউন পরতে পারেন এখান থেকে-

http://www.tunerpage.com/seo-tutorial/নিয়ে নিন Seo এর একটি মারাত্মক সফটওয়্যারনিয়ে নিন Seo এর একটি মারাত্মক সফটওয়্যার

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

14 মন্তব্য

  1. ভাই, সিরিয়াল কি কোথায় বসাব বুজতে পারছিনা…।। :প আমাকে উদ্ধার করেন…..

  2. C:\Windows\System32\drivers\etc আমি এখানে ২টি ফাইল পেলাম:
    1. hosts.file
    2. hosts.ics
    কিন্তু এটাটি ফাইল ও সেভ নেয় না। কেন নিচ্ছে না বা কিভাবে করতে হবে, বিস্তারিত জানালে ভাল হয়।

    • আপনি আমার পূর্বের কমেন্ট অনুসারে hosts .file নামের ফাইল টি সেভ করুন।

  3. ভাই এখনি নামাইতেছি o_O ! ঠিক ঠাক মতো নামাইয়া ইনস্টল কইরা যদি কাজ করতে পারি, মন থেইকা ধন্যবাদ পাইবেন আফনি :D

    • আপনি প্রথমে Start ->All Programs -> Acessories এ জান।তারপর সেখান থেকে নোটপ্যাড এ রাইট ক্লিক করুন।ক্লিক করার পরে Run as administrator এ ক্লিক করুন।yes চেপে নোটপ্যাড ওপেন করুন।এরপর file অপশন এ গিয়ে open এ ক্লিক করুণ।আপনার host ফাইল-এ যান ।আপনার host ফাইল পাবেন এখানে- C:windows\system32\drivers\etc ।লোকেশান দেখানোর সময় নিচে Text Documents এর জায়গায় all files সিলেক্ট করুন।না হলে host ফাইল খুজে পাবেন না।এখন host ফাইল এ যে কোন কিছু সেভ করতে পারবেন।পূর্বের নিয়মানুসারে host ফাইল-এ লেখাগুলো add করুন।তারপর নোটপ্যাড টি বন্ধ করুণ।তখন save এ ক্লিক করে বন্ধ করুণ।

  4. Registration Key কাজ করছে না.. কারো কাছে সমাধান থাকলে দিন.. ধন্যবাদ..

    • ভাই যাদের সিরিয়াল নাম্বার কাজ করেনা তারা একটু দেখুন কিভাবে রেজিস্টার করবেন Seo Powersuite সফটওয়্যার-টি।
      ১।আগে যদি Seo Powersuite সফটওয়্যার-টি ইন্সটল করে থাকেন সেটি আনইন্সটল করুন।
      ২।তারপর এ সফটওয়্যারের পুরনো ভার্সন ডাউনলোড করুন নিচের লিঙ্ক থেকে
      লিঙ্ক- http://www.mediafire.com/?qexgkymh9ugd47i
      ৩। সফটওয়্যার-টির পুরনো ভার্সন ইন্সটল করুন। ইন্সটল করার পর সফটওয়্যারটি ওপেন করবেন না।পূর্বের নিয়মানুসারে host ফাইল-এ লেখাগুলো add করুন।তারপর সিরিয়াল নাম্বার বশান।দেখবেন যে স্ক্রীন-এ লেখা আসছে “Thank you for registering programme”।
      ৪।এভাবে ৪ টি টুল রেজিস্ট্রেশন করুন।কিন্তু এ পুরনো ভার্সন-এ ফিচার অনেক কম পাবেন।তাই আমি আগে যে নতুন ভার্সন দিয়েছিলাম সেটি ইন্সটল করুন।তারপর টুলগুলো ওপেন করুন।দেখবেন যে অটোমেটিক রেজিস্টার হয়ে গিয়েছে Enterprise লাইসেন্সে।
      বি.দ্র.-Seo Powersuite এর পুরনো ভার্সন আনইন্সটল না করেই নতুন ভার্সন ইন্সটল করুন।কারন এটি পুরনো রেজিস্ট্রি সেভ করে রাখে।তাই পুরনো রেজিস্ট্রির তথ্য নতুনটার জায়গায় রিপ্লেস করে।

  5. অসাধারণ একটি সফটওয়ার ।আপনাকে অনেক ধন্যবাদ , এটি অনেকেরই উপকারে লাগবে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 − fifteen =