আপনিও অনলাইনে কেনা কাটি করবেন নাকি?

10
366

প্রথমে একটা গল্প দিয়ে আমার লেখাটা শুরু করি। আমার একবার অনলাইনে কিছু একটা কেনার দরকার পড়ল কিন্তু বিধিবাম ক্রেডিট কার্ড লাগবে। অনেক ভেবে আমার এক অস্ট্রেলিয়ান ক্লায়েন্টকে জিনিসটা কিনে দিতে বললাম। উনি আমাকে জিজ্ঞাস করল তোমার ক্রেডিট কার্ড নাই? আমি বললাম নাই। উনি বলে তোমরা শপিং কর কিভাবে? আমি বললাম ক্যাশ টাকা দিয়ে। উনি এমন একটা ইম্প্রেশন দেখালেন যে এমন অদ্ভুত কথা তিনি কোন দিন শুনেন নাই। পরে জানলাম উনারা যাবতীয় জিনিশপত্রের অধিকাংশই অনলাইনে কিনেন আর ক্যাশ টাকা ইউজ করেন না বহু দিন।

Payoneer  এর সুবাদে আমরা অনেকেই ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ডের স্বাদ ও নিয়ে ফেলেছি। কিন্তু কথা হল আমরা কবে এভাবে অনলাইনে কেনাকাটা শুরু করতে পারব? কার্ড দিয়ে কি শুধু eBay  আর Amazon এর মজা লুটবো নাকি দেশি কিছু জিনিসও কিনতে পারবো? এই ধরনের প্রশ্ন করবেন না কিন্তু কারণ দেশে ইতিমধ্যে উল্লেখযোগ্য পরিমাণ অনলাইন শপিং স্টোর আছে আর এরা সবাই হোম ডেলিভারি দেয়। এর মধ্যে বেশ কয়েকটিতে কেনাকাটা করতে কার্ডও লাগে না। আপনি সরাসরি অর্ডার দিতে পারবেন আর পেমেন্ট করতে পারবেন অর্ডার ডেলিভারি হওয়ার পর।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

চলুন দেখে আসি এমন কয়েকটি সাইট,

 

 

আছে নাকি DBBL এর NEXUS কার্ড অথবা কোন যে কোন ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড। তাহলে আপনিও এবার সরাসরি ঘরে বসেই ডোমেইন কিনতে পারবেন ক্ষণিকের মধ্যে। এখানে ডোমেইন কেনা খুবই সহজ। একবার চেষ্টা করেই দেখুন আর দাম ও প্রতিযোগিতামূলক।

 

আমাদের অনেকেই বাজার করাটাকে ঝামেলা মনে করে। সপ্তাহে ছয়দিন আফিস করার পর শুক্রবারটা শান্তিতে কে না কাটাতে চায়। আপনি যদি আমার মত আলসে হয়ে থাকেন তবে দ্রুত লগিন করুন WebMartBD তে। এখান থেকে ঘরে বসেই আপনার নিত্যদিনের বাজার সদাই করতে পারবেন। এরা আপনার সদাই নিয়ে এসে বাসায় হাজির হবে তারপর পেমেন্ট :D। এখান থেকে আপনারা Pizza, BirthDay Cake, Burger আর নানান ধরনের Fast Food ও কিনতে পারবেন। এরা দুই ঘন্টার মধ্যে ডেলিভারি করে।

 

জি ভাই বই কিনার জন্য আর বাংলাবাজার কিংবা  নীলক্ষেত দৌড়াতেহবে না। এখন ঘরে বসেই বই কিনতে পারবেন। এখানে বই এর বিশাল সমাহার আছে। আপনার পছন্দের বইটি অবশ্যই এখানে পেয়ে যাবেন। এরা শাধসাধারণত তিন থেকে পাঁচ দিনের মধ্যে হোম দেলিভারি দেয়। এদের সমস্যা একটাই যে এরা আগেই পেমেন্ট রেখে দেয় আর বই পরে দেয়। এটা খুব বড় সমস্যা নয়। কি বলেন? তবে যারা আমার মত কিপটে তারা মনে হয় বই কম্পিউটারেই পরে :D কষ্ট করে কিনে না।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. ভাই বাংলাদেশে কইটা অনলাইন মার্কেটিং ওয়েবসাইট আছে ??????????

    • আপনাকে ও চরম ধন্যবাদ :D এভাবে উৎসাহ দেওয়ার জন্য আরও একটা পরম ধন্যবাদ

    • জি ভাইয়া বাসায় বসেই বাজার করা যাবে… কিন্তু একখান কথা বাসায় বসে বাজার করতে করতে ডায়াবেটিস বানাইলে কিন্তু আমারে কইতাম পারতইন্ন :D

    • এতক্ষণ চমৎকার ছিল না। আপনি এসে এটাকে চমৎকার বানিয়েছেন আর এজন্য আপনাকে ১ ঘন্টার শীতল হাওয়া যুক্ত শুভেচ্ছা।

মন্তব্য দিন আপনার