এখন থেকে MediaFire এর সাথে Adf.ly ব্যবহার করতে হলে অন্য টেকনিক খাটাতে হবে!!!

10
372

কি শিরোনাম দেখে কি চমকে উঠলেন, নাকি আগে থেকেই জানেন। যদি জানেন, তবুও পড়ুন।

একটি বিশেষ ঘোষনা, একটি বিশেষ ঘোষনা।
এখন থেকে আর MediaFire লিংক এর সাথে Adf.ly ব্যবহার করতে পারবেন না। Adf.ly এর যে Redirection সিস্টেম বা Referer, তা মিডিয়াফায়ার ব্লক করে দিচ্ছে। এর ফলে আপনি আর উক্ত ফাইল পাবেন না। MediaFire আপনাকে তাদের index পেজে নিয়ে যাবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এখন তাহলে উপায়? অনেকেই তো Adf.ly ব্যবহার করে ইন্টারনেট থেকে টাকা উপার্জন করছেন। নিশ্চয়ই তাদের জন্য এটা খুব দুঃখের? আরে আমি তো সমাধান দেয়ার জন্যই এই পোস্ট লিখেছি, এমনি তো না :P

NO ফুর্তি DO চিন্তা। ও সরি, ভুল বললাম। No চিন্তা Do ফুর্তি – ঠিক আছে?

 

এখন তাহলে জেনে নিন, এ সমস্যার কারণ। আসলে এটি আমিও জানি না মিডিয়াফায়ার কেন এ কাজ করল। তারা হয়ত চায় না Adf.ly এর মত Affiliate পেজ দ্বারা তাদের মিডিয়াফায়ার এ যাওয়া যাক।

Skip Add এ ক্লিক করার পর যদি দেখায় যে, “Oops! An unxpected error 369 occured”, অথবা মিডিয়াফায়ারের index পেজে নিয়ে যায়- তাহলে বুঝিবেন ইহাই উক্ত সমস্যা।

 

সমাধানঃ

আগেই আমি বলেছি, সমাধান আছে। Adf.ly খুললে 5 সেকেন্ড অপেক্ষা করতে হয় তা আমরা সবাই জানি, অপেক্ষা করুন। এবার Skip Add বাটন আসবে। এর উপরে Right Click করুন এবং লিংক কপি করুন (Copy Link Location). এরপর ব্রাউজারে একটা নতুন ট্যাব খুলে তাতে লিংকটি পেস্ট করে দিয়ে ঢুকে পড়ুন। ব্যাস! কাজ শেষ।

এরপর থেকে যদি adf.ly এর সাথে mediafire এমন সমস্যা করে, তাহলে উপরোক্ত পদ্ধতি অনুসরন করে খুব সহজেই আপনি পার পেয়ে যাবেন। ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. ছোট্ট একটা ট্রিকস কত বড় বানিয়ে ফেল্লেন ।অসাধারন !
    আপনার next টিউন এর অপেক্ষায় রইলাম ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 − 3 =