আবারও ই-হোস্ট ল্যাব নিয়ে আসছে ডোমেইনের নতুন চমক !!!

29
470
আবারও ই-হোস্ট ল্যাব নিয়ে আসছে ডোমেইনের নতুন চমক !!!

প্লাবন

আমি রাজউক উত্তরা মডেল কলেজের একজন ছাত্র। নিজের কোম্পানি ই-হোস্ট ল্যাব এবং নেটে টুকটাক ঘুরে বেড়াই..........!?!
আবারও ই-হোস্ট ল্যাব নিয়ে আসছে ডোমেইনের নতুন চমক !!!

গ্রাহকদের বিপুল চাহিদার দিকে লক্ষ্য রেখে আবারো ই-হোস্ট ল্যাব নিয়ে আসছে ৩৫০ টাকার ডোমেইন অফার। এবার গতবারের চেয়ে একটু আলাদা এবং আরো উন্নত পরিসরে। এবার বিশ্বখ্যাত কোম্পানি থেকে দেয়া হবে। এই ডোমেইন অফার শুধু মাত্র ৬ মার্চে পাওয়া যাবে। কিন্তু ৬ মার্চে কোনো অর্ডার গ্রহণ করা হবে না। আপনাদের অফারের আগের দিন পর্যন্ত সময় দেয়া হবে। অর্থাৎ ৫ তারিখের মধ্যে পেমেন্ট করা থাকলে ৬ তারিখে নিশ্চিতভাবে ডোমেইন পাবেন। এবার আরো কি কি লুকানো চমক থাকছে তা তো দেখুনঃ

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

১. একটি ডোমেইন নেম (.com/.net/.org) *

২. ফ্রি পসিটিভ এসএসএল ** (SSL – Secure Sockets Layer)

৩. ফ্রি হুইসগার্ড (প্রাইভেসি প্রটেকশন)

৪. ফ্রি ডোমেইন ফরওয়ার্ডিং

৫. ফুল ডিএনএস কন্ট্রোল

 

এসএসএল এমন একটি সার্টিফিকেট যা আপনার সাইটকে আরো সিকিউর বানাবে। আপনার সাইট http:// এইভাবে লোড না হয়ে https:// এইভাবে লোড হবে। সাথে পাচ্ছেন প্রাইভেসি প্রটেকশন ফ্রি। আর ফুল কন্ট্রোল ও ডোমেইন ফরওয়ার্ডিং তো আছেই।

 

আপনাকে যা যা করতে হবেঃ

 

১. http://goo.gl/GJMAo বা domaindeal.ehostlab.com এখানে যান।

 

২. তারপর উপরে ডান দিকে সাইন-আপ লেখার জায়গায় ক্লিক করে ফর্ম পূরণ করে একাউন্ট তৈরি করুন।

 

৩. এরপর একটি ফেসবুক একাউন্ট বানান।

 

৪. তারপর সেই একাউন্টের (২ নং ধাপের) ইউজারনেম, পাসওয়ার্ড, ফেসবুক একাউন্টের লগিন ডিটেইলস ও আপনার কন্টাক্ট নাম্বার আমাদের সাপোর্টে মেইল (support@ehostlab.com) করুন।

 

৫. আপনার একাউন্টে ডোমেইন এড করে দেয়া হবে এবং মেইলে রিপ্লাই দেয়া হবে। আপনাকে কল করেও জানানো হবে।

 

৬. এ অফার উপভোগ করতে অবশ্যই আপনাকে এই টিউনের নিচে আপনার টিউনারপেজ একাউন্ট থেকে কমেন্ট করতে হবে। সাথে মোবাইল নং ও কয়টি ডোমেইন নিতে চান তাও উল্লেখ করতে হবে।

 

ফেসবুক একাউন্ট লাগবে কারণ, অফারটির জন্য একটি কুপন নিতে হয় যা কেবল ফেসবুকের মাধ্যমে ইস্যু করা হয়। আপনি চাইলে পরবর্তীতে উক্ত সাইটের একাউন্ট ও ফেসবুক একাউন্টটির পাসওয়ার্ড চেঞ্জ করে ব্যবহার করতে পারবেন।

 

আমাদের পেমেন্ট করতে ব্যবহার করতে পারবেন পেপাল ($4.5), এলার্ট-পে ($4.5), মানিবুকার্স ($4.5) ডাচ বাংলা ব্যাংক এবং এস.এ পরিবহন কুরিয়ার সিস্টেম**।

পেমেন্টের সিস্টেম ও বিবরণ পাবেন এখানেঃ http://ehostlab.com/payment-system/

কোনোভাবেই মোবাইল রিচার্জ গ্রহণযোগ্য নয়।

যেকোনো তথ্য জানার থাকলে ফোন দিন এই নাম্বারেঃ ০১৮৪৩৮৯৮২৩০ অথবা ০১৭১৬০৭৬১০৮

*একটি একাউন্টে একটি উপলভ্য। একাধিক চাইলে একাধিকবার উপরের ধাপসমুহ পূরণ করতে হবে।

**এসএসএল চালাতে হলে ডেডিকেটেড আইপি লাগবে এবং আপনার হোস্টিং প্রোভাইডার থেকে সিএসআর (CSR—CODE SIGNING REQUEST) লাগবে।

ধন্যবাদান্তে,

নাগিব মাহফুজ প্লাবন

CMO (Chief Marketing Officer), ই-হোস্ট ল্যাব

ই-হোস্ট ল্যাব ফেসবুক গ্রুপঃ  http://www.facebook.com/groups/ehostlab/

ই-হোস্ট ল্যাব ফেসবুক ফ্যানপেজঃ http://www.facebook.com/ehostlab

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

29 মন্তব্য

  1. আপনি class ১০ এ পরেন? :o OOOOOO !!! Age miracle use করেন নাকি ??? Ajk আপনার pic fb তে deklam . Info টা বদলান ভাব কম মারেন @ Plabu

  2. ভাই আমি বুঝলাম না এত কাহিনী করে ডোমেইন কিনতে হবে কেন? সরাসরি মেইল করে দিলেই তো হয়.

    • এত কাহিনী আমাদের বানানো নয়, স্যার। এটা কোম্পানি চাইছে আমাদের কিছু করার নাই। আর ফেসবুক একাউন্ট চাওয়ার কারণ বলা আছে। আর ডোমেইন প্যানেলের একাউন্টের ডিটেইলস না পেলে ডোমেন কোথায় এড করব ??

  3. মন চাইছে নিতে কিন্তু সময় যে একেবারে নেই হাতে । একটি ডমিন কিনেছি ৩ বছরের জন্য ও একটি উপহার পেয়েছি টি পি থেকে । এই দুটি নিয়ে আমি অর্ধ পাগল হয়ে আছি । আরও একটি কিনলে পুরো পাগল হয়ে যাব । তবে অফার টি দারুন হয়েছে ।
    অনেক ধন্যবাদ প্লাবন ভাই ।

  4. খুব সুন্দর হয়েছে !

    এখন পর্যন্ত ইহোস্ট বেশ কিছু দারুন অফার দিলো টিজেদের !

  5. আমি এ ব্যাপারে খুব একটা বুঝি না । তবে সাইট বানানো ইচ্ছা আছে অদূর ভবিষ্যতে । আর তখন আপনার কাছ থেকে ডোমেইন কিনবো । ধন্যবাদ প্লাবন ভাই

  6. ভাই আপনারা কি Domain এর কন্ট্রোল পানেল তা দিবেন l নাকি আপনাদের কাছে হোস্টিং তাও করতে হবে ? যদি Domain Transferable হই তাইলে যত Domain আমরা নিতে পারব আর কেউ নিতে পারবে না l আর যদি Full কন্ট্রোল পানেল না দেন তাইলে বুজতে হবে আপনাদের কাস থেকে Domain নিলে বিপদ আসে l Domain ঠিক থাকলে হোস্টিং যে কোনো জায়গায় করা যাই কিন্তু Domain যদি কোনো কোম্পানি আটকে দেই তাইলে বসে বসে কাদা সারা উপায় নাই l সব TJ কে অনুরোধ করব সবাই ভিতরের কথা জেনে তার পর Domain নিবেন l কারো যদি কোনো information দরকার হই mail করবেন : akram@haiders.net

    • যতোদুর জানি এবার ইহোস্ট ডোমেইন জগৎএর প্রচন্ড শক্তিশালী একটি প্রতিষ্ঠান থেকে ডোমেইন দিচ্ছে, আর ফুল পাওয়ারফুল কোন্ট্রোল প্যানেল সহ !

      তবুও আমি টিউনারকে অনুরোধ করবো সে যেন ব্যপারটা ক্লিয়ার করে !

    • দুঃখিত ভাই, তাড়াহুরা তে সব কিছু লেখা হয় নাই। আমি এজন্য দুঃখ প্রকাশ করছি। ডোমেইন এর প্যানেল আপনার হাতেই থাকবে। হোস্টিং বাধ্যতামূলক নয়। ডোমেইন অবশ্যই ট্রান্সফেরাবল (আপনাকে ইপিপি কোড দেয়া হবে), আর পরের বছরে রিনিউয়াল চার্জ মাত্র ৭৮০ টাকা। চাইলে আপনি নিজেও পেমেন্ট করতে পারবেন পেপাল অথবা ক্রেডিট কার্ড দিয়ে। ধন্যবাদ এবং দুঃখিত অনাকাংখিত ভুলের জন্য।

    • Je bhia panel deya deya hoba. Panle amader kono kaz ashba na. But hosting ta amader theka nela amra bashe kushe hoi. Karon Domain Theka Hosting tai bashe prefer kora EHOST LAB. asha kore busta perchan.

    • পরের বছর রিনিও চার্জ কত লাগে এবং পেমেন্ট এর সুবিধা কেমন এটা দেখার বিষয়। এখন না হয় কম দিয়ে কেনা গেল পরের বার যদি ১৫ ডলার রিনিও চার্জ লাগে, বাংলাদেশ থেকে পেমেন্ট করতে সমস্যা হয় অথবা অন্য কোন রিসেলার এর কাছে ট্রান্সফার করতে না দেয় তবে তো আমার ডোমেন নেমটা হারাতে হবে।
      আর এক বছর একটা ডোমেন নিয়ে কাজ করার পর এ ডোমেনটা হারানো খুবই কষ্টের। তাই কেনার আগে সব কিছু জেনে বুঝে কিনেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 1 =