টিউনারপেজের পক্ষ থেকে নতুন একটি বাংলা ইসলামিক ব্লগ সাইট

38
1067
টিউনারপেজের পক্ষ থেকে নতুন একটি বাংলা ইসলামিক ব্লগ সাইট

বান্দা_ ইখতিয়!র

আসসালামু আলাইকুম। স্বাগতম আপনাকে। কেমন আছেন আপনি? আশা করি ভাল আছেন। আমি তথ্য প্রযুক্তিকে ভালবাসি। তাই দীর্ঘ
দিন যাবত এখানে আছি। https://www.facebook.com/amidorunto
টিউনারপেজের পক্ষ থেকে নতুন একটি বাংলা ইসলামিক ব্লগ সাইট

আস’সালামু আলাইকুম। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভাল আছেন। এবং ভাল রাখতে পেরেছেন বা চেষ্টা করেছেন আপনার পাশের মানুষটিকে। টিউনারপেজ বরাবরের মতই বলে……..

আমার দেশ আমার গর্ব। আমার ভাষা আমার অহংকার । বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক। এই উদ্দেশ্যেই আসলে টিউনারপেজের যাত্রা শুরু গত ২১শে ফেব্রুয়ারি তে। ইতিমধ্যে ব্লগটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা ব্লগে পরিণীত হয়েছে আপনাদের সকলের ভালবাসায়। আমরা আসলেই চাচ্ছি একটি সাইট দিয়ে টেকনোলজি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত যাওয়া যাক। আমাদের মূল উদ্দেশ্য দেশের মানুষের সাহায্য করা। তাদের কাছে আরো সুন্দর ও সহজভাবে টেকনোলজিকে তুলে ধরা। বিস্তারিত……

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

টিউনারপজের পক্ষ থেকে তথ্য প্রযুক্তি হয়ে উঠুক দ্বীনে ইসলাম প্রচারের অন্যতম মাধ্যম | ইসলাম ফর ইউনিভার্স নাম নিয়ে নতুন সাইট (www.islamforuniverse.com) চালু করা হল। সাইটের প্রথম পেজের স্ক্রিনশট নিচে দেওয়া হল। সরাসরি দেখতে এখানে ক্লিক করুন। সাইটে কি কি আছে তা ভাল করে দেখে নিন। এবং আপনার কিছু বাদ পড়ে গেলে তা মতামত পাতায় সাইট এডমিনদের জানিয়ে দিন। এবং পবিত্র কুরআন ও হাদীসের আলোকে আপনি যা জানেন তাই লিখুন এখন থেকে। এবং দা’য়ী হিসেবে পৃথিবীর শ্রেষ্ঠ মানব রাসুল (সা) কে অনুসরণ করুন।

ফেসবুক ফেন পেজে লাইক দিন :  ইসলাম ফর ইউনিভার্স

ফেসবুক গ্রুপে যোগ দিন :  ইসলাম ফর ইউনিভার্স গ্রুপ
হোম পেজ টিউনারপেজের পক্ষ থেকে নতুন একটি বাংলা ইসলামিক ব্লগ সাইট

আর হ্যাঁ, আপনি যে কোন ব্লগে এই পোষ্টটি প্রকাশ করুন। এবং ফেসবুকে শেয়ার করুন। অবশ্যই মূল লিংক দিয়ে দিবেন মেহেরবানি করে।

 

আমরা জানি যে, মানুষ নীতি-নৈতিকতার উর্ধ্বে নয়। অর্থাৎ সে কোন সুনির্দিষ্ট নিয়ম নীতি ছাড়া সুস্থ এবং সুশৃঙ্খলভাবে চলতে পারে না। এর জন্য আসমানি বিধি-বিধান অত্যাবষ্যকীয়। যারা এগুলো বিশ্বাস করে না তাদেরই আমরা নাস্তিক বলে থাকি। অর্থাৎ কোন ইলাহে বিশ্বাস করে না। যা বিশেষ করে অনলাইনে দেখা দিচ্ছে, ফেসবুক বা অন্য কোন মাধ্যমে। আমরা যারা মুসলমান আছি তাদের একান্ত দায়িত্ব হয়ে পড়ে আমাদের নাস্তিক ভাইদের বুঝানো। তাদের দাওয়াত দেওয়া। এটা আমাদের প্রিয় নবী (সা) এর প্রধান কাজ ছিল।

হাদীসে বর্ণিত আছে, এক মূর্তিপূজারী মারা যাওয়ার পর তাকে নবী (সা) এবং তার সাহাবাদের (রা) পাশ দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল। তখন নবী (সা) কান্না করলেন। সাহাবা (রা) জিজ্ঞাসা করলেন, ইয়া রাসুল (সা) আপনি কান্না করছেন কেন? তখন রাসুল (সা) বললেন, আমি জীবিত থাকা অবস্থায় একজন লোক চিরদিনের জন্য জাহান্নামে চলে গেল অথচ আমি তাকে ইসলামে আনতে পারলাম না।

আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হল তাই। শুধু অনলাইনে দ্বীন প্রচার। আমাদের সাথে আপনিও যোগ দিতে পারেন। সুতরাং আজকে থেকে শপথ করে নিন, তথ্যপ্রযুক্তিকে নেক কাজে ব্যবহার করে আল্লাহকে রাজি খুশী করব। আল্লাহ আমাদের সৎ সাহস দান করুক। আমিন।

সাইটটি ভাল লাগলে আপনি নিচে মন্তব্য করুন। সবাই ভাল থাকবেন। এবং ভাল রাখবেন আপনার পাশের মানুষটিকে। ধন্যবাদ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

38 মন্তব্য

  1. ধন্যবাদ, আমি এরকম একটা site খুজসিলাম যে site দীনের dawat দিবে .সাথে সাথে তেচ্নলোগ্য় সম্পর্কে জানাবে .very very thanks …………………………………

  2. যেটা মন্দ, সেটা সবাই ভালো বললেও সেটা মন্দই ;
    যেটা ভালো, সেটা সবাই মন্দ বললেও সেটা ভালোই |

    আপনাদের উদ্যোগ প্রসংসার যোগ্য |

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × 1 =