PTC POST যারা দিবে তাদের life time আর জন্য BAN করে দাওয়া হোক

41
547

TUNER PAGE  আর  প্রিয় এডমিন ভাই আর প্রতি একটা  আবদন  ইদানিং TUNERPAGE  অ আসলেই দেখি খালি PTC  আর  PTC . র MLM  আর চরা চরি…. সবাই নিজাদার REFFER  দিতে বাস্ত. এই PTC  যারা দিবে তাদের life  time  আর জন্য BAN  করে দাওয়া হয়. প্লিয়াসে. এখন  যদি রোজ ১০ তা পোস্ট হয়  তার মাঝে ৬ তাই থাকে এই PTC  নামক MLM  ব্যবসা যার পুরোটাই fake ….. এই tuner  রায় আমাদের প্রিয় এই page  তা নোংরা করে দিস্ছে.

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

41 মন্তব্য

  1. আজমল ভাই আপনার প্রশ্নের উত্তর আমি আপনাকে উল্টা প্রশ্ন করলাম পারলে উত্তর দিন. র না পারলে অযথা TUNER PAGE আর প্রতি কোনো উল্টা পাল্টে প্রশ্ন করবেন না.

    যে টাকার জন্য পরাসুনা করতে পারে না সে কিভাবে 7 হাজার টাকা দিয়ে PTC এর ID কিনবে??/ ভাই আপনি এই প্রশ্নের আগে জবাব দেন. এর যে বাবা মা আর কষ্ট বুজে না. result খারাপ করে ঘুরে বারায় তার তো কোনো ভাবাই উচিত না যে কোনো রকম অন্য চিন্তা মথতে আনা. তার উচিত পরাসুনা করে বাবা মা এর কষ্টের দাম দাওয়া. তাই না ভাই ? উত্তর গুলো দিন.

  2. আমার মতে পিটিসি বা এমএলএম পোষ্ট বন্ধ না করার জন্য। কারণ এতে করে বিভিন্ন কোম্পানীর নাম বেরিয়ে আসে। তাতে করে আমরা বিভিন্ন কোম্পানীর নাম জানতে পারব এবং কোনটি ফ্যাক তাও বুঝতে পারব। কিন্তু এই সব যদি বন্ধ করে দেন তাহলে তা জানতে পারব না। ভাই একটু চিন্তা করেন-যে সাইটে রেজিষ্ট্রেশন করব আর যার মনে না চাইব সে করবে না। এতে করে লাভ-ক্ষতি দুটোই আছে ১। কোম্পানী সম্পর্কে জানতে পারবে, ২। কি কি কাজ করা যায় এবং কোম্পানীর নিয়ম। আর তার চেয়ে বড় বিষয় হলো টিউনারপেজে একটি পরিবারের মত। ধরুন একটি পিটিসি সাইট সম্পর্কে সে যেনে কাজ করছে কিন্তু পরে দেখলো ফ্যাক, তখন সেই সবাইকে সাবধান করে দিবে। তবে এখানে একটি শর্ত থাকে যদি ফ্যাক বলেন তাহলে কি কি কারণে ভ্যাক এবং সমস্যার কথা তুলে ধরবেন। তখন পোষ্টকারীকে আমর সরাসির প্রশ্ন করব উত্তর না দিলে পারলে তখন তারা বিরুদ্ধে একটি শাস্তিমূলেক ব্যবস্থা নেওয়া হবে।
    অফ টপিকঃ নিশ্চিত ভাই আমি আপনার পেট ধরে পিকনিকে ছবি তুললাম সেই গুলোকই পাব। আমি আজমল সিনকারা খান

    • site niye বিস্তারিত আলোচনা করবেন. কিন্ত refer অথবা কন্টাক্ট করার কোনো নুম্বের দিবান না. তাহলেই হিল

    • ভাই ১০০ জনের মধ্যে একজন টাকা পায় । যেমন আপনি পাইছেন (মনে হয়) । কেমনে শিউরিটি দিবেন যে, সবাই ওই ১০০ জনের মধ্যে একজন হবে ???
      আর আপনার শেষের লাইনটি তো চরম, ” পোষ্টকারীকে আমরা সরাসির প্রশ্ন করব উত্তর না দিলে পারলে তখন তারা বিরুদ্ধে একটি শাস্তিমূলেক ব্যবস্থা নেওয়া হবে । ”
      আপনের শাস্তির আশায় ভন্ড লোক টিউনার পেজ়ে ঘুইরা বেড়াইব ??? বেশি হইলে তারে ব্যান করতে পারবেন !! কিন্তু যারা টাকা কিংবা সময়টা লস করল, সেটা কি ফেরৎ দিতে পারবেন ???
      ৬ বছর আগে আমি আপনার জায়গায় ছিলাম । এখন আমি নিজে নিজে ওয়েব ডেভেলপমেন্ট শিখছি । আশা করি ভবিষ্যতে কাজ করে খেতে পারব ।
      চিন্তা কইরেন না ।আপনিও ৬ বছর পরে আমার জায়গায় আসবেন । ততদিন পর্যন্ত গুড লাক ফর পিটিসি সাইট !!!

  3. ভাই আপনারা যে যাই বলেন,আমি কিন্তু পিটিসি সাইটে কাজ করছি, যেটা কিনা সম্পূর্ণ বাংলাদেশী কোম্পানী। কারণ এখানে অধিকাংশ বিজ্ঞাপন থাকে বাংলাদেশের-(খুলবাবিডি, বাংলাকালচার, পত্রিকার, আশিয়ান সিটি সহ আরো অনেক)। আমি নিচেই এই পিটিসির টাকা দিয়ে টিউনার পেজের জন্মদিন এ অংশগ্রহণ করি। গতকাল আমার নিচে আরেকজনকে জয়ন্টে দিয়ে সাথে সাথে ৭০০০ টাকার ১০% ৭০০ টাকা নিয়ে বাড়ি আসি এবং আসার সময় আঙ্গুর কিনি। ভাই কোন কাজই খারাপ নয়, খারাপ আমরা মানুষ। কেউ বসে লোক ঠকাতে আর কেউ বসে লোককে জিতাতে। আপনারা সবাই আমার ব্লগে দিয়ে আয়ের কয়েকটি পোষ্ট করুন। তাহলে বুঝতে পারবেন। আর যারা ঢাকায় বা তার আশে পাশে আছেন তাদের সবাইকে বলছি প্রয়োজনবোধে আমার সাথে যোগাযোগ করুন-০১৯১৪৭১৮২৯৯। কোম্পানীতে নিয়ে যাব, তখন বুঝবেন এমএলএম ভাল নাকি খারাপ

  4. আপনারা কেউ কি ঐ অসহায় দুলেন্সার দাসীর কথা ভাবেন না তারা আহন কুথে যাবে :P

  5. আমার এক বন্ধু কয়েকদিন ধরেই আমাকে বলতেছে Dolancer এ অ্যাকাউন্ট করার জন্য। কিন্তু আমার মনে হয় এর চেয়ে কিছুদিন অপেক্ষা করে একটু কষ্ট করে যদি ওয়েব ডিজাইনিং শিখে ফেলি তবে ফ্রীলান্সিং সাইটগুলোতে ভাল কাজ পেতে পারি…………..PTC সম্পর্কে আমার তেমন কোনো ধারণা নেই । তবে আমার মনে হয় আমরা আমাদের মেধাকে আরো অনেক বেশী সৃজনশীল ক্ষেত্রে খাটাতে পারি।

    • রিজু ধন্নদ আপনাকে . আমি তেমন কিছু এ জানি না. তবে আপনাকে একটা কথা বলতে পারি যে. আপনি যদি dolancer করেন তাহলে লাগবে ৭ হাজার টাকা. র রোজ যদি কাজ করান তাহলে আসবে ২১০০ টাকা. এক দিন কাজ বাদ দিলেই গেল গা. তার থাকে ৩ অতবা ৪ হাজার টাকা দিয়ে odesk এ SEO এর কাজ সিকুন . একটু ধর্য ধরে লাগে থাকলে আমি মনে করি ২ মাস এই কাজ পাবেন . র odesk এ কাজ করলে অন্তত সবার সামনে গর্ব করে বলতেও পার্বন যে আপনি odesk এ কাজ করেন. কারণ অদেক্স এ কোনো UNEDUCATED মানুষ কাজ করে না. র আপনি আমরা আমরা সবাই কম বেশি পরাসুনা করি. so পরাসুনা করে আমরা CLICK করে টাকা কামাবো কান. আমাদের যোগ্যতা বিকশিত করার জায়গা এ অদেস্ক. র তারপর পরাসুনা শেষ অ একটা ভালো জব.

      • ভাই আপনি বলছেন জ্ঞান বিকাশের কথা। ঢেকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে। আমরা অনেকেই আছি যারা বেকার কোন কাজ করতে পারছি না। কেউ কেউ আছে টাকা বা পরিবারের কারণে লেখাপড়া বন্ধ। এসএসসি পরীক্ষার পর বাবা-মা শখ করে কম্পিউটার কিনে দিয়েছে কিন্তু পরীক্ষার ফলাফল খারাপ আর লেখাপড়া করাবে না। কিন্তু এখন সারাদিন ঘুড়ে বেরায় এবং পিসিতে কাজ করে। সেই ব্যক্তি যদি ২০ মিঃ কাজ করে কিছু টাকা পেয়ে তার বাবা-মাকে দিতে পারেন তাহলে সেটা একটা প্লস পয়েন্ট। আচ্ছ ভাই ২৪ ঘন্টায় একদিন ২০ মি বাদ ;দিলে কিছু যায় আসে না। আচ্ছা আর অন্য কাজের জন্য ঘুম-খাওয়া দাওয়া, ঘূরা-ফেরা করার জন্য বাদ দিলাম ২০ ঘন্টা। তার হাতে ৩ ঘন্টা ৪০ মিনিট। সে যদি মনে করে এই সময় এর মধ্যে আমাকে উপযুক্ত কিছু কাজ শিখতে হবে, তবে সে শিখতে পারবে। আর যদি মনে করে, আমি শিখব না। তাহলে টিউনারপেজে যারা আছেন এসইও কাজের অনেক অজ্ঞি, তাদের কাছে নিয়ে ছেড়ে দিলেও সে কাজ শিখবে না। তখন আপনার ব্রেন দিয়ে কি হবে?
        প্রশ্ন রইল সকল টিউনার পেজের সদস্য ও এডমিনদের কাছে

        • যে টাকার জন্য পরাসুনা করতে পারে না সে কিভাবে 7 হাজার টাকা দিয়ে PTC এর ID কিনবে??/ ভাই আপনি এই প্রশ্নের আগে জবাব দেন. এর যে বাবা মা আর কষ্ট বুজে না. result খারাপ করে ঘুরে বারায় তার তো কোনো ভাবাই উচিত না যে কোনো রকম অন্য চিন্তা মথতে আনা. তার উচিত পরাসুনা করে বাবা মা এর কষ্টের দাম দাওয়া. তাই না ভাই ? উত্তর গুলো দিন.

          • এ ছাড়া নেটে বিভিন্ন অনলাইনে কাজ শিখার টিউটোরিয়াল কিন্তু কম না। আমি নিজে w3schools. tunerpage ইত্যাদিতে মাঝে মাঝে শিখি। প্রতিদিন অ্যাড দেখে নেটের mb নষ্ট না করে কয়েকদিন একটু কষ্ট করে শিখে ফেললেই হয়। expert হওয়ার জন্য আমাদের সাহায্যের প্রয়োজন হতেই পারে। তবে বেসিক থাকলে শিখতে বেশি সময় লাগার কথা না। আর নতুন কাজ পেতে হলে অনেক ধৈর্য ও পরিশ্রম লাগে। কিন্তু সাফল্যের জন্য একটু কষ্ট করতেই হয়।
            যে টাকাটা বা নেট ভলিউম আমরা পিটিসি তে ব্যয় করি তা একটু প্রোডাকটিভ কাজে ব্যবহার করতে পারি। আমি গত ৯-১০ দিনেই HTML বেসিক শিখলাম। এখন অ্যাডভান্স লেভেলের কিছু শিখতে চাচ্ছি । পুরোটাই অনলাইনে।

  6. PTC niye ekti bistarito post korle amra pathokra birokto hotam na …….. but sobai shudu refalal link dite basto thakle tunar page e ptc post jot shuru hoy . ……….. vebe dekben ptc tj vayera .

  7. সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে টিউনার পেইজ এ অনেকে adf.ly দিয়ে টিউন করছেন করছেন। তাদের কে সাবধান করা হচ্ছে যে adf.ly দিয়ে আপনারা কোন টিউন করবেন না। adf.ly দিয়ে টিউন এর ফলে ৯৯.৯৯% পাঠকই বিরক্ত হয়। adf.ly দিয়ে টিউন এর ফলে টিউনার পেইজ এর মোবাইল এর পাঠকদের সব চেয়ে বেশি সমস্যা হয়। সুতারাং সকলকে adf.ly দিয়ে টিউন না করার আহবান জানানো হচ্ছে।আর আপনারা কেউ টিউন এ অ্যাড দিবেন না।

    PTC tune সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে সুতারাং কেউ PTC নিয়ে টিউন কবেননা।

    রেফারেল লিঙ্ক দিয়ে টিউন করবেন না।

    হাইপ সাইট গুলো নিয়ে টিউন করবেন না।

    ডুলেন্সার,স্কাইল্যান্সার নিয়ে টিউন করা নিষেধ।

    অ্যাড দেওয়া নিষেধ।

    সম্পূর্ণ টিউন টিউনার পেইজ এ করবেন। অন্যথায় আপনার টিউনটি বাতিল হতে পারে।

    ~ উপরের শর্ত না মেনে চললে এডমিন এর পক্ষ থেকে যে কোন ধরনের শাস্তি (প্রয়োজনে ব্যান করা হবে)দেওয়া হবে ~
    ~সবাই ভালো থাকবেন এবং টিউনারপেজ এর সাথেই থাকবেন। সকলকে ধন্যবাদ~

    • আমি পিটিসি সাইট গুলো নিয়ে বিস্তারিত ভাবে লিখতে ছাই এবং মানুষকে আসলেই পিটিসি সাইট থেকে কিভাবে আয় করতে হবে তা সম্পর্কে জানাতে চাই। আশা করি আপ্নারা আমাকে সহযোগিতা করবেন।

    • ভাই নিশেদ কি কেউ মানে??? সবাই এই তুনের পাজ অ আসে ব্যবসা করতেই বাস্ত

  8. ভাই এই পোস্ট যে করসেন তাকে বলছি । এম এল এম কি কোন অপরাধ? আপানর ব্যাবসা সম্পরকে কোন ধারনা আসে। জীবনে লেখাপড়া করসেন? করলে এম এল এম নিয়া এই কথা বলতেন না । পৃথিবীর বিভিন্ন নাম করা বিশ্ববিদ্যালয় এ এম এল এম উপর উচ্ছ শিক্ষার বাবস্থা রয়েছে। কেন তাহলে তারা এম এল এম বিষয় এ পড়াচ্ছে । নাকি আপনি মনে করেন তারা গাধা তাই পড়াচ্ছে। ভাই কোন কিছু নিয়া বলার আগে , প্রথমে সেই বিসয় নিয়ে ভাল করে জানুন । এমওয়ে কম্পানির নাম শুনেছেন ?? ভারতের বড় বড় কম্পানির মধ্যে একটি । এটিও একটি এম এল এম কম্পানি।
    আর রেফার এর কথা । সেই লোক তো শুধু রেফার চাইসে । আপনার কাসে তো আর টাকা বা ভাত চায় নায় । এত নিচু মেন্টালিটির মানুষ কেন আপনি ? পিটিসি নিয়ে আমি নিজেও অনেক ফোরাম এ পোস্ট করেছি … কিন্তু এখন আমি নিজেও আয় করছি । অডেস্ক এর পিছনে অনেক ঘুরসি আর পারমু না। যারা কম্পিউটার এ সম্পরকে ভাল জানে না তারা অডেস্ক হাই হুতাস করে । আমি বলবো যারা নতুন তাদের পিটিসি দিয়েই আগে কাজ শুরু করা উচিত ।

    • shaonsr উন্নত দেশে MLM কোম্পানি গুলো ভালো আমাদের দেশের MLM কোম্পানি গুলো বাটপার। আর এইখানে আপনি শিখতে আসছেন রেফারেল লিঙ্ক দিয়া টাকা কামানোর জন্য না। আর পিটিসি এর কথা বলছেন? আমি এক সময় করছিলাম পিটিসি সাইট এর এডমিনদের মত বাটপার খুব কমই আছে তারা প্রায় সময় তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে আর মানুষ কে বাঁশ দেয়। আর আমি MLM ও করছি এক সময় আমার থেকে আশা করি আমার এই বিসয়ে অভিজ্ঞতা নাই।

    • ভাই . এই TUNER PAGE ta কি ব্যবসা করার জায়গা?? আপনি এ বললেন জ MLM ব্যবসা. তাহলে আমি সবার কাছেই জানতে চাস্চি যে TUNER PAGE কি ব্যবসা করার জায়গা??? ব্যবসা করবেন ব্যবসায়ী জায়গা তে. র PTC যদিই করবই তাহলে হাজার হাজার টাকা খরচ করে কোরবান কেন ??? এখন আপনি স্টুডেন্ট তাহলে ওই টাকা দিয়ে পরাসুনা করান. অনকে ভালো জব করতেই পারবান পরে. আর যদি ফ্রী তে টাকা earn করা যায় তাহলে সি টা করান…..
      আপনাকে শেষ অ একটা কথায় মনে করায়ে দিব জ্যে এই TUNER PAGE টা MLM ব্যবসা করার জায়গা না. এটা মনে রাকবেন .

      • shaonsr আশা করি আপনি আপনার উত্তর পেয়ে গেছেন।।চিন্তিত পথিক™ অ্যান্ড anikbasak আপনার উত্তর দিয়ে দিছে।

    • ভাই আপনার সাথে আমি একমত। আমরা অনেকেই আছি যারা ফেসবুক বা চ্যাট করতে পারি। কিন্তু অন্য কাজে অভিজ্ঞ নই। কিন্তু তারা কোনও কাজও করে না। কিন্তু নেট বিল কে দিবে। তাই তারা যদি পিটিসি করে কিছু টাকা পায় তাতে খারাপ কি। আমি নিজেই প্রথম দিন ৪টি একাউন্ট খুলে পেয়েছি ২১০০টাকা। বাংলাদেশের সরকারের ভ্যাট+কোম্পানী চার্জ ১০% বা দিয়ে আমার মোট ১৮৯০ টাকা। আর এই টাকা দিয়েই আমি টিউনার পেজেন জন্মদিনে গিয়েছিলাম। গত ২৬-০২-১২ ইং তারিখে আরেক জনকে জয়েন্ট দিয়ে পেলাম ৭০০ টাকা। আমার একাউন্টে যোগ হয়েছিল। তাই সাথে সাথে টাকা তুলে নিয়ে আসি। আমার পনেরো দিন কাজ করে ৪৭ এসপি পাই গুন ৭০টাকা সমান ৩২৯০ টাকা আর জয়েন্ট এর ৭০০ টাকা নিয়ে বাড়ি আসি। কই খরাপ তো কিছু দেখছি ন্ াআমার এই কোম্পানীতে যারা জয়েণ্ট দিবে কোম্পানী শুধু তাদের আরো কোন কোন উপায়ে ইন্টারনেট থেকে টাকা আয় করা যায় তার প্রশিক্ষণ দিবে। তাই ঢাকার যারা জয়েন্ট করতে চান-০১৯১৪৭১৮২৯৯-অথবা আমার ব্লগে জান

  9. আপনারা সবাই এডমিন ভাই ক বলুন. তাহলেই এই সব PTC দালাল দার বের করে দাওয়া হবে.

  10. PTC= পাছায় টাকার চাক্কা, লাগায়া যারা টিউনার পেজে ঘুরে, তাগোর চাক্কা খুইলা হাতে ধরায়া দেয়া হউক !!

    • ভাই এই কথা আপনি কিভাবে জানলেন। নিশ্চয় পূর্ব অজ্ঞিতা আছে। সেই অভিজ্ঞতার থেকেই বলেছন, ধন্যবাদ।
      সবচেয়ে বড় কথা হলো যারা কাজ করে কিন্তু টাকা পায় না তারাই এই কথাগুলো বলে আর যারা টাকা পায় তারা কিছূ বলে না। আমি যদি মুখ খুলি তাহলে টিউনার পেজে কেপে উঠবে। কারণ টিউনার পেজের অনেক বড় বড় সদস্য আছে যারা ডোলেন্সারের সাথে জড়িত এবং প্রচুর পরিমানে টাকা আয় করছে। কিন্তু তা প্রকাশ করে না।

      • সাহস করে একবার মুখ খোলেন. আপনি অকারণ এই TUNER PAGE এর সদস্য দের প্রতি অপমান করছেন….যেটা সামনে বলতে পারবেন সেটাই বলবেন না পারলে উল্টা পাল্টা ভাব নিবেন না. এ রকম ভাব তো রাস্তার ফকির ও বলতে পারে. সে ও তো বলতে পারে যে আমি আজ দেকলাম যে SHEK HASINA নংটা হয়ে দানকে করছে. কিন্তু বাস্তবে কি সে এটা দেখাতে পারবে ??? পারবে না সর্রী অক্টো নোংরা কথা বলে ফালাচি. .

  11. কিছু মনে কোরবান না . হয়ত আমাদের অদমন ভাই o a i PTC সিতে গুলো বিশ্বাস করে. তাই হয়ত কোনো ব্যবস্তা নিস্ছে না

  12. আসলেই …
    লোগ গুলো মানুষ কে লোভ দেখিয়ে বিব্ব্রান্ত করছে ..

      • আমিও লিখেছিলাম :( কাজ হয়নি । এখন সমস্যা হচ্ছে এত টাকা কামিয়ে ফেলেছি যে টা রাখার জায়গা পাচ্ছি না :( এই অবস্থা তে আর টাকা কামানো সম্ভব না । তাই এগুলো বন্ধ করার ব্যবস্থা নিতে হবে :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =