সবার জন্য সুসংবাদ….এলার্টপে বাংলাদেশে

2
257
সবার জন্য সুসংবাদ....এলার্টপে বাংলাদেশে

রাজন

আমার সোস্যাল নেটওয়ার্কিং সাইটে আপনাদের সবাইকে স্বাগতম। আশা করি সবাই নিবন্ধিত হবেন। এটি ফেসবুকের মতই একটি সাইট। http://www.friends-book.tk
আমি ইন্টারনেটে আয় করতে ভালোবাসি। সকলকে আমার সাথে আয় করার সুযোগ দিতেও ভালোবাসি। ফরেক্স শিক্ষা এবং ফরেক্স থেকে আয় করার জন্য ভিসিট করুন। http://forexnewsbd24.tk
সবার জন্য সুসংবাদ....এলার্টপে বাংলাদেশে

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। আশা করি সবাই ভালো আছেন। ভালো না থাকলেও এই সংবাদ শুনে আপনার মন নিশ্চয়ই ভালো হবে। (আমার মতে)
অনেকেই অনলাইনে কাজ করেন এবং এলার্টপে কিংবা পেপাল এর মাধ্যমে ডলার আদান প্রদান করে থাকেন। কিন্তু অনেক সময় অনলাইন থেকে পেমেন্ট পেতে অনেকেরই ভোগান্তির মধ্যে থাকতে হয়। কেননা বাংলাদেশে এই দুটি জনপ্রিয় অনলাইন অর্থ লেনদেনের মাধ্যম আপাতত দৃষ্টিতে বন্ধ। বহু আলোচনা সমালোচনা আবেদন নিবেদনের পর আগামী সেপ্টেম্বর মাসের দিকে বাংলাদেশে পেপাল আসার কথা রয়েছে। তারই আগে বাংলাদেশে এলার্টপে আনুষ্ঠানিকভাবে কাজ করা শুরু করে দিয়েছে আজ হতে। বেসিস সফটএক্সপো ২০১২ প্রথম দিনে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে এলার্টপে। এ বিষয়ে ইউটিউবে একটি ভিডিত্ত পোস্ট করা হয়েছে এলার্টপে বিজনেস ম্যানেজার ক্রিস টিসদল বার্তা দিয়ে।

***ভিডিও দেখার জন্য এখানে ক্লিক করুন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এ নিয়ে বাংলাদেশী একটি প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে। BASIS Soft Expo 2012, Booth No. M4. এ আজ এর সিস্টেম এডমিন তানভীর আহমেদের সাথে কথা বলা হলে তিনি আশা ব্যক্ত করেন এভাবে ” বাংলাদেশে অনেকেই আছেন যারা তাদের এলার্টপে ডলার নিয়ে আসতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। আমরা বিদেশ থেকে কাজ করে উপার্জিত টাকা সরাসরি ব্যাংক অ্যাকাউন্ট এ জমা করার জন্য সাহায্য সহযোগিতা করতে চাই অত্যন্ত স্বল্প খরচে।” ব্যাংক থেকে টাকা উত্তোলন করার জন্য মাত্র ২৪০ টাকা খরচ হবে প্রতিবারে। আর এলার্টপে পিপেইড ডেবিট কার্ডে জমা করার জন্য মাত্র ১ ডলার খরচ হবে এবং এলার্টপে একাউন্ট এ টাকা জমা করতে ২.৫% + ০.২৫ ডলার ব্যয় হবে প্রতিবারে। এখন এলার্টপে www.alertpay.com/bangladesh বাংলাদেশের নাম সারা বিশ্বে অনলাইন জগতে নতুন মাত্রা সংযোজন করেছে। এ নিয়ে সকলেই ফেসবুকে বিভিন্ন গ্রুপে উচ্ছাস প্রকাশ করে নানা মন্তব্য করছেন। এলার্টপের পরে পেপালের অপেক্ষায় বাংলাদেশ। বাংলাদেশে এলার্টপে কার্যক্রম পরিচালনা করতে যাচ্ছে Casada Technology Bangladesh Ltd.

আর যাদের এলার্টপে অ্যাকাউন্ট নাই তারা এখানে এ ক্লিক করে আজই অ্যাকাউন্ট বানিয়ে নিন।
(অ্যাকাউন্ট করার পর আপনার ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করুন। বেস আপনার কাজ শেষ। এখন আপনি খুব সহজে অর্থ উত্তোলন এবং ডিপোজিট করতে পারবেন।)

***ঘরে বসে আনলিমিটেড আয় করার জন্য এখানে ক্লিক করুন এবং আপনার এলার্টপে একাউন্ট থেকে মাত্র ১ ডলার খরচ করে মাসে কমপক্ষে ১০০ ডলার আয় করুন। রেজিস্ট্রেশন করুন এখানে…..

ফ্রীতে ওয়েবসাইট হোস্টিং এবং ফ্রী ডোমেইনের জন্য এখানে ক্লিক করুন….

পোস্টটি পূর্বে আমার ব্লগে প্রকাশিত……..

পোস্টটি ধৈর্য সহকারে পড়ার জন্য ধন্যবাদ। সবাই ভাল থাকবেন।

ধন্যবাদ………

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × 1 =