দুঃখিত!!! অফটপিক হওয়া সত্ত্বেও শেয়ার করতে হচ্ছে……… কিন্তু সবাই একটু পড়বেন।

1
228

আগামীকাল শুক্রবার ধানমন্ডি রবীন্দ্র সরোবরে সম্প্রতি প্রকাশিত হওয়া বিতর্কিত উচ্চ মাধ্যমিক বোর্ড পরীক্ষার সময়সূচি নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এই সভায় প্রদত্ত সময়সূচি নিয়ে আলোচনা করা হবে। কেন এই সময়সুচি আমাদের জন্য উপযুক্ত নয়, কি ধরণের সময়সূচি আমাদের প্রয়োজন তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। তার পাশাপাশি এই সময়সূচি আমাদের পরীক্ষা এবং কাঙ্খিত ফলাফলে কিরুপ প্রভাব ফেলতে পারে এবং এই বিতর্কিত রুটিন পরিবর্তনের জন্য কি ধরণের পদক্ষেপ নেয়া যেতে পারে তা নিয়েও বিস্তারিত আলোচনা করা হবে। সকল এইচ এস সি পরীক্ষার্থী কে সেখানে উপস্থিত থাকতে বিনীতভাবে অনুরোধ করা হচ্ছে। কারন বিশাল উপস্থিতি আমাদের জনমত গঠনে সাহায্য করবে। যদি সম্ভব হয় তাহলে অভিভাবকদের নিয়ে আসা উচিত। আর দুই একজন শিক্ষক যদি উপস্থিত থাকেন তাহলে আরো ভাল হয়, কারন এতে আমাদের দিক নির্দেশনা পেতে সুবিধা হবে। তাই এই সভায় সকল পরীক্ষার্থী উপস্থিত থাকলে ভাল হয়।
আমি ব্যক্তিগতভাবে সবাইকে অনুরোধ করব এখানে উপস্থিত থাকার জন্য। প্রথম-আলো পত্রিকার সাথে যোগাযোগ করা হয়েছে, তারা বলেছে সভা সফল হলে তারা সংবাদটি প্রকাশ করবে।
তাই বিষয়টি দেশের মানুষকে জানানোর জন্য এর চাইতে বড় সুযোগ আর হতে পারে না।
যারা উপস্থিত থাকবেন তারা কমেন্টে জানান, কারন উপস্থিতি সম্পর্কে আমাদের ধারণা পাওয়া প্রয়োজন। পারলে অভিভাবক নিয়ে আসবেন, এটা অন্যতম অনুরোধ। আর যাদের সাথে কোন শিক্ষকের ভালো সম্পর্ক আছে তারা ওই শিক্ষককে আসতে অনুরোধ করবেন।
সবাইকে ধন্যবাদ।
উল্লেখ্যঃ সময় বিকেল ৩-৩০ মিনিট।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

মন্তব্য দিন আপনার