ইঞ্জিনিয়ারিং ছাত্রদের জন্য আহবান

5
355

কেমন আছেন সবাই? বাহিরে যুদ্ব চলছে ,সাইবার যুদ্ব।গুলি লাগতে পারে।তাই বের হচ্ছি না।হহাহাহহাহঃ।
যাই হোক, আপনারা সকলেই জানেন যে “গ্লোবাল আইটি কোম্পানী” ইতিমধ্যে ভালো সাড়া ফেলেছে। আমরা চাচ্ছি যে, বাংলাদেশের সকল জেলাতেই আমরা আমাদের টিম নিয়ে পৌঁছে যাবো এবং সেখানে ফ্রী ওয়ার্কশপ করাবো আইটি এর বিভিন্ন বিষয় এর উপর। ইতিমধ্যে ঢাকা তে শুরু হয়ে গেছে “আইটি বিষয়ক কর্মশালা”।
আপনি যদি ঢাকা তে থাকেন এবং যদি “গ্লোবাল আইটি কোম্পানী” এর সেবা পেতে চান তবে আমাদের কে ইমেইল করুন ।
আমাদের ইমেইলঃ [email protected]

এছাড়াও আমরা কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর সকল ছাত্র-ছাত্রীদের একটি মঞ্চ গড়তে যাচ্ছি যেখানে উদ্যমী তরুনেরা তাদের চিন্তা চেতনার মাধ্যমে তাদের কর্মক্ষেত্র কে আরো শক্তিশালী করতে পারবে।
এর জন্য আমাদের প্রয়োজন কিছু ডেডিকেটেড তরুন-তরুনী। আপনি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর না হলেও কোন সমস্যা নেই। আপনাকে এজন্য অবশ্যই উদ্যমী হতে হবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমাদের প্রধান উদ্দেশ্য হবে, বাংলাদেশের প্রতিটি তরুন-তরুনী কে আইটি জগতে কর্মক্ষম করা যাতে তাদের কে কাজের জন্য অন্যের দ্বারস্থ হতে না হয়।
আপনি যদি মনে করেন, আপনি আমাদের সাথে এই বিশাল সমুদ্র পথ পাড়ি দিতে পারবেন তবে আসুন।আমাদের সাহায্যের হাত আপনাদের দিকে বাড়ানো আছে সর্বদা।
আল্লাহ হাফেয। ভালো থাকবেন। আর সাইবার যুদ্ব যুদ্ব করে সময় নষ্ট করবেন না প্লীজ। আমাদের ৭১ এ কেউ দাবিয়ে রাখতে পারেনি আর কোন দিন পারবে ও না। মনে রাখবেন বাংলাদেশ ভাড়াটে প্রোগ্রামার দিয়ে চলে না। ইন্ডিয়া চলে ভাড়াটে প্রোগামার দিয়ে।
বিঃদ্রঃ  আমাদের অনেকের মডেমের স্পীড অনেক সময় থাকে না বললেই চলে ।তাই আমি আপনাদের জন্য বানিয়েছি মডেম স্পীড ডেভেলপার নামক সফটওয়্যার। প্রয়োজন হলে নামিয়ে নিতে পারেন এখান থেকে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. আর সাইবার যুদ্ব যুদ্ব করে সময় নষ্ট করবেন না প্লীজ।

    আপনার এ কথাটা ঠিক বুঝিনি! একটু বুঝিয়ে বলবেন? :)

    • সাইবার ক্রাইম কখনও আযান দিয়ে করা লাগে না। এতে গোপনীয়তা থাকেনা। এতে করে ভিকটিম এলার্ট হয়ে যায়। নিয়ম তো এটাই। আসলে যারা ক্রাইম করছে তারা এতো চেচাচ্ছে না।

মন্তব্য দিন আপনার