Avast এন্টিভাইরাস লাইসেন্সসহ আজীবন ব্যাবহার করুণ !!!

12
515

আসালামু আলাইকুম কেমন আছেন সবাই , অনেক ভাল তাই না? আমার দোয়াও তাই। আমার অনেকেই কম্পিউটার ব্যাবহার করে থাকি কারন বর্তমান যুগ বিজ্ঞানের যুগ। বিজ্ঞান ছাড়া আমাদের অনেক কাজই চলে না । তাই কম্পিউটার ব্যাবহার করলে তাতে কম্পিউটারের জন্য ক্ষতিকর প্রোগ্রাম (ভাইরাস ) থাকবে এটাই স্বাভাবিক । তবে তার জন্য প্রয়োজনীয় মেডিসিন হল এন্টিভাইরাস ।বাজারে অনেক ধরনের  এন্টিভাইরাস পাওয়া যায় আর তার মধ্যে অনেক ভাল বলে আমার কাছে মনে হয় “Avast এন্টিভাইরাস” । তবে সেটা টাকা দিয়ে কিনতে হয় । কিন্তু এখন আপনি চাইলে Avast

এন্টিভাইরাস আজীবন ফ্রি ব্যাবহার করতে পারবেন। তবে তার জন্য প্রয়োজন লাইসেন্সের ।আর তার লাইসেন্সের প্রয়োজন মেটাতে আমি নিচেএর লাইসেন্স  কি’ দিলাম (S3564026R9961A0910-EHW91PYP) যদি আপনার একটুও ভাল লেগে থাকে তবে মন্তব্য করতে ভুলবেন না প্লিচ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

12 মন্তব্য

  1. আমি কোনো অনতি ভাইরাস বেবহার করিনা. আমার মনে হই আপনার পোস্ট তা আমার কাজে আসবে. দন্যবাদ .

    • ভাই আমিও ESET ব্যবহার করি। আমার কাছেও বেস্ট মনে হয়। কিন্তু এটা এখন আর আপডেট হচ্ছে না। ভাই কি করি বলেন তো ? আমার ক্র্যাক প্রয়োজন। আগে TNOD ব্যবহার করতাম যা এখন এক্সপায়ায় হয়ে গেছে। ভাই আমার অনেক প্রয়োজন এটা।

        • ভাই আপনার মন্তব্য বুঝলাম না। এটা আবার কেন ? আমি ঠাট্টা করছি না। সত্যি আমার সমস্যা দিয়েছিল। আমি আবার দুই মাসের জন্য লাইসেন্স পেয়েছি। কিন্তু আজীবন কি করে করবো ? বা ১ বছর ? সত্যিই আমার ইসেটটাই দরকার। এখন বলুন আপনি কেন বললেন ‘এলিন গুরু ঠাট্টা করেন।’ ? লোলজ :p

  2. ভাই, আমি kaspersky ব্যবহার করতাম, এখন microsoft security essential ব্যবহার করি, খুব ভাল কাজ করে, avast কিছুদিন ব্যবহার করেছি, আমার যত সফটওয়্যার ছিল, সব গুলো ভাইরাস হিসেবে ধরে একেবারে শেষ করে দিছে। মাগনা জিনিষ দিয়ে কি আর কাজ হয়???

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three + twelve =