গেমস জোন : দ্যা গডফাদার দ্যা গেম।

4
642
এটি 283 পর্বের গেমস জোন সিরিজ টিউনের 5 তম পর্ব

কেমন আছেন গেম পাগলেরা>>>>>> নিয়ে এলাম গেমস জোনের নতুন পর্ব>>>>>>আজকের পর্বের গেমস হল দ্যা গডফাদার দ্যা গেম, গেমটি। আজকের পর্বে দ্যা গডফাদার গেমের রিভিউ, চিটকোড, নির্দেশিকা, ট্রেইনার, সেভ গেম, মুড, এবং ডাউনলোড লিংক ইত্যাদি নিয়ে আলোচনা করা হবে।

1. Info Zone
2. Game List Zone
3. Cheats Zone
4. Walkthrough Zone
5. Trainer Zone
6. Save Game’s Zone
7. Mod’s Zone
8. Download Zone

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Info Zone:

Publisher: Electronic Arts

Developers:

EA Redwood Shores,
Headgate Studios (PC)
Babaroga (Mobile Phone)

Platforms:
Microsoft Windows PC’s,
PlayStation 2 (PS2)
Xbox,
PSP (PlayStation Portable)
Xbox 360,
PlayStation 3
Wii.

Release Date’s:
21 March 2006.

Genre:
Action-Adventure

Mode:
Single-Player

System Requirements :

OS: Windows XP or Windows 2000
CPU: 1.4GHz or faster Intel Pentium 4 or AMD Athlon Processor
Ram: 256MB or more
Disc Drive: 2x or faster
Hard Drive: At least 5GB
AGP: 64MB
Sound: DirectX 9.0c compatible sound card.

দ্য গডফাদার: গেম একটি কর্ম-দু: সাহসিক কাজ ভিডিও গেম উন্নত এবং ইলেক্ট্রনিক আর্টস দ্বারা প্রকাশিত. এটি দ্বিতীয় দ্য গডফাদার সিরিজ ভিডিও গেম এবং একই নামের 1972 film THE GODFATHER উপর ভিত্তি করে.
মূলত মার্চ 2006 এ PlayStation 2, Xbox and Microsoft উইন্ডোজ জন্য মুক্তি , যেহেতু দ্য গডফাদার PlayStation3, Xbox 360 and Wii জন্য করা হয়েছে মুক্তি. একটি খেলা ছোট বৈকল্পিক হয়েছে PlayStation Portable জন্য প্রকাশিত হয়েছে.
গেমস জোন : দ্যা গডফাদার দ্যা গেম।

খেলা সাঙ্গ উল্লেখযোগ্য যে তাদের কণ্ঠস্বর ধার কয়েকটি মূল ছবিটি থেকে মূল অভিনেতা ফেরত বৈশিষ্ট্য. অংশগ্রহণকারী অভিনেতা হয় সবচেয়ে উল্লেখযোগ্য absences হচ্ছে মার্লোন ব্রান্ডো (কারণ তাঁর অস্বাস্থ্য এবং তার দেরী মৃত্যু, অডিও জেমস কান সনি কোর্লেয়নে, রবার্ট ডুভাল টম হ্যাগেন জন মার্টিনো পলি গাটো হিসাবে, ও এবে ভিগোদা সালভাতোরে Tessio হিসেবে যেমন, প্রযোজক পাওয়া যে রেকর্ডিংয়ের মান ছিল এবং একটি অনুকারক ঠিকা ভাল পর্যাপ্ত নয়, যদিও গেম এক সময়ে, খেলোয়াড় অডিও এক টুকরা শুনতে পারেন যে ব্রান্ডো রেকর্ডকৃত) [তলব প্রয়োজন], জন কাজালে (কারণে তাঁর মৃত্যু 1978), রিচার্ড কাস্তেলানো (কারণে 1988 সালে তাঁর মৃত্যুর) এবং আল পাচিনো (যারা সত্য অনুপস্থিত হল ইমেজে সেইসাথে ভয়েস, তার ইমেজ ধার একচেটিয়াভাবে থেকে Scarface: The World Is Yours ছবি থেকে নেওয়া হয়েছে।

প্লট এবং পরিদর্শন:
1936 সালে খেলা একটি cutscene যে জনি Trapani, প্রধান চরিত্র আলডো Trapani (পরিণাম নিশ্চিত করেছে যে এই অনুশাসন নাম) এর পিতা এবং তার বেকারি এর ফুঁ আপ বার্জিনি অপরাধী পরিবার দ্বারা, এক মৃত্যুর দেখায় সঙ্গে আরম্ভ নিউ ইয়র্কে দেন কোর্লেয়নে পরিবার কে ‘দিন. ঝড়ের মধ্যে, ডন ভিটো কোর্লেয়নে (মার্লোন ব্রান্ডো / বিল Melien) সন্তানের comforts, তাকে কহন যে যখন তিনি পুরানো যথেষ্ট এবং সময় ডন সে তার প্রতিফল হবে. তাহলে 1945 ফিল্ম খোলার মধ্যে বিবাহের দৃশ্যে fastforwards, যাহাতে আলডো ‘র মা তাকে দেখাশোনা ডন কোর্লেয়নেকে অনুরোধ, যারা ভুল crowd.Luca ব্রাসি (টেরি McGovern / গ্যারি খড়ি) সাথে ঝুলিয়ে হয়েছে রংরুট আলডো পাঠানো হয় এবং তাকে মাফিয়া বিভিন্ন পড়ান. এই এগিয়ে বিন্দু থেকে, আলডো কোর্লেয়নে পরিবারের গরূৎ অধীনে এবং গৃহীত কাজ প্রতিষ্ঠানের তার উপায় আপ করা হয়.
মূলত, খেলা দুটি গল্প আছে যে বিজড়িত করা, প্রথম ফিল্ম (চরিত্রটির কেন্দ্রিয় অবদানসমূহ তৈরীর) এবং একটি ব্যক্তিগত গল্প চাপ মূল ঘটনা জড়িত. প্রাক্তন, আলডো সাক্ষী লুকা ব্রাসি এর হত্যা ইন, নিহত মাইকেল কোর্লেয়নে (আল পাচিনো) থেকে সলোত্জো এবং ক্যাপ্টেন ম্যাকক্লাস্কি বধ জন্য বন্দুক লুকা এর গুপ্তঘাতক, গাছপালা, সাহায্য রোকো Lamponeput জ্যাক ওল্ত্জ এর বিছানায় ঘোড়ার মাথা, রক্ষিবাহিনী ডন হাসপাতালের ভিটো কোর্লেয়নে, সাক্ষী সনি কোর্লেয়নে (জেমস কান), মৃত্যুর সনি এর হত্যাকারীরা নিহত পাঁচ পরিবারের সভায়, প্রদর্শিত হবে এবং খ্রীষ্টানদের একটি ধর্মীয় অনুষ্ঠান দৃশ্য সময় চার অন্যান্য পরিবারের দনস নিহত. তিনি Sal Tessio এবং ব্রুনো তাতাগ্লিয়া, onscreen দেখা না মৃত্যু নিহত. অপেক্ষাকৃত পরবর্তী কাহিনিসূত্র ইন, আলডো সঙ্গে বন্ধুত্ব এবং পরে কোর্লেয়নে underman Marty “সন্ন্যাসী” মালোনি নিহত, কারণ তিনি সক্রিয় করতে একটি বিশ্বাসঘাতক হতে, রোমান্স তার বোন ফ্রান্সেস “Frankie” মালোনি এবং তার মৃত্যুর জন্য প্রতিশোধ নেয়, এবং জন্য প্রতিশোধ হিসাবে ডন এমিলিও বার্জিনি নিহত তার পিতা জমিদারি নিহত, সেইসাথে অন্য প্রতিদ্বন্দ্বী পরিবারের মাথা হত্যাকান্ডকে সাহায্য. টিউটোরিয়াল মোড সময়, আলডো এর অক্ষর চেষ্টা ধর্ষণ এবং Bonasera’sdaughter এর নির্দয় প্রহার প্রতিকর্ম অংশ নেয়.
পরে গল্প মিশন হয়েছে সম্পন্ন, আলডো হয়ে একটি দ্বিতীয় কর্তাব্যক্তি বা আন্ডারবস. পরে তিনি ব্যয় প্রতিদ্বন্দ্বী পরিবার ‘যৌগ আউট হয়ে তিনি নিউ ইয়র্কে কোর্লেয়নে পরিবারের অপারেশনে ডন. গল্প মিশনের পাশাপাশি, আলডো প্রতিদ্বন্দ্বী পরিবার থেকে নিউ ইয়র্ক নিয়ন্ত্রণ গ্রহণ ব্যবসা অংশগ্রহণ অব্যাহত. এর মধ্যে রয়েছে ব্যবসা extorting এবং কেনা টেনিস্ আউট, মালগুদাম নিয়ন্ত্রণ কবল, চুক্তি হিট সম্পাদনা করতে, এবং ভিড় যুদ্ধ যুদ্ধ যখন করেছিল কোর্লেয়নে পরিবার এবং একটি প্রতিদ্বন্দ্বী পরিবারের মধ্যে জাতিবৈর মাত্রা পায় উচ্চ যথেষ্ট.
গেমস জোন : দ্যা গডফাদার দ্যা গেম।

Families:
গেম পাঁচ মাফিয়া পরিবারের যে দ্য গডফাদার থেকে উপযোগী করা হয়েছে আছে. প্রতিটি পরিবার এর নির্দিষ্ট রং পোঁচা সেইসাথে একটি ঢাল করেছিল কোর্লেয়নে পরিবার, যার ঢাল একটি বাধাহীন সিংহ bears ব্যতীত তার রঙিন পরিবারের প্রথম প্রাথমিক জন্মদান পরা সদস্যদের দ্বারা পৃথক করা হয়.
পাঁচটা পরিবার ডাকনাম, এই গঠিত:
গেমস জোন : দ্যা গডফাদার দ্যা গেম।

The Corleone family –
একবার সর্বশক্তিমান অপরাধ পরিবার কেন্দ্রিয় ম্যানহাটান, লিটল ইতালি সালে, উপর ভিত্তি করে এবং ক্রমবর্ধমান ব্রুকলিন ভিত্তিক Tattaglias দ্বারা সাহসী raids (যদিও প্রত্যেক পরিবারের লিটল ইতালি মধ্যে প্রভাব আছে) দ্বারা যন্ত্রণা হয়. লিটল ইতালি পরিমিতরূপে দরিদ্র স্থানীয় সুপ্রতিষ্ঠ পরিবার দ্বারা পরিচালিত দোকানের রাস্তায় আছে. তাদের পরিবার রং কালো. গেম, প্লেয়ার কোর্লেয়নে পরিবার অনেক সদস্যদের, ভিটো কোর্লেয়নে, সনি কোর্লেয়নে, টম হ্যাগেন, মাইকেল কোর্লেয়নে, ফ্রেডো কোর্লেয়নে, সালভাতোরে Tessio, পিটার ক্লেমেন্জা, পলি গাটো, রোকো লাম্পোনে, আল Neri, উইলি চিচ্চি, Jaggy Jovino সহ পূরণ , জিমি DeNunzio, লুকা ব্রাসি, সাহসী যোদ্ধা এবং Marty “সন্ন্যাসী” মালোনি.

The Barzini family –

বার্জিনি পরিবারের Midtown, নিউ ইয়র্ক সিটি মধ্যে ধনী সম্প্রদায় থেকে hails, যার ফলে সেগুলি নিউ ইয়র্ক সিটি মধ্যে ধনী এবং সবচেয়ে ক্ষমতাশালী পরিবার. তাদের পরিবার রং সবুজ. Barzinis প্রধান প্রতিদ্বন্দ্বী, ডন এমিলিও বার্জিনি, একটি লোহা মুষ্টি সঙ্গে যারা নিয়ম নেতৃত্বে হয়. তিনি প্রধান চরিত্র এর পিতা হত্যার আদেশ দেয়, এবং অন্য নিউ ইয়র্ক পরিবার এর নিয়ন্ত্রণ (যেটি পরে হয় তাতাগ্লিয়া পরিবার হতে উদ্ভূত) হতে rumored হয়. Barzinis ‘consigliere হল Domenico Mazza, এবং তাদের দ্বিতীয় কর্তাব্যক্তি বা আন্ডারবস হল Emillio বার্জিনি জুনিয়র তাদের তিন caporegimes হয় Pietro বীজবহিস্ত্বক, Giovanni Armanno এবং বিগ ববি Toro.

The Tattaglia family –

তাতাগ্লিয়া পরিবারের ব্রুকলিন প্রাধান্য পায়, প্রায় প্রতি ব্রুকলিন নদী সরোবর ইত্যাদির সন্নিহিত শহরাঞ্চল উপর ব্যবসা এবং কোলাহল owning. তাতাগ্লিয়া পরিবারের একটি কারণ তাদের লিটল ইতালি, কোর্লেয়নে র ঘাসের চাপড়া মধ্যে ব্যবসার বিস্তার কোর্লেয়নে পরিবারের সঙ্গে গুরুতর দ্বন্দ্ব আছে. তাদের পরিবার রং তামাটে রঙ. ডন ফিলিপ তাতাগ্লিয়া তাতাগ্লিয়া পরিবার আহে স্থিত, এবং তার পুত্র ব্রুনো হল লাইন থেকে তাতাগ্লিয়া পরিবারের ডন হয়ে পরের. ব্রুনো ভার্জিল “দ্য টার্ক” সলোত্জো সঙ্গে একটি মৈত্রী রয়েছে. Tattaglias ‘consigliere হল ফ্রেডি Nobile, এবং তাদের Underbosses হয় ব্রুনো ও জনি তাতাগ্লিয়া. Tattaglias ‘caporegimes হয় টনি Bianchi, Luigi Fusco এবং Donnie Marinelli. Bianchi অধীনে সৈন্যদের Mikey Saleri এবং Squeegie McNeese. Marinelli অধীনে সৈন্যদের Luigi Bonetti এবং রকি Della Barca.

The Cuneo family –

Cuneo পরিবার হেল এর সবজি থেকে hails. Cuneo পরিবার হল, কয়েক টেনিস্ খেলা এবং ব্যবসা owning অন্য পরিবারের যত সমৃদ্ধ নয়. তাদের পরিবার রং লাল. ডন গাঢ় লাল Cuneo Cuneo পরিবার আহে স্থিত. তারা নির্মম খুনীদের, চমৎকার marksmen, এবং বড় দলের হেল এর নাটক, যা কাছান দরিদ্র সম্প্রদায়ের সঙ্গে এবং ভরাট করা পরিবেশ থেকে মূলত কারণে সর্বদা প্রদর্শিত হবে. Cuneos ‘consigliere হল Luciano Fabbri, এবং তাদের দ্বিতীয় কর্তাব্যক্তি বা আন্ডারবস হল মার্কো Cuneo. তাদের তিন caporegimes হয় রনি Tosca, মাইকেল কোস্টা, এবং মারিও DeBellis.

The Stracci family –

Stracci পরিবার নিউ জার্সি ভিত্তিক হয়. ডন ভিক্টর Stracci Stracci পরিবার আহে স্থিত. প্রতিবেশিগণ দিনমান সময় দেখায় শৌখিন ঘর এবং সযত্নে লালিত পার্ক সঙ্গে বেশ শান্তিপূর্ণ, কিন্তু রাত্রে, তা অনেক বেশী বিপজ্জনক. Straccis সবচেয়ে নিষ্ঠুর এবং ব্যাধিযুক্ত পরিবার. তাদের পরিবার রং নীল. Straccis ‘consigliere হল জ্যাক Fontana, এবং তাদের দ্বিতীয় কর্তাব্যক্তি বা আন্ডারবস সালভাতোরে হল Stracci. Stracci caporegimes অস্কার Zavarelle এবং লেওন Grossi অন্তর্ভুক্ত.

গেমস জোন : দ্যা গডফাদার দ্যা গেম।

Cheats Zone

Go to the Pause Menu (by pressing ESC) and, using the keyboard,
type:

Code Result
——————
cuneo – $5000
stracci – Full Ammo
corleone – Full Health
tattaglia – Unlock Movies

Walkthrough Zone

দ্যা গডফাদার <<<নির্দেশিকা>>>>।
গেমস জোন : দ্যা গডফাদার দ্যা গেম।

Trainer Zone:

দ্যা গডফাদার <<< ট্রেইনার >>>>।

Save Game’s Zone:

দ্যা গডফাদার <<< Save Game’s >>>>।

গেমস জোন : দ্যা গডফাদার দ্যা গেম।

Download Zone:

http://www.mediafire.com/?sharekey=t9lnhk39uut1w

Series Navigation << গেম’স জোন : নিড ফর স্পিড সিরিজ (আল্ট্রা-মেগা পোষ্ট)গেমস জোন : দ্যা গডফাদার ২। >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

4 মন্তব্য

  1. আপু গেমসটা তো খেলতে পারমু না ।তবে টিউনটা জোশ হইছে ।এ রকমই অন্য টিউন গুলা চাই ।

  2. পিসিতে গেমটা খেলার চেষ্টা করছি অনেক বার, কিন্তু পিসিতে এটার কন্ট্রোল মটেও সুবিধার না, তাই আমি গেম টার ব্যাপারে হতাশ :(

    কোন উপায় আছে? নরমাল কন্ট্রোল অন্যান্য গেম এর মত :(

মন্তব্য দিন আপনার