গ্রামীণফোন গ্রাহকেরা নিয়ে নিন ফ্রি ৪৫ এম.বি ডাটা!!!!!

5
1138

হ্যাঁ!!! ঠিক তাই!!! গ্রামীণফোন কোম্পানি তাদের স্পন্সরকৃত ওপেরা মিনি’র ব্যবহার বাড়ানো জন্য গত ২ মাস আগে ফ্রি ডাটা ব্যবহারের ঘোষণা দেয়। এরই ধারাবাকিতকায় এই মাসের (জানুয়ারী ২০১২) ২৫ তারিখ হতে ওপেরা মিনি’র ডাউনলোডের জন্য ৪৫ এম.বি. ফ্রি ইন্টারনেট দিচ্ছে! তবে ওপেরা মিনি ডাউনলোড করবেন কিনা তা আপনার ব্যাপার।

ফ্রি ৪৫ এম.বি. পেতে হলে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে click লিখে পাঠিয়েদিন ৯৯৯৯ নাম্বারেচার্জ: ১.৫০ টাকা। ফিরতি দুটি ম্যাসেজের মধ্যে একটিতে কনফারমেশন পাবেন যে আপনার নেট চালু হয়েছে। আর আরেকটিতে পাবেন ওপেরা মিনি এবং ফেসবুক এ্যাপ্লিকেশনের ডাউনলোড লিং। তবে আর দেরি কেন? এখনই শুরু করে দিন ব্রাউজিং!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

শর্তসমূহঃ
১। উল্লেখিত অফারটি উপভোগ করতে হলে আপনার সংযোগটি ৩১ ডিসেম্বর, ২০১১ বা এর আগের হতে হবে।
২। এটি শুধু বিজনেস সলিউশন ও জিপি কানেন্ট ব্যতীত পোষ্টপেইড এবং প্রিপেইড গ্রাহকের জন্য ।
৩। এটির একটিভ করার সর্বশেষ মেয়াদ ২৫ ফেব্রুয়ারী ২০১২।
৪। শুধুমাত্র কনফারমেশন ম্যাসেজ পাওয়ার পরই ৪৫ এম.বি. দিয়ে ব্রাউজ করা যাবে। যার মেয়াদ থাকবে ৩০ দিন।
৫। অবশিষ্ট ব্যালেন্স জানতে, যারা মডেম ব্যবহার করেন তারা View লিখে পাঠিয়ে দিন ৫০০০ নাম্বারে। আর যারা মোবাইলে ইন্টারনেট ব্যবহার করেন তারা সরাসরি ডায়াল করুন *৫০০*৬০# নাম্বারে।

৬। ব্যালেন্স এর মেয়াদ শেষ হলে গেলে রেগুলার চার্জ প্রয়োগ হবে। (১০ কিলো=০.০১পয়সা)

৭। এ অফারটি ক্যাম্পেইন চলাকালিন (২৫ জানু-২৫ফেব্রু ২০১২) সময়ে প্রতি গ্রাহক একবার উপভোগ করতে পারবেন।

সর্বশেষে একটা কথাই বলতে চাই যে, যারা বড় মাপের নেট ব্যবহার করেন বা যার পি৬,পি৭ বর্তমানে ব্যবহার করেন তারা ভুলেও এটি করতে যাবেন না। কারণ এতে আপনার অবশিষ্ট ডাটা সমূহ চলে যাবে। আর আমি ত ৫জিবি/মাস চালাই। আমি এটি চালাতে পারবো না।

তাহলে শুরু করে দিন নেট ব্রাউজিং। খুঁজে বের করুন আপনার জিপি সংযোগটি। বেডের চিপায়, ট্রাঙ্গের টলায়, মানিব্যাগের পকেটে যেখানেই সিম রাখেন না কেন খুঁজে বের করুন আর ব্যবহার শুরু করুন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. ধন্যবাদ। আগে একবার শুনেছিলাম কিন্তু সেখানে বিস্তারিত ছিল না। ধন্যবাদ এতো সুন্দর করে বিস্তারিত লেখার জন্য। আমার সিম অনেক আগের কেনা। এটাতে কি কাজ করবে ? মানে ‘২। এটি শুধু বিজনেস সলিউশন ও জিপি কানেন্ট ব্যতীত পোষ্টপেইড এবং প্রিপেইড গ্রাহকের জন্য ।’ এটা বুঝলাম না। আমারটা তো প্রিপেইড কিন্তু জিবনেস সলিউশন বলতে এখানে কি বুঝাচ্ছে ?

  2. আপনি এখানে একটা সর্তকতামূলক কথা বলেছেন এজন্য আপনাকে ধন্যবাদ । না হলে ভুল করতাম ।

মন্তব্য দিন আপনার