প্রতারনা থেকে সাবধান…টিপির এডমিন অবশ্যই দেখবেন….

6
248
প্রতারনা থেকে সাবধান…টিপির এডমিন অবশ্যই দেখবেন….

রাজন

আমার সোস্যাল নেটওয়ার্কিং সাইটে আপনাদের সবাইকে স্বাগতম। আশা করি সবাই নিবন্ধিত হবেন। এটি ফেসবুকের মতই একটি সাইট। http://www.friends-book.tk
আমি ইন্টারনেটে আয় করতে ভালোবাসি। সকলকে আমার সাথে আয় করার সুযোগ দিতেও ভালোবাসি। ফরেক্স শিক্ষা এবং ফরেক্স থেকে আয় করার জন্য ভিসিট করুন। http://forexnewsbd24.tk
প্রতারনা থেকে সাবধান…টিপির এডমিন অবশ্যই দেখবেন….

আসসালামুআলাইকুম টিউনার পেজ এডমিন। আশা করি ভালোই আছেন। আপনার কাছে আমার গুরুতর অভিযোগ আছে । আমি বেশ কয়েক মাস আগে একটা মোবাইল রিচার্জের লিঙ্ক পেলাম। লিঙ্কটি হল-http://www.instant-recharge.com/
আমি এই সাইটে উৎসাহিত হয়ে ৫ ডলার দিলাম আমার মোবাইল রিচার্জের জন্য। আমাকে বলল কিছুক্ষনের মধ্যে বা ২৪-৪৮ ঘন্টার মধ্যে টাকা আমার মোবাইলে আসবে। কিন্তু কিছুক্ষন তো দূরের কথা ৪৮ কেন আজ পর্যন্ত সেই টাকা আমি পাই নি। অনেক মেইল পাঠিয়েছি, কিন্তু কোনো লাভ হয় নি।
তারপর এই টাকার চিন্তা সম্পূর্নই বাদ দিয়ে দিলাম। আর এই সাইটেও ঢুকা থেকে বিরত থাকলাম। কিন্তু কিছুদিন আগে টিউনার পেজে একটি পোস্ট দেখলাম। সেই পোস্টটে টিজে বললেন যে তিনি ৫ মিনিটের মধ্যে তিনি টাকা পেয়েছেন। এ কথা শুনে আমিও ট্রাই করলাম। আবারও আমি ১০ ডলার দিলাম একই সাইটে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় এবারও আমি টাকা পেলাম না।
তাই আমার প্রশ্ন যে টিজে এই পোস্টটি করেছিল, তিনি কি আসলেই টাকা পেয়েছিলেন। আমার কিন্তু সন্দেহ হয়!………..
টিউনার পেজ এডমিনের কাছে আমার অনুরোধ এইসব পোস্ট এখুনি ডিলিট করুন। নাহলে আমার মতো অনেকেই অনেক টাকা হারাবে। আর যদি এরকম পোস্ট কেউ করে তবে সে যেন উক্ত পোস্টের বিষয়ের সাথে প্রুফও প্রদান করে।
ধন্যবাদ……….
পোস্টটি – http://www.tunerpage.com/archives/50456
::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::
আজই এই পোস্ট করার সময় ঠিক একই রকম আরেকটি পোস্ট দেখলাম।
লিঙ্ক – http://www.tunerpage.com/archives/59248

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

6 মন্তব্য

    • আমি দেশের স্থানে বাংলাদেশ সিলেক্ট করে আমার মোবাইল নম্বর দিয়ে এমাউন্ট ১০ ডলার সিলেক্ট করে পেমেন্ট করেছি।

        • সেখানে কোনো অপারেটর বক্স ছিল না। আর আমি মোবাইল নম্বর এর স্থানে আমার মোবাইল নম্বর ১৮৩*****৩০ দিয়েছি। অর্থ্যাৎ আমার অপারেটর রবি।

  1. আমি মনে করি যে বা যারা টিউনটা করেছে তারা পেয়েছে তাই তো শেয়ার করেছে ।আপনি তার সাথে যোগাযোগ করুন এবং সমস্যা খুলে বলুন ।

    • যদি পেয়ে থাকে তবে প্রুফ দেয় নি কেন। সবাই শুধু পোস্টই দেয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × five =