সবাইকে ২০১২ শুভেচ্ছা মোবাইল টু মোবাইল ফ্রী কল করুন

10
475

সবাইকে ২০১২ শুভেচ্ছা  মোবাইল টু মোবাইল ফ্রী কল করুন
প্রথমেই সংক্ষেপে মূল ঘটনাটা বলি।দুটি মোবাইলের মাঝে যদি Nimbuzz সফটওয়্যারটি ইন্সটল করা থাকে তাহলে মোবাইল ইন্টারনেট ব্যবহার করে দুটি মোবাইলের মাঝে ফ্রী কথা বলা যাবে আনলিমিটেড এবং কথা খুবই ক্লিয়ার শুনা যায়। এটিকে মোবাইল VOIP বলা হয়। আরেকটি কথা আপনার মোবাইলে ১ জিবি,২ জিবি ,৩ জিবি অথবা আনলিমিটেড ইন্টারনেট থাকতে হবে কারণ না হয় বেশী টাকা কাটবে ।
এবার আসি বিস্তারিততে………                  www.itblog24.co.cc
আপনার মোবাইলে এবং আপনার বন্ধুর মোবাইলে এই ঠিকানা হতে Nimbuzz সফটওয়্যারটি ইন্সটল করে নিন । এটি একটি জাবা সফটওয়্যার। সফটওয়্যার ইন্সটল করা যায় এরকম সকল সেটেই এটি ইন্সটল করা যায়।
এবার সফটওয়্যারটি ইন্সটল করার পর NImbuzz এ একাউন্ট তৈরি করে আপনার বন্ধুকে এ্যাড করে নিন।এক্ষেত্তে কিন্তু আপনার বন্ধুরও একাউন্ট থাকতে হবে।
এবার আপনার বন্ধু অনলাইনে মানে Nimbuzz এ থাকা অবস্তায় আপনার বন্ধুকে সিলেক্ট করে অপশন মেনু হতে কল দিন ।ব্যাস এবার কথা বলতে থাকুন……..কোন সমস্যা হলে জানাবেন। ভাল থাকবেন।
আমি নিজে এটি ব্যবহার করে এখন পযর্ন্ত কোন সমস্যা পাই নাই আপনারা যদি কোন সমস্যা পান আমাকে জানাবেন দয়া করে আমি আপডেট করে দেব।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. এই জাতীয় ভুয়া পোস্ট যারা দেয় তাদের কে ব্যান্ড করে দাওয়া উচিত.

  2. ভাই আমি ও নকিয়া ২৭০০ ব্যবহার করি ।কাজ হইলে আমাকে বইলেন

  3. techtime ভাই nimbuzz সফট download করার জন্য get .nimbuzz .com লিঙ্ক ই গেলে হয় .আর কল করতে symbian মবিলে লাগে .জাভা mobile দিয়ে কল করা যায় না .আমি একজন nimbuzz ব্যবহারকারী এবং আমি জাভাসেট ব্যবহার করি .আমার mobile দিয়ে কল করতে পারি না .আমি যত জাভা সফট দেখেসি একটাতেও কল করা যায় না .আমার জানা মতে সুধু মাত্র symbian সেট ছাড়া কল করা যায় না .পোস্ট এর জন্য ধন্যবাদ .:)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five + seven =