এবার আপনিও Slim Cleaner Utilities এর প্রেমে পড়বেন, নিশ্চিত।

20
422
কি খবর বন্ধুরা। আছেন কেমন? আশা করি এইবারের শীত মৌসুম পিঠা-পুলির সাথে আপনার আনন্দেই কাটছে। আজকে আপনাদের সাথে এমন একটা সাংঘাতিক সফটওয়্যার শেয়ার করবো যা আপনার শীতের আনন্দকে বহুগুনে বাড়িয়ে দিবে। সফটওয়্যারটির নাম Slim Cleaner. আশা করি নাম শুনেই আন্দাজ করতে পারছেন এর কাজ সম্পর্কে। তবে অনেকেই একে এখন সেরার খেতাব দিয়ে দিয়েছেন। চলুন পরিচিত হই এর সাথে।

 

প্রথমেই এর ইন্টারফেসে আপনি পাবেন Cleaner নামক অপশন যা অনায়াসে ও দ্রুততার সাথে আপনার কম্পিউটার এর জাঙ্ক ও অপ্রয়োজনীয় ফাইল রিমুভ করতে পারে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

 

এটি আপনার ওয়েব ব্রাউজার এর হিস্ট্রি, ক্যাশ, সহ আরও অনেক অপ্রয়োজনীয় জিনিস রিমুভ করতে পারে।

 

 

এর Cleaner এ আপনি আরও একটি Advance অপশন পাবেন। সেখান থেকে আপনি আরও আরও গভীরভাবে উইন্ডোজ এর অপ্রয়োজনীয় বিভিন্ন রেখে যাওয়া আইটেম পরিষ্কার করতে পারবেন।

 

 

Optimize নামের আরও একটি কাজের অপশন আছে এতে।

 

 

Software অপশন থেকে আপনি আপনার কম্পিউটার এ ইন্সটল করা বিভিন্ন সফট এর Community Rating, Publisher, Install Directory সহ আরও অনেক কিছু দেখতে পারবেন। তাছাড়া এতে Uninstall করার অপশন ও দেয়া আছে। ফলে Community Rating দেখে আপনার মন শান্ত না হলে আপনি সেটা Uninstall করতে পারবেন।

 

 

আর এতে Shred এর সুবিধা তো আছেই। এর দ্বারা আপনি আপনার হার্ডডিস্কের যে কোন অপ্রয়োজনীয় ডেটা চিরস্থায়ীভাবে মুছে ফেলতে পারবেন। এটা করার জন্য আরও সফট আছে কিন্তু Slim Cleaner খুব দ্রুততার সাথে এটি করতে পারে। আর Shred এর জন্য বিভিন্ন লেভেল তো আছেই।

 

 

আসেন এইবার Windows Tools নামের আরেকটা সিরিয়াস কাজের টুল এর ব্যাবহার দেখে নেই। আপনি এর সাহায্যে কি কি করতে পারবেন তা ছবিতে একবার দেখেই নেন না। Windows এর বিভিন্ন কাজ আপনি এখান থেকে সহজে ও দ্রুত করতে পারবেন।

 

 

আর CPU Meter তো আছেই।

তাহলে দেরি কেন বন্ধুরা। এক্ষনি ডাউনলোড শুরু করুন। আমি আপনাদের সাথে এর একদম আপডেট ভার্সন শেয়ার করবো। কিন্তু দুঃখের বিষয় এর নতুন ভার্সন এর কোন অফলাইন Installer খুজে পেলাম না। তবে চিন্তা করবেন না। এটা একদম পানির মত সহজ। প্রথমে আপনি ডাউনলোড লিংক এ ক্লিক করলে ৫৫৭ কিলোবাইট এর একটা Installer ডাউনলোড হবে। তারপর Install হবার সময় তা মাত্র ৬ মেগাবাইট এর মত ফাইল ডাউনলোড করে নিবে।

                                                                           “এখানে ক্লিক করুন”

একবার ব্যাবহার করেই দেখুন। আপনি এর প্রেমে পড়বেন অবশ্যই।

এবার আপনিও Slim Cleaner Utilities এর প্রেমে পড়বেন, নিশ্চিত।

এবার আপনিও Slim Cleaner Utilities এর প্রেমে পড়বেন, নিশ্চিত।

এবার আপনিও Slim Cleaner Utilities এর প্রেমে পড়বেন, নিশ্চিত।এবার আপনিও Slim Cleaner Utilities এর প্রেমে পড়বেন, নিশ্চিত।এবার আপনিও Slim Cleaner Utilities এর প্রেমে পড়বেন, নিশ্চিত।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

20 মন্তব্য

  1. ভাইয়া, মহাবিপদে পরছি……….“এখানে ক্লিক করুন”……….লেখাতে ক্লিক হচ্ছে না………….একটা উপায় বলেন প্লিজ……….

  2. সুন্দর জিনিস……
    যদিও অনিক দিন ধরে……windows ব্যবহার করি না…..
    সংগ্রহে থাকলো.
    ধন্য++++

  3. Actually I’m just finish to read your post….but Sorry to say when I finished & when I was ready for download ….I was forget to say thanks to you……….Don’t think negatively at all time…..Don’t think that your post is useless………I was just forget to say thanks because I’m actually busy for Download your Software & feeling so much excited…then……but after all I was try to remember how can I find that software…..? Hahahaha……….really funny but Sorry for late……yes no need to say thanks…because you already know I fell please right…?but I want to say something about your post…that is your post is SUPER AWESOME…..!!…well that’s all I can say….never mind….Now Bye Mr….( sorry I don’t know your name yet ).

  4. আরে এমন টিউনতো আমি টিউনারপেজে আগে দেখেনি। জট্টিলললল !!! সফটওয়্যারটা অনেকটা CCleaner আর IOBIT SystemCare টাইপের। তবে ভালো লাগল দেখে। সময় পেলে ডাউনলোড করব !!!

    • একদম ঠিক, এটা CCleaner আর IOBIT SystemCare এর মাঝামাঝি। ট্রাই মারো। ভালো লাগবেই।

    • অসংখ্য ধন্যবাদ। ট্রাই মারুন। প্রেমে পরতেই হবে।

    • অনেকটা আপনার মতই। হু আহ হুয়াহা। ধন্যবাদ প্রিন্স ভাই।

  5. download করে দেখি কেমন কাজে লাগে , আসা করছি খারাপ হবেনা , এতটা কষ্টের জন্য ধন্যবাদ

    • করে দেখুন ভাই। আশা করি আপনি হতাশ হবেন না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × three =