টিউনারপেজ হটসিটঃ পর্ব এক! আজকের অতিথি TJ “সাইভার ওয়ার্ল্ড”

118
2568
এটি 6 পর্বের টিপি-গরম সিট সিরিজ টিউনের 1 তম পর্ব
টিউনারপেজ হটসিটঃ পর্ব এক!  আজকের অতিথি TJ "সাইভার ওয়ার্ল্ড"

ষাইফ ঋাষেল

ষাইফ গল্পের পাতা থেকে উঠে আসা মানসিক ভাবে অসুস্থ একটি চরিত্র !


ষাইফ একজন ভাম্পায়ার :)
তিনি সকল গ্রুপের মানুষের বিশুদ্ধ নিরাপদ রক্ত পান করেন ! তিনি একজন স্বাস্থ্য-সচেতন ভাম্পায়ার :)


আরো বিস্তারিত ব্যাখ্যা করতে গেলে বলতে হবে যে ব্যাখ্যাতীত বিষয়ের প্রতি প্রচণ্ড ভাবে আগ্রহী এই মানুষটি যুক্তি তর্ক ছাড়া কিছু বিশ্বাস করতে চায় না, প্রয়োজনে চুলচেরা বিশ্লেষণ চলবে, কিন্তু চুলোতে আগুন নেভানো যাবে না !


ষাইফ লিখতে চায় কিন্তু পারেনা, তার লেখার খাতায় আজ দাগ পরে না, সে আঁকতে চায় কিন্তু তার হাত আড়ষ্ট হয়ে থাকে, সে ঝি ঝি পোকার ডাক আর শুনতে পারে না, তার চোখে আর স্বপ্ন খেলা করে না ! ষাইফ এখন শুধুই মেঘ দেখে, আকাশে উড়ে উড়ে বেড়াতে না পারলেও পথের ধারে চায়ের দোকানে বসেই সে মেঘ পরিদর্শনে ব্যস্ত !



মোদ্দা কথা ষাইফ হারামজাদাটা একটা পাগল-ছাগল মানুষ, মাথায় ভয়াবহ সমস্যা আছে :P
টিউনারপেজ হটসিটঃ পর্ব এক!  আজকের অতিথি TJ "সাইভার ওয়ার্ল্ড"

সবাইকে স্বাগতম টিউনারপেজের নতুন লাইভ প্রোগ্রাম “টিজে হটসিট” এ !

আমরা আমদের এই প্রোগ্রাম এ প্রতি পর্বে একজন করে জনপ্রিয় টিজেকে নিয়ে আসবো আপনাদের সামনে, আপনাদের সাথে । টিউনারপেজের টিজেদের প্রতি শ্রদ্ধা প্রকাশের আমাদের একটি আয়োজন এটি। আপনারা চাইলে আমাদের লাইভ প্রশ্ন উত্তর এর ফাকেঁ নিজেও জেনে নিতে পারেন তার সম্পর্কে, আপনি সেই ক্ষেত্রে নিচে মন্তব্যে আপনার প্রশ্ন জানিয়ে দিতে পারেন !

 আজকে আমাদের সাথে আছেন আমাদের প্রিয় টিজে “সাইভার ওয়ার্ল্ড” যিনি ইতিমধ্যে টিউনারপেজে ৯৯ টি টিউন করে ফেলেছেন এবং খুব শিঘ্রই টিউন সংখ্যায় তিনি তিন অঙ্কে চলে যাচ্ছেন !

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 তার প্রথম পোস্ট ছিলো Portable XP Tools Pro 9.8.28 এই টিউনটি তিনি ইংরেজিতে করলেও পরের সকল টিউন তিনি করেছেন বাংলায় ! তার সর্বশেষ করা টিউন হচ্ছে মোবাইল থেকে ফ্রী এস এম এস করুন যে কোন দেশে । । 100 % Free !

তার টিজে প্রফাইল দেখতে এখানে ক্লিক করুন http://www.tunerpage.com/tj/user/Titu এবং এক সাথে তার সমস্ত পোস্ট দেখুন এখানে ক্লিক করে

তো চলুন আমরা কথা বলি তার সাথে, আমাদের সাথেই থাকুন ! আপনিও আপনার প্রিয় টিজেকে মন খুলে প্রশ্ন করতে পারবেন। তবে অবশ্যই এমন কিছু প্রশ্ন করবেন না যাহা আপত্তিকর। আপনিও বেশী করে পোস্ট করুন এবং আপনিও হতে পারেন একজন সেলিব্রেটি টিজে হয়ত আগামী হট সীটে আমাদের সাথে থাকবেন আপনি !

Series Navigation টিউনারপেজ হটসিটঃপর্ব চার! আজকের অতিথি TJ “ চিন্তিত পথিক” >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

118 মন্তব্য

  1. tunerpage পরিচালনার দায়িত্বে (admin ) আছেন কে কে? সত্যি কথা বলতে কি- tunerpage আমার প্রাণ যা আমাকে অনেক কিছু দিয়েছে।

  2. এবার মনে হয় আমার প্রশ্নটা সবার তরফ থেকেঃ————————————->

    টিউনারপেজ বাংলাদেশের একটি জনপ্রিয় সাইট। আপনি এখানে এডমিন ও এখানের টপ টিজে। এছাড়াও টিউনারপেজে প্রতিদিন ইউনিক ভিজিটর থাকে প্রায় ৮০০০+++ । সবাই বম-বেশি নিয়মিত পড়ে বিভিন্ন পোষ্ট। সে কারণে আপনারা মতো একজন টপ টিজের প্রতি সবারই একটি প্রশ্ন থাকে, তাদের উদ্দেশ্যে কিছু বলা।

    এবার আপনি আপনার কিছু মতামত, অভিমত, পরামর্শ দিতে পারেন আমাদের। যেখান থেকে ভিজিটর, টিজে, কমেনেটর ও এডমিনরা তাদের পথ চলাকে করে দিতে পারে আরও সুন্দর, ভাল ও অগ্রগামি। আশা করি আপনি আপনার মতামত জানাবেন।

    তবে আপনার অভিমত এই মন্তব্যের রিপ্লাই হিসেবে দিয়েন না। নতুন একটি মন্তব্যে সকলের উদ্দেশ্যে কিছু বলেন। ধন্যবাদ, সাথেই থাকুন, ভাল থাকুন ও ভাল রাখুন আপনার পাশের মানুষটিকে :)

  3. সর্বপরি ধন্যবাদ দিতে হয়….টিউনারপেজ….টিউনারপেজের সকল এডমিন…..পাঠক ও টিজে….এবং বিশেষত সাইভার ওয়ার্ল্ড(টিটু) ভাইকে…..

    এবং রাসেল১৩ ভাইকে, এত সুন্দর একটি…. পরিকল্পনার প্রস্তাব দেয়ার জন্য…. উদ্যোগ নেয়ার জন্য ও সফলভাবে পোস্টটি সম্পন্ন করার জন্য।
    আর
    আর
    আর হ্যাঁ, যারা সুন্দর সুন্দর প্রশ্ন করে টিটু ভাই সম্পর্কে কিছু তথ্য বের করে এনেছেন, আপনাদেকেও অনেক ধন্যবাদ।

    • ধন্যবাদ জি এম পারভেজ ভাই । । সে সাথে ধন্যবাদ জানায় , টিউনারপেজ, টিউনারপেজের সকল এডমিন, পাঠক ও টিজে ।। সেই সাথে ধন্যবাদ জানায় , রাসেল১৩ ভাইকে , এত সুন্দর একটি পরিকল্পনার হাতে নেওয়ার জন্য ।।। ধন্যবাদ সকলকে ।। । ।:) :)

  4. আমি কিছু জানতে চাই আপনার সম্পর্কে। আশা করি রাগ করবেন না।

    ১. আপনার আসল ও সম্পূর্ণ নাম কি?
    ২. আপনি কি লেখাপড়ার পাঠ শেষ করেছেন? না করলে কোথায় আছেন বর্তমানে?
    ৩. প্রযুক্তি জগতে আপনার কাছে “বস” কে? জবস, বিল গেটস, ……………………………
    ৪. প্রিয় খাবার, রং, প্রিয় কাজ কি?
    ৫. অবসরে কি করেন? ( অবসর পান বলে মনে হয় না)
    ৬. ধরে নেন বিল গেটস আপনাকে তিনটি জিনিস চাইতে বললেন? একটা আপনার জন্য, একটা আপনার প্রিয় মানুষের জন্য, একটা যে কারো জন্য। আপনি কি কি চাইবেন? আর ” যে কারো এর জন্য ” এই ক্ষেত্রে আপনি কার জন্য চাইবেন?
    ৭. আমি কিছুটা হতাসাগ্রস্থ। আমার উদ্দেশে কিছু বলেন।
    ৮. শেষ প্রশ্ন। আপনার মতে আমরা কবে উন্নতির চরম শিখরে পৌছাতে পারবো?

    আশা করি আমার উপর রাগ করবেন না। করলেও কিছু করার নাই। আমাকে তো মাইর দিতে পারবেন না, তাই ঠাণ্ডা মাথায় উত্তর গুলা দেন যদি আপনার কোন সমস্যা না থাকে।

    • আসল ও সম্পূর্ণ নাম — মো : নূরুল ইসলাম টিটু। । আমি চট্রগ্রামে থাকি । টেকনোলজিতে আমার প্রচুর জানার আগ্রহ আছে । । টেকনোলজি জাতীয় বিষয় গুলো সবার সাথে শেয়ার করি । । আমি কি করছি তা বলতে চাচ্ছি না , সময় হলে জানবেন । । :) :) আপাতত কিছুই পারি না । । ।:) :) ধন্যবাদ

      প্রযুক্তি জগতে আপনার কাছে “বস পুদিনা পাতা ভাই ও শওকত ভাই ।।

      প্রিয় খাবার হল অনেক , তার মধ্য অন্যতম শুটকীর মরিচ পোলা । । । প্রিয় রং কালো , সাদা বাদে , নীল রং । । প্রিয় কাজ হলো সব সময় ব্যস্ত থাকা । ।

      অবসরে ঘুরতে ও গান শুনতে ভাল লাগে । । ।

      ৬ নং প্রশ্নটি অনেক কঠিন লাগছে । ।:( :( তবে বিল গেটসের কাছে চাওয়ার কিছু নেই । ।

      আপনার উদ্দেশ্য বলছি , হতাশা ঝেরে ফেলুন , আর একবার চেষ্ঠা করুন । । আপনি পারবেন আমি জানি । । যদি সম্ভব হয় আপনি হ্যাক ইউর সেলফ এর কথা গুলো আমার উপদেশ হিসেবে পড়তে পারেন । । আমি খুব সহজে রাগ করি না । । রাগ জিনিসটা আমার মধ্য নাই । ।। কাজেই আপনি ও রাগ রা ছেড়ে দিন , ঠান্ডা মাথায় ধীরে সুস্থে কাজ করুন । । । সবি হবে । । দেখবেন । । :) :)

      খুব শ্রীঘই পারবেন । । বুকে সাহস নিয়ে একবার করে দেখুন । । আমি জানি আপনি পারবেন । । আপনার মধ্য সেই গুণ আছে । ।

      ধন্যবাদ আপনার প্রশ্নের জন্য । । । রেগে গেলে হেরে যাবেন ।। । :) :) :D

  5. আপনার অপছন্দের তালিকা ভুক্ত কি কি ? আর খুব বেরসিক ভাল লাগা কি ?
    রহস্য কি ? হ্যাকিং জগতটা কি একটি রহস্য নয় ?

    • টেকনোলজি জগতে অপছন্দের তালিকা নেই,সবই আমার ভাল লাগে , কিন্তু সে সব লোক থেকে দূরে থাকবেন , যারা বেশী বুঝে । । । আমার পছন্দের বা ভাল লাগা ক্ষেএে প্রোগামিং । । খুব ভাল লাগে । । হ্যাকিং জগতের রহস্য শেষ নেই । । হ্যাকিং জগতটা হলো উন্নত একটা প্যালাটফম , যেখানে নিজেকে তুলে ধরতে হলে অবশ্যই নিজের ইচ্ছা শক্তি কাজে লাগাতে হবে । । । সবাই এটা পারে না । । :) :)

  6. আমার কিছু উপদেশ দরকার। যেকোনো বিষয়ে একটু বেশি কইরা উপদেশ দেন। প্রেম, ভালোবাসা , টেকি , বিয়ে , শুভেচ্ছা , দেশ আর অন্য যা ইচ্ছা সেই বিষয়ে উপদেশ দেন!! আজকা কিছু উপদেশ আপলোড করবার চাই। আপনে নিজে দেন দরকার হইলে সকলরে লইয়া দেন। ( আমি সিরিয়াস) ;) । সব বিষয়েই কইলাম দিবেন

    • আমার কোন উপদেশ নাই । । তবে এ টুকু বলবো অনলাইনে আমি ও আপনার মতো যারা ছোট :) :) । । বড়দের বলছি ” ছোটদের কখন ও বোকা ভাবতে নাই , এতে নিজেই বোকা হবেন ‘ । । ।

      আমার একটাই উপদেশ ”অসম্ভব বলতে কিছু নাই ” । । । । :) :)

  7. সবাই সকল প্রশ্ন করে ফেলেছে এখন আমি কি করব ????
    আচ্ছা টিটু ভাই,
    ১. টিউনারপেজে আপনার কেমন সময় কাটছে? আপনি কি এখানে কোন ধরনের সমস্যা অনুভব করেন ?
    ২. হট সিটে আপনিই প্রথম। সে হিসেবে আপনার অনুভূতি কি ?
    ৩. আমি কি আপনার পরবর্তী হটসিটে বসতে পারবো ? :P

    • আহো , আহো হট সিটে আহো। আমি তোমার অপেক্ষাতেই আছি

    • :) :) :)
      টিউনারপেজে আমার সময় ভালোই কাটে । এটা অনেকটা আমার পরিবারের একটা আংশ । । প্রতিদিন টিউনারপেজ না দেখলে ভাল লাগে না । । ।

      এখানে কোন ধরনের সমস্যা আমি অনুভব করি না । । সবাই খুব ভাল ও আন্তরিক । । আমি গব করি টিউনারপেজ নিয়ে ।। :) :) :D

      হট সিটে আমিই ১ম ।প্রথমে একটু ভয় পাইছিলাম কিনা কি প্রশ্ন করে । । পরে সব ঠিক হয়ে যয় । । খুবই ভাল লাগলো , বলার কোন ভাষা খুজে পায় না । । কারণ এই ধরনের প্রোগ্রাম অনলাইনে আমার এখন ও চোখে পড়ে না । । টিউনার পেজই মনে হয় এটা ১ম করলো । । আর ১ম হিসেবে আমি । । । কাজেই ……… বুঝতেই পারছেন । । । :) :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine + six =