মোবাইল নাম্বার হ্যাক করার নিয়ম এবং তা থেকে বাচার উপায়

29
12980
মোবাইল নাম্বার হ্যাক করার নিয়ম এবং তা থেকে বাচার উপায়

Sazzad Hossain

আমি ঢাকার ছেলে।বর্তমানে চট্টগ্রামে আছি।নতুন কিছু জানতে এবং জানাতে ভালবাসি।মোবাইল নিয়ে লিখতে ভালবাসি।
মোবাইল ব্যাবহারকারীদের জন্য আমার একটা সাইট ও আছে।একবার ঘুরে আসতে পারেন http://www.tipsmela.com
মোবাইল নাম্বার হ্যাক করার নিয়ম এবং তা থেকে বাচার উপায়

পরম করুণাময় আল্লাহর নাম নিয়ে শুরু করছি আজকের টিউন।
আজকের টিউনের বিষয় মোবাইল নাম্বার হ্যাকিং।
টিউনারপেজে হ্যাকিং নিয়ে অনেক টিউন হয়েছে যা মূলত ইন্টারনেট বা ওয়েব হ্যাকিং নিয়ে।কিন্তু আজকে আমরা শিখব বাস্তব জীবনের হ্যাকিং।কথা না বাড়িয়ে চলুন শুরু করা করা যাক।
আজকে আমরা শিখব মোবাইল নাম্বারের মেসেজ হ্যাকিং।মানে হচ্ছে আপনি ইন্টারনেট থেকেই যে কারো কাছেই ভিকটিমের মোবাইল নাম্বার থেকে মেসেজ পাঠাতে পারবেন।
একটা উদাহরন দেই তাহলে আরো ভালো বুঝবেন।ধরুন,রহীম,করিম আর রাজু তিন বন্ধু।একটা ট্রিকসের মাধ্যমে রহীম খুব সহজেই করিমের মোবাইল ছাড়া রাজু কে করিমের নাম্বার থেকে মেসেজ পাঠাতে পারবে যেখানে রাজুর কাছে প্রেরিত ঐ মেসেজে সেন্ডার হিসেবে করিমের নাম্বার যাবে।কিন্তু করিম তো মেসেজ রাজুকে পাঠায় নি!!পাঠিয়েছে তো রহীম।
চলুন দেখে নেই রহীম কিভাবে করিমের কাছ থেকে করিমের মোবাইলের নিয়ন্ত্রন নিয়েছে।
কাজটা করার জন্য আপনার একটি জাভা সাপোর্টেড মোবাইলের দরকার হবে।আমরা কাজটা করবো BINU MESSENGER দিয়ে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

BINU এর সাথে সবাই কম বেশী পরিচিত।এটা একটা মোবাইল সফটওয়ার।এটা দিয়ে আপনি সাপ্তাহে ১০ টি ফ্রি মেসেজ পাঠাতে পারবেন।প্রত্যেক জিনিসের একটা ভাল আর একটা খারাপ ব্যাবহার থাকে।আমরা যদি শুধু ভাল ব্যাবহারটাই শিখি আর যদি খারাপ ব্যাবহার সম্পর্কে না জানি তাহলে আমরা কিভাবে সতর্ক হব এর খারাপ ব্যাবহার থেকে!!
হ্যা আমি আজকে বিনু এর খারাপ ব্যাবহার দেখাব।১ম আপনি এইখান থেকে আপনার মোবাইলের জন্য বিনু ডাউনলোড করে নিন।এবার আপনি new account খুলার জন্য sign up করুন।সাইন আপ করার জন্য মোবাইল নাম্বার ভেরিফিকেশন এর প্রয়োজন হয়।আর BINU নিউ একাউন্ট ভেরিফাই করার জন্য মোবাইলে একটা ভেরিফিকেশন কোডসহ একটা মেসেজ পাঠায়।আপনি যাকে ভিক্টিম বানাতে চান তার নাম্বারে একটা নতুন আইডি খুলে তার কাছ থেকে কোন ভাবে ভেরিফিকেশন কোড টি নিতে পারলেই কাজ শেষ।ভেরিফিকেশন কোডটি যথাস্থানে বসিয়ে একাউন্ট এক্টিভ করুন।১০ টা মেসেজ ফ্রি পাবেন প্রতি সপ্তাহে সেন্ড করার জন্য।এবার আপনি ও পারবেন রহীমের মত করিমের(VICTIM) নাম্বার থেকে BINU mobile software দিয়ে যে কাউকেই মেসেজ সেন্ড করতে।

একই নিয়মে এয়ারটেলের ওয়েবসাইটে ভিক্টিমের এয়ারটেল নাম্বার থেকে একটি একাউন্ট খুলে যে কোন এয়ারটেল নাম্বারে আপনি মেসেজ সেন্ড করতে পারবেন সম্পূর্ণ ফ্রি।
এছাড়া MIG33 থেকে ও নাম্বার হ্যাক করা যায় কিন্তু mig33 থেকে মেসেজ পাঠালে মেসেজের একেবারে নিচে wap.mig33.com লিখা থাকে।
বাঁচার উপায় :
১.মোবাইল সবসময় নিজের কাছে রাখতে চেষ্টা করুন।কারন এই কাজটি করতে লাগবে ১ মিনিটের ও কম সময়।আর বুঝতেই পারছেন যদি একবার আপনার নাম্বার হ্যাক হয় তাহলে কি হাল হবে আপনার!!
২.মোবাইলে আসা কোন ধরনের কোড কখনো কাউকে বলবেন না।
টিউনারের কথা
১.যদি ও এটা খারাপ ব্যাবহার তারপর ও আপনাদের কাছে অনুরোধ এর দ্বারা কারো ক্ষতি করবেন না।
২.এটি নিয়ে টিউন করা হয়েছে মূলত আপনাদেরকে ব্যাপারটি জানানোর জন্য।কেননা আমি বিশ্বাস করি ‘হ্যাকিং কারো ক্ষতির জন্য নয়।হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্য।
৩.টিউন ভালো লাগলে মন্তব্য করতে ভুলবেন না।
আল্লাহ হাফেজ।সবাই ভালো থাকবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

29 মন্তব্য

  1. ভাই আমার সিমের সেভ নাম্বার অন্যের ফেসবুক হোম পেজে যাচ্ছে কিভাবে। আর সে আমার সব গোপন নাম্বার নিয়ে ব্ল্যাকমেইল করছে এটা থেকে বাঁচবো কি করে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × 2 =