সকল TJ এর উদ্দেশে একটি প্রস্তাব…

37
426

আসসালামু আলাইকুম । টিউনার পেজ এর Admin এবং সকল  TJ এর প্রতি শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি টিউনার পেজ এর সবার কাছে একটা প্রস্তাব রাখতে চাই। জানিনা আমার এই প্রস্তাব কত টা যুক্তি সঙ্গত আর কত টা মানান সই। তারপরেও বলসি। আমরা যারা টিউনার পেজ  প্লাটফর্ম এর সাথে পরিচিত তারা সবাই চাই যে টিউনার পেজ একটা শক্ত অবস্থানে যাক। আর এই জন্য আমাদের সকল টিউনারদের কে একসাথে হয়ে কাজ করতে হবে। আর সে জন্য আমাদের একে অপরকে সামনা সামনি চেনা টা দরকার বলে আমি মনে করি। তাই  আমার মনে হয় প্রতি মাসের একটি নির্দিষ্ট তারিখে আমাদের সকলের একসাথে দেখা করা উচিত। এখন অনেকের মনে এই প্রশ্ন জেগেছে যে কেন আমরা সবাই এক সাথে দেখা করব। আর এতে করে টিউনার পেজ এর লাভ কিভাবে ?? ভেঙ্গে বলি সব কিছু…

আমি সেদিন ফেইসবুকে একটা গ্রুপ খুজতে খুজতে পেলাম critical mass bd একটা গ্রুপ। join করলাম।  join করার পর আমি তাদের ছবি গুলি দেখতে লাগলাম। ভালই লাগসিল। ছবি দেখতে দেখতে আমি আমার এক বন্ধুর খোঁজ পেলাম একটা ছবির মাঝে। আর দেরি না করে ওকে ফোন করলাম। জানতে পারলাম এইটা একটা সাইকেল এর গ্রুপ। যারা সাইকেল চালাতে পারে তারা এইটা তে join করে এবং প্রতি মাসের সেশ শুক্রবার তারা গ্রুপ এর সবাই মিলে একসাথে সাইকেল চালিয়ে একটা নির্দিষ্ট গন্তব্য স্থলে যায়।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তাদের এই গ্রুপ এর সাথে ১৭ তি দেশের ফরেনার যুক্ত  রয়েসেন। আমিও গিয়ে ছিলাম । ভালই লাগল। এই মাসের সেশ শুক্রবার critical mass 4 অনুষ্ঠিত হবে।

আমরাও চাই টিউনার পেজ এর সবাই এক সাথে হয়ে আলোচনা করব। টিউনার পেজ সম্পর্কে সকল কে অবগত করব। সারা বিশ্বের মানুশ টিউনার পেজ কে চিনুক। আমাদের এই মিলন মেলা সবাইকে উদ্বুদ্ধ করবে Information Technology সম্পর্কে জানতে।

 

কারও মনে কষ্ট দেওয়ার জন্য আমার এই পোস্ট নয়। আমার মনের ভাবনা গুলোকে আপনাদের সবার সাথে শেয়ার করলাম। যদি মনে করেন আমার প্রস্তাব টা গ্রহণযোগ্য তাহলে প্লিয মন্তব্য  করে আপনার মতামত জানাবেন।

————————   অপেক্ষায় রইলাম————————–

 

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

37 মন্তব্য

  1. প্লাবন ভাই আমি তো Critical Mass Bd এর একটা উদাহরন দিলাম। অদের মত আমরাও করতে পারি। পিকনিক তো হবেই। কিন্তু এইতা হইতেসে একটা মাসিক দেখা সাক্ষাত। এবার আপ্নারা বলেন যে আমরা কোথায় সবাই মিলে দেখা করতে পারি?? তবে হ্যাঁ সাথে আপনাদের মোবাইল নাম্বার দিতে ভুল্বেন না। ধন্যবাদ সবাইকে।। আমাদের সাথেই থাকুন।

  2. আমি ঠিক বুঝলাম না আপনি কি টিউনারপেজের পিকনিক নিয়ে বলছেন নাকি Critical Mass BD এর সাইকেল মিলন, কোনটা ?? হুম, সাইকেল আমিও চালাতে পারি, ইনফ্যাক্ট টিউনারপেজের সবাই পারে মনে হয়। আর আমাদের পিকনিক হবে ২১শে ফেব্রুয়ারিতে টিউনারপেজের জন্মদিনে। টিউয়ারপেজের এডমিনরা সবসময় আপনাদের পাশে থাকবে, শুধু একটা টোকা দিবেন !!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 3 =