আপনার ফোনের ভলিউম বাটন নষ্ট হওয়া থেকে বাঁচান।

0
119

হ্যালো,

বন্ধুরা কেমন আছেন? অনেকদিন পর ছোট্ট (সাইজ ১মেগাবাইট থেকেও কম) বাট আপনার ফোনের জন্য খুবই জরুরি ১টা app এর রিভিউ নিয়ে হাজির হলাম। 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমরা অনেক সময় দেখে থাকি মোবাইলের ভলিউম বাটন ঠিকভাবে কাজ করছে না অথবা নষ্ট হয়ে গেছে। সেক্ষেত্রে এই app টি আপনার জন্য ১টি চমৎকার সমাধান। আবার আপনি যদি আমার মত অলস হয়ে থাকেন অথবা আপনার ফোনের ভলিউম বাটন নষ্ট হওয়া থেকে বাঁচাতে চান তবে এই app টি আপনার জন্য অসাধারণ রিলিফ নিয়ে আসবে। মাত্র কয়েক কিলোবাইট এর এই app টি আপনার অনেক কঠিন কাজকে সহজ করে দিবে।

মজার ব্যাপার হচ্ছে এই কাজগুলা করতে আপনাকে কষ্ট করে app এ যেতে হবে না। আপনার মোবাইলের নোটিফিকেশন বার থেকেই সব করতে পারবেন। আপনি আপনার মোবাইলে যেকোন সাউন্ড, নোটিফিকেশন বার থেকেই কন্ট্রোল করতে একদম ইজিলি। 

আপনাদের সুবিধার জন্য app টির ফাংশন কিভাবে কাজ করে এবং আপনি app টি দিয়ে আপনার কাজগুলা কিভাবে করিয়ে নিবেন তা আমি মাত্র ২মিনিটের ১টি ভিডিওতে দেখিয়ে দিয়েছি। আর আমাদের চ্যানেলের ১টা মান আমরা বজায় রাখার চেষ্টা করছি তা হলো ভিডিও এর প্রথমে আজাইরা লাইক, কমেন্ট ,সাবস্ক্রাইব এর ঝামেলা নেই ভিডিওগুলিতে।

তাহলে app টি কিভাবে কাজ করে এখুনি দেখে ফেলুন নিচের এই ছোট ভিডিওটিতে।

আর আমাদের চ্যানেলটি Review Bangla। যদি ভালো লেগে থাকে তাহলে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না। আপনাদের উৎসাহ আমাদের আরো ভালো ভিডিও ক্রিয়েট করতে অনুপ্রেরণা হয়ে থাকবে। ধন্যবাদ সবাইকে। আসসালামু আলাইকুম ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty + 9 =