জেনে নিন ফ্রি মিউজিক ডাউনলোডের ৬টি লিগ্যাল ও ফ্রি সাইট!

0
346

আপনি যদি ফ্রিতে ও লিগ্যালি মিউজিক ডাউনলোড করতে চান তবে অনলাইনে অনেক সোর্স খুঁজে পাবেন যেখান থেকে বিনামূল্যে যেকোনো ধরণের মিউজিক আপনি ডাউনলোড করতে পারবেন। নিচে ৬টি লিগ্যাল ও ফ্রি সাইটের নাম দেয়া হল যেগুলো মিউজিক ডাউনলোডের ক্ষেত্রে আপনার কাজে আসবেঃ

১) Freemusicarchive.org

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Established in 2009, the Free Music Archive has been able to offer modern music of basically any genre freely and legally available to all.

এটি ২০০৯ সালে প্রতিষ্ঠিত। বিনামূল্যের এই সঙ্গীত আর্কাইভ আইনত অবাধে মূলত যেকোনো রীতির আধুনিক সঙ্গীত দিতে সমর্থ।

জেনে নিন ফ্রি মিউজিক ডাউনলোডের ৬টি লিগ্যাল ও ফ্রি সাইট!

২) Jamendo.com/en/

জামেন্দোর ডাটাবেসে রয়েছে ৪০ হাজারেরও অধিক আর্টিস্ট এবং ট্র্যাক যা ৪ লক্ষ অতিক্রম করে ইন্টারনেট জুড়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্রী মিউজিক সাইটে পরিণত করেছে। সাইটটির ইউজার ইন্টারফেস নতুন সঙ্গীত এবং প্রতিভাবান শিল্পীদের খুঁজতে অনেক বেশী ইউজার ফ্রেন্ডলি।

৩) Freebies on Facebook

আপনার প্রিয় সুরকার অবশ্যই ফেইসবুকে আছেন। আপনার প্রিয় সুরকার থেকে বিনামূল্যে এবং তাজা ট্র্যাক পেতে আপনি কেবল ফেসবুকে তাকে খুঁজে বের করুন এবং বিনামূল্যে তার প্রদান করা ট্র্যাক পেতে পারেন এবং কৃতজ্ঞতা হিসাবে তাদের পোস্ট বা পেজে লাইক দিতে পারেন। ফলে আপনি প্রতিনিয়ত নতুন নতুন আপডেট পাবেন।

৪) Soundcloud.com

এই সাইটের প্রতি ট্র্যাক বিনামূল্যের হতে নাও পারে তবে প্রতিটি ফ্রী মিউজিক লিগ্যাল কেননা সাউন্ড ক্লাউড প্রত্যেক জনপ্রিয় সুরকারের অ্যাকাউন্ট যাচাই করে তাদের সত্যতা নিশ্চিত করে।

৫) iTunes free music

আই টিউনস ফ্রী মিউজিকের রয়েছে একটি জনবহুল অধ্যায় যেখানে এমনও অনেক মিউজিক রয়েছে যা আপনি কখনো শোনেননি। এটি এমন একটি স্থান যেখানে জনপ্রিয় ও অনিয়মিত সকল শিল্পীর ট্র্যাকই আপনি খুঁজে পাবেন।

৬) Google Play music

গুগল প্লে মিউজিক যদিও বিশ্বের সব দেশে অ্যাক্সেসযোগ্য নাও হতে পারে কিন্তু এটি বিনামূল্যে আইনি সঙ্গীত ডাউনলোডের একটি নির্ভরযোগ্য উৎস।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

7 + eleven =